Hindi Cinema Characters: হিন্দি সিনেমার চরিত্র যারা ন্যূনতম পর্দার সময় শো চুরি করেছেন

Hindi Cinema Characters: মুন্না ভাই এমবিবিএস-এর রুস্তুম পাভরি থেকে পাগলাইতে উষা গিরি পর্যন্ত, অভিনেতা যারা ন্যূনতম পর্দার সময় শো চুরি করেছেন

হাইলাইটস:

  • মুন্না ভাই এমবিবিএস-এর রুস্তুম পাভরি চরিত্রে কুরুশ দেবু
  • পাগলাইতে উষা গিরি চরিত্রে শিবা চাড্ডা
  • উদানে জিমি চরিত্রে রাম কাপুর

Hindi Cinema Characters: একটি চলচ্চিত্র দেখার সময়, আপনি কি কখনও এমন একটি চরিত্রের সাথে কোনও ধরণের সংযোগ অনুভব করেছেন, যেটি খুব অল্প সময়ের জন্য পর্দায় উপস্থিত হয়েছিল? এই অক্ষরগুলি কি আপনার মনের চেয়ে বেশি সময় ধরে আপনার সাথে থাকেনি, শুধুমাত্র সেই জিনিসগুলির কারণে যা তারা আপনাকে অনুভব করেছিল? ঠিক আছে, এমন কয়েকজন অভিনেতা আছেন যারা তাদের চরিত্রে এত বেশি রেখেছেন যে তারা ন্যূনতম পর্দার সময় দিয়েও শো চুরি করে। এবং এখানে এমন অভিনেতাদের একটি তালিকা রয়েছে, যারা একেবারে ন্যূনতম পর্দার সময় শো চুরি করেছেন।

মুন্না ভাই এমবিবিএস-এর রুস্তুম পাভরি চরিত্রে কুরুশ দেবু:

মুন্না ভাই এমবিবিএস এমন একটি চলচ্চিত্র যা তার সময়ের সেরা হাস্যকর চলচ্চিত্রগুলির মধ্যে একটি হিসাবে পরিচিত হতে পারে। সঞ্জয় দত্ত, বোমান ইরানি এবং আরশাদ ওয়ার্সি সহ ছবির প্রতিটি অভিনেতা চুরি করার সময়, কুরুশ দেবু, যিনি রুস্তুম পাভরি চরিত্রে অভিনয় করেছিলেন, যিনি মুন্নাকে পরীক্ষায় উত্তীর্ণ হতে সাহায্য করেছিলেন সেই অধ্যাপক একটি ভিন্ন ধরণের প্রভাব রেখেছিলেন। তার চরিত্র ছিল মজার, মজার এবং এমন একজন যিনি সত্যিই আপনার সাথে সংযুক্ত হবেন।

পাগলাইতে উষা গিরি চরিত্রে শিবা চাড্ডা:

ঊষা জি, নায়কের মা সন্ধ্যা, প্যাগলাইট চলচ্চিত্রের অন্যতম সেরা অভিনয়শিল্পী। শীবা চাড্ডা অভিনয় করেছেন, যিনি নিজেই একজন দুর্দান্ত অভিনেতা, কাস্টের বড় সেটের মধ্যে, ঊষা জি সবসময় ছবিতে উজ্জ্বল হয়েছেন। প্রতিটি দৃশ্যে তার বেদনা ও হতাশা দেখা যায়। যদিও সে কেন্দ্রের মঞ্চে অধিষ্ঠিত হওয়ার সময় খুব বেশি সময় নেই, তিনি সর্বদা একটি স্ট্রিং যার সাথে সবাই সংযুক্ত থাকে।

উদানে জিমি চরিত্রে রাম কাপুর:

কিছু চরিত্র আছে যারা আপনার নায়কের নিরাময়কারী, যারা আপনার নায়ককে বাঁচায় এবং আপনার নায়ককে সাহায্য করে। এই ধরনের চরিত্র সত্যিই আপনার হৃদয়ে একটি স্থান খুঁজে। অবশ্যই, কারণ তাদের চরিত্রটি সুন্দরভাবে লেখা হয়েছে, কিন্তু কারণ তাদের চরিত্রটি আপনার নায়কের সাথে সহানুভূতিশীল, যার জন্য আপনি সবচেয়ে বেশি অনুভব করছেন। জিমি, উদান ছবিতে রোহানের কাকাও তাই করছেন। তিনিই একমাত্র সেখানে আছেন, রোহানকে বোঝেন এবং এটাই তাকে দর্শকদের জন্য বিশেষ করে তোলে।

মাসানে সাধ্য জির চরিত্রে পঙ্কজ ত্রিপাঠী:

মাসান একটি অত্যন্ত গভীর এবং স্তরপূর্ণ বর্ণনা সহ একটি চলচ্চিত্র এবং এটি একজন ব্যক্তিকে অস্বস্তিকর করার ক্ষমতা রাখে। আর এই স্বাচ্ছন্দ্যের অনুঘটক হলেন সাধ্য জি। তিনি একজন স্টিরিওটাইপিক্যাল ভারতীয় পুরুষ, তার মহিলা সহকর্মীদের সাথে যে কোন পিতৃপুরুষের মত আচরণ করেন। তবে মজার বিষয় হল যে তিনি একটি স্টিরিওটাইপিক্যাল মানুষের মতো আচরণ করেন, কিন্তু বিষাক্ত নন, এমন কিছু বলেন যা প্রগতিশীল মনে হতে পারে না, কিন্তু নায়ককে নিচে টেনে আনতে চায় না। এবং এটি সাধ্য জির চরিত্রের সৌন্দর্য যা পঙ্কজ ত্রিপাঠির অভিনয়ের সাথেও সুন্দরভাবে জ্বলজ্বল করেছে।

একে বনাম একে-তে ডকুমেন্টারি তৈরির ছাত্র হিসেবে যোগিতা বিহানি:

পুরো ছবিতে যোগিতা বিহানির চরিত্রটি ক্যামেরা ধারণ করা। মনে হচ্ছে আমরা যোগিতার চোখ থেকে পুরো চলচ্চিত্রটি দেখছি, কিন্তু আমরা কখনই যোগিতাকে পর্দায় দেখতে পাই না। কিন্তু চলচ্চিত্রে কি আমরা তার জন্য অনুভব করিনি? আচ্ছা, আমরা করেছি। এমন কিছু সিকোয়েন্স আছে যখন চলচ্চিত্রটিতে অনুরাগ রাগান্বিত হয়, এমনকি যোগিতাকে সে খারাপ ব্যবহার করে, সে তার প্রতি অদম্য আচরণ করে যা সে পুরো প্ল্যানটি স্কেচ করেছিল। কিন্তু যোগিতা চরিত্রটি সর্বদা শান্ত থাকে, কারণ তিনি পুরো পরিকল্পনার চারপাশে অভিনয় করা আন্ডারডগ চরিত্র। তার চরিত্রে নীরবতা এবং নির্দোষতা তাকে এত আকর্ষণীয় করে তুলেছে।

সুতরাং, এই হল হিন্দি সিনেমার চরিত্র যারা ন্যূনতম পর্দার সময় শো চুরি করেছে এবং আমরা জানি আপনি সকলেই তাদের ভালোবাসেন। মন্তব্যে আপনার প্রিয় চরিত্র সম্পর্কে আমাদের বলুন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.