Tips To Create Profile On Dating Apps: আপনি কি ডেটিং অ্যাপ ব্যবহার করেন? আপনার প্রোফাইল তৈরি করার সময় এই বিষয়গুলি মাথায় রাখুন

Tips To Create Profile On Dating Apps: ডেটিং অ্যাপে আইডি তৈরি করার সময় এই টিপসগুলি অনুসরণ করুন

হাইলাইটস:

  • আপনার প্রোফাইলে নিজের সম্পর্কেও লিখুন
  • বোল্ড ছবি আপলোড করবেন না
  • ফিল্টার ব্যবহার করা এড়িয়ে চলুন
  • গ্রুপ ছবি আপলোড করবেন না

Tips To Create Profile On Dating Apps: আজকের উচ্চ প্রযুক্তির যুগে, অনলাইন ডেটিং এবং বিয়ে বেশ স্বাভাবিক ব্যাপার, যার জন্য অনেক ডেটিং সাইটও পাওয়া যায়। এগুলি ব্যবহার করে, লোকেরা তাদের পছন্দসই বন্ধু এবং অংশীদারদের বেছে নেয়, যা একটি প্রোফাইল তৈরি করা এবং ডেটিং অ্যাপে একটি ফটো আপলোড করার মাধ্যমে শুরু হয়। কিন্তু, এই সময়ে, লোকেরা অনেক কিছুই উপেক্ষা করে, যেখানে আপনার জন্য কিছু জিনিসের যত্ন নেওয়া প্রয়োজন হয়ে পড়ে। আজ, অনেক দম্পতি ডেটিং অ্যাপের মাধ্যমে সুখে জীবনযাপন করছেন, তবে এমন অনেক ঘটনা দেখা ও শোনা যাচ্ছে যেগুলোতে মানুষ অ্যাপে ভিন্ন এবং যখন তারা ব্যক্তিগতভাবে দেখা হয় তখন ভিন্ন, তাই আপনি যদি জীবনসঙ্গী খোঁজার জন্য এই অ্যাপসের সাহায্য নেওয়ার কথা ভাবছেন, তাহলে কিছু মৌলিক বিষয় অনুসরণ করুন। সম্পর্কে জানতে ল যার প্রথমটি হল প্রোফাইল তৈরি করা।

আমরা আপনাকে বলি যে ডেটিং অ্যাপে সার্ফিং করার সময়, লোকেরা প্রথমে যে জিনিসটি দেখে তা হল আপনার প্রোফাইল ফটো। এমন পরিস্থিতিতে একটি ছোট ভুল আপনার জন্য ঝামেলার কারণ হয়ে দাঁড়াতে পারে। তাই আমরা আপনাকে ডেটিং অ্যাপে আপনার ছবি আপলোড করার টিপস বলতে যাচ্ছি। এগুলিকে অবলম্বন করে আপনি কোনও ঝামেলায় না পড়ে নিজের জন্য আরও ভালো সঙ্গী খুঁজে পেতে পারেন।

গ্রুপ ছবি আপলোড করবেন না

অনেক সময় লোকেরা ডেটিং অ্যাপে গ্রুপ ছবি আপলোড করে, যা আপনার এড়ানো উচিত। কারণ এটি ফটোতে উপস্থিত অন্যান্য ব্যক্তিদের গোপনীয়তাকে প্রভাবিত করতে পারে এবং অন্যদের সাথে আপনার তুলনা করা শুরু হয়৷ অতএব, ডেটিং অ্যাপে একটি গ্রুপ ফটো আপলোড করার পরিবর্তে, আপনার একক ছবি আপলোড করুন।

ফিল্টার ব্যবহার করা এড়িয়ে চলুন

সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করার সময় বেশিরভাগ মানুষই ফিল্টার ব্যবহার করে ভালো ছাপ ফেলতে। যেটিতে ডেটিং অ্যাপের প্রোফাইল পিকচারও রয়েছে। কিন্তু এটি ডেটিং অ্যাপে আপনাকে পছন্দ করে এমন ব্যক্তির মনে আপনার সম্পর্কে ভুল ধারণা তৈরি করতে পারে। ফিল্টার ছাড়া শুধুমাত্র একটি বাছাই ব্যবহার করুন।

মাস্ক ব্যবহার করবেন না

করোনার কারণে, এখনও অনেকে কোথাও যাওয়ার সময় সতর্কতা হিসাবে মাস্ক পরেন। এমন পরিস্থিতিতে, অনেক সময় লোকেরা ফটো ক্লিক করার সময় মাস্কটি সরিয়ে দেয় না এবং ডেটিং অ্যাপে এমন ছবি আপলোড করে, যার কারণে লোকেরা আপনাকে সঠিকভাবে দেখতে পায় না এবং আপনার প্রোফাইলে খুব বেশি আগ্রহ দেখায় না। মাস্ক ছাড়া শুধুমাত্র একটি ছবি আপলোড করা ভালো।

বোল্ড ছবি আপলোড করবেন না

ডেটিং অ্যাপে আপনার বোল্ড ছবি আপলোড করা এড়ানো উচিত। এটি কারণ গুরুতর লোকেরা আপনার প্রোফাইলে আগ্রহ নিতে পছন্দ করে না। তাই অনেক সময় মানুষ আপনাকে পছন্দ করতে শুরু করে শুধুমাত্র সময় কাটানোর জন্য। যা আপনার জন্য ঠিক নয়। শুধু তাই নয়, অ্যাপটিতে উপস্থিত খারাপ প্রকৃতির লোকেরাও আপনার বোল্ড ফটো ভুল উপায়ে ব্যবহার করতে পারে।

We’re now on WhatsApp- Click to join

আপনার প্রোফাইলে নিজের সম্পর্কেও লিখুন

অনেক সময়, গোপনীয়তার কারণে, ব্যবহারকারীরা ফটো পোস্ট করেন না, কিন্তু প্রোফাইল থেকে ফটো সহ বায়োটি যদি অনুপস্থিত থাকে, তবে এটি অন্য ব্যক্তিকে একটি বার্তা পাঠায় যে এই প্রোফাইলটি ভুয়া, তাহলে একটু লিখতে হবে। নিজেকে সম্পর্কে যেটিতে আপনার বয়স, আপনি কোথা থেকে এসেছেন, আপনি কোথায় কাজ করেন তার মতো সমস্ত বিবরণ লিখুন। যা খুবই মৌলিক বিষয়।

আপনি যদি কাউকে পছন্দ করেন, তাহলে নম্বর আদান-প্রদান করতে, সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলি পরীক্ষা করে দেখতে বা কথোপকথনটিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে খুব তাড়াতাড়ি করবেন না৷ এটি অন্য ব্যক্তির উপর নেতিবাচক প্রভাব ফেলে।

পরিচিতি শেয়ার করার আগে মনোযোগ দিন

ডেটিং অ্যাপ বা সাইটে প্রোফাইল তৈরি করার সময়, আপনার মোবাইল নম্বর বা সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলির লিঙ্কগুলি শেয়ার করবেন না। হ্যাঁ, কথোপকথনের পরে, আপনি যদি মনে করেন যে অন্য ব্যক্তিটি সঠিক, তবে শেয়ার করুন। খুব বেশি ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলবেন না। সেটা আপনার পেশা বা পরিবারের সাথে সম্পর্কিত হোক।

এই জায়গায় আপনার প্রথম ডেট আছে

যদিও বেশিরভাগ অ্যাপ ব্যবহারকারীদের প্রথমে একটি ভার্চুয়াল মিটিং করার পরামর্শ দেয় যা সবচেয়ে নিরাপদ এবং সেরা উপায়। এই সাক্ষাতের পরে আপনি শারীরিকভাবে দেখা করবেন কি না তা সিদ্ধান্ত নিতে পারেন। মেয়েদের সর্বদা মিটিং এর জন্য ক্যাফে, মল, রেস্তোরাঁর মত সর্বজনীন স্থান বেছে নেওয়া উচিত। বাড়িতে বা হোটেলে আপনার প্রথম সাক্ষাতের পরিকল্পনা করবেন না।

এইরকম আরও জীবনধারার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.