Khatron Ke Khiladi: খাতরন কে খিলাড়ি সমস্ত সিজনের বিজয়ীদের তালিকা দেখে নিন

Khatron Ke Khiladi:  খাতরন কে খিলাড়ি ১২ এর শেষ পর্যন্ত কে বিজয়ী হবে?

হাইলাইটস:

  • খাতরন কে খিলাড়ি সিজন ১২
  • দক্ষিণ আফ্রিকায় কী ঘটছে?
  • মজার গল্পও জেনে নিন

Khatron Ke Khiladi: ভারতের অধিকাংশ মানুষ রিয়েলিটি শো পছন্দ করে। বিগ বস হোক বা খতরন কে খিলাড়ি, সুপার ড্যান্সার বা এমনকি ইন্ডিয়ান আইডল, তারা অনেক ভারতীয়দের বিনোদনের একটি প্রধান উৎস। বছরের পর বছর ধরে, বিগ বস এবং খতরন কে খিলাড়ি প্রচুর জনপ্রিয়তা পেয়েছে। সম্প্রতি, বহুল প্রতীক্ষিত খতরন কে খিলাড়ি সিজন ১২ শুরু হয়েছে। নতুন পর্বগুলি ভুট-এ স্ট্রিম করা হচ্ছে। গত বছরে বড় হিট হওয়ায় ভক্তরা বেশ উত্তেজিত। আমরা একেবারে নতুন সিজনে প্রবেশ করার সাথে সাথে, আসুন আমরা গত ১১টি সিজন বিজয়ীদের দেখে নি।

খতরন কে খিলাড়ির চলতি সিজন দর্শকদের মাতিয়ে রেখেছে। প্রথম পর্বটি ২ শে জুলাই, ২০২২-এ সম্প্রচারিত হয়েছিল, যার মধ্যে কিছু জনপ্রিয় মুখ রয়েছে যার মধ্যে রয়েছে সৃতি ঝা, প্রতীক সেহজপাল, রুবিনা দিলাইক এবং আরও অনেক। উল্লেখযোগ্যভাবে, খতরন কে খিলাড়িতে বিভিন্ন অ্যাঙ্কর ছিল কিন্তু রোহিত শেঠি সর্বাধিক সমর্থন পেয়েছিলেন। তিনি সকলের কাছে সম্মানিত এবং প্রিয়! উল্লেখযোগ্যভাবে, প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার এবং অর্জুন কাপুরের মতো অভিনেতারাও অনুষ্ঠানটি হোস্ট করেছেন। চলুন বিগত মরসুমের বিজয়ীদের দেখে নেওয়া যাক। শো টি সনি টিভিতে শুরু হয়েছিল এবং পরে কালারস টিভিতে স্থানান্তরিত হয়েছিল।

খাতরন কে খিলাড়ি সিজন ১ – নেত্রা রঘুরামন:

খাতরন কে খিলাড়ি সিজন ২ – আনুশকা মানচন্দা:

খতরন কে খিলাড়ির দ্বিতীয় সিজনের বিজয়ী ছিলেন আনুশকা মানচন্দা।

Gallery

খাতরন কে খিলাড়ি সিজন ৩ – শাবির আহলুওয়ালিয়া:

সবচেয়ে প্রিয় রিয়েলিটি শো-এর তৃতীয় সিজন জিতেছিলেন শাবির আহলুওয়ালিয়া, একজন অভিনেতা, যার বিশাল ফ্যান বেস রয়েছে। জনপ্রিয় ডেইলি সোপ কুমকুম ভাগ্য দিয়ে তিনি আমাদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

খাতরন কে খিলাড়ি সিজন ৪ – আরতি ছাবরিয়া:

এমন অনেকেই ছিলেন যারা তাদের ভয়কে জয় করেছিলেন এবং শোতে বিজয়ী হয়েছিলেন। চতুর্থ সিজন জিতেছেন আরতি ছাবরিয়া।

খাতরন কে খিলাড়ি সিজন ৫ – রজনীশ দুগ্গাল:

জনপ্রিয় রিয়েলিটি শো-এর ৫ ম সিজন জিতেছেন রজনীশ দুগ্গাল। রজনীশ টেলিভিশনের পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রিতে তার কাজের জন্য পরিচিত। উল্লেখ্য, তিনি কারিশমা কাপুরের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন।

খতরন কে খিলাড়ি সিজন ৬ – আশিস চৌধুরীর:

বেহাদ ২ এর এমজে মনে কে আছে? আমরা কিভাবে তাকে ভুলতে পারি? হ্যাঁ, তিনি সিজন ৬ এর বিজয়ী ছিলেন।

খতরন কে খিলাড়ি সিজন ৭ – সিদ্ধার্থ শুক্লা:

সিজন ৭-এ আমাদের প্রিয় সিদ্ধার্থ শুক্লা শো-এর বিজয়ী ছিলেন। এর পরে, তিনি বিগ বস ১৩-এ অংশ নেন এবং সেই মরসুমের বিজয়ী হয়ে ছিলেন।

খতরন কে খিলাড়ি সিজন ৮ – বিজয়ী শান্তনু মহেশ্বরী:

সুপার কুল ড্যান্সার ৮ সিজনের বিজয়ী ছিলেন।

খাতরন কে খিলাড়ি সিজন ৯ – পুনিত পাঠক:

পুনিত পাঠক সিজন ৯ এর বিজয়ী হয়েছেন।

খাতরন কে খিলাড়ি সিজন ১০: অন্য একটি ডিভা শীর্ষে উঠেছে – বিজয়ী ছিলেন কারিশমা তান্না

এখন, আমরা খতরন কে খিলাড়ি ১১-এর বিজয়ীর জন্য অপেক্ষা করছি৷ এখানে শ্বেতা তিওয়ারি, দিব্যাঙ্কা ত্রিপাঠি, বিশাল আদিত্য সিং এবং বরুণ সুদ সহ অনেক শক্তিশালী প্রতিযোগী রয়েছেন৷ এটি একটি কঠিন লড়াই হবে। দেখা যাক কে জিতবে মুকুট।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।