Best Sleeper Hits Films: এই দশকের ৮ টি সেরা স্লিপার হিট চলচ্চিত্র যা অনেক বেশি স্বীকৃতি প্রাপ্য

Best Sleeper Hits Films: এই দশকের ৮ টি সেরা স্লিপার হিট যা পরবর্তীতে ব্লকবাস্টারে পরিণত হয়েছে

হাইলাইটস:

  • চলচ্চিত্র শিল্পের সমস্ত কাজ সত্যিই তাদের প্রাপ্য স্বীকৃতি পায় না
  • স্লিপার হিটগুলি চলচ্চিত্র গুলি প্রায়ই এমন রিলিজ হিসাবে পরিচিত যেগুলি মুক্তির সময় ফ্লপ হয় কিন্তু মুক্তির কিছু সময়ের পরে স্বীকৃতি লাভ করে
  • এখানে এই দশকের সেরা স্লিপার হিটগুলির চলচ্চিত্র গুলির একটি তালিকা রয়েছে

Best Sleeper Hits Films: চলচ্চিত্রগুলি একেবারেই শিল্পের কাজ এবং যেখানে শিল্পের সমস্ত কাজ সত্যিই তাদের প্রাপ্য স্বীকৃতি পায় না, সেখানে কিছু চলচ্চিত্র রয়েছে যা এই দশকের স্লিপার হিট হতে এসেছে। স্লিপার হিটগুলি চলচ্চিত্র গুলি প্রায়ই এমন রিলিজ হিসাবে পরিচিত যেগুলি মুক্তির সময় ফ্লপ হয় কিন্তু মুক্তির কিছু সময়ের পরে স্বীকৃতি লাভ করে। এখানে এই দশকের সেরা স্লিপার হিটগুলির চলচ্চিত্র গুলির একটি তালিকা রয়েছে

১. ছিছোরে:

বলিউড জগতের অন্যতম বিখ্যাত মুখ, সুশান্ত সিং রাজপুত, শ্রদ্ধা কাপুর এবং বরুণ শর্মা অভিনীত ছিছোরে সমালোচকদের দ্বারা প্রশংসিত হওয়া সত্ত্বেও মুক্তির প্রথম দিনগুলিতে বক্স অফিসে খুব একটা ভালো ছিল না। কিন্তু পরে, মুক্তির পরে, ছবিটি বিশ্বব্যাপী ২০০ কোটি বক্স অফিস হিট হয়েছিল।

২. বাধাই হো’ (২০১৮):

সুরেখা সিক্রি, গজরাজ রাও, নীনা গুপ্তা, আয়ুষ্মান খুরানা, এবং সান্যা মালহোত্রা অভিনীত এবং সম্ভাব্য একটি খুব ভিন্ন এবং উদ্ভাবনী স্ক্রিপ্ট সহ, বাধাই হো প্রথম দিনগুলিতে প্রাপ্য সাফল্য পায়নি, যার মধ্যে মাত্র ৭ কোটি টাকার ব্যবসা ছিল। প্রথম দিন, এটা পরে সত্যিই ভালো করে হিট করতে শুরু করে।

৩. আন্ধাধুন’ (২০১৮):

আবার, একটি চলচ্চিত্র যা একটি জাতীয় পুরষ্কার জিতেছিল, আবার আয়ুষ্মান খুরানা অভিনীত এবং এটির প্রগতিশীল কাহিনীর জন্য একটি সমালোচকদের দ্বারা প্রশংসিত চলচ্চিত্র হওয়ার কারণে, প্রথম দিনে মাত্র ২.৫ কোটির ব্যবসার সাথে সাথে এটির শুরুতে খুব ঠান্ডা দিন ছিল। কিন্তু যতই দিন এগোতে থাকে ততই ছবিটি হিট হয়ে যায়।

৪. ‘রাজি’ (২০১৮):

আলিয়া ভাট এবং রাজকুমার রাও অভিনীত মেঘনা গুলজারের চলচ্চিত্রটি প্রথম দিনে খুব ভালো বক্স অফিস হিট হয়েছিল কারণ এটি প্রথম দিনে মাত্র ৭ কোটির সংগ্রহ পেয়েছিল। কিন্তু তারপরে, ছবিটি নিজের জন্য কথা বলেছিল এবং বক্স অফিসে ১২ কোটির ব্যবসা করতে সক্ষম হয়েছিল।

৫. পিকু’ (২০১৫):

অমিতাভ বচ্চন এবং দীপিকা পাড়ুকোন অভিনয় করেছেন এবং সুরজিৎ সার্কারের পরিচালনায়, ছবিটি হিট হওয়ার জন্য নির্ধারিত ছিল এবং তাই এটি হয়ে গেছে। কিন্তু শেষ পর্যন্ত, এটির যাত্রা ধীরগতির ছিল, তবুও এটি মোট ৮০ কোটি রুপি আয় করতে সক্ষম হয়েছে।

৬. ‘কুইন’ (২০১৪):

কুইন, একটি অত্যন্ত প্রগতিশীল আখ্যানের সাথে একটি চলচ্চিত্র এবং কঙ্গনা রানাউত অভিনীত নিজেই অনন্য, যিনি মূলত তার কাঁধে একটি চলচ্চিত্র চালানোর ক্ষমতা রাখেন এবং এটি একটি সমালোচকদের দ্বারা প্রশংসিত চলচ্চিত্র হওয়ার সাথে সাথে ২০১৪ সালের একটি ঘুমন্ত হিট হতে পারে। রুপি কম দিয়ে খোলা হচ্ছে প্রথম দিনে ২ কোটি, রানী অবশেষে ৬০ কোটি যা উদ্বোধনী দিনের পারফরম্যান্স বিবেচনা করে বেশ সূক্ষ্ম ছিল।

৭. ভিকি ডোনার’ (২০১২):

এই তালিকায় কাস্ট হিসাবে আয়ুষ্মান খুরানার সাথে আরও একটি চলচ্চিত্র, ভিকি ডোনারও একটি ঘুমন্ত হিট হতে পারে তবে এই ছবিটি যে হিট হয়েছিল তা অন্য যে কোনও জিনিসের মতোই আনন্দদায়ক। কিন্তু যখন ছবিটি এসেছিল, উভয় অভিনেতা, আয়ুষ্মান এবং ইয়ামি গৌতম চলচ্চিত্র জগতে একজন নবাগত ছিলেন কিন্তু তারা ছবিটির প্রাপ্য ভালোবাসা পেয়েছিলেন।

৮. ইংলিশ ভিংলিশ (২০১২):

তালিকার শেষ কিন্তু অন্তত নয়, ইংলিশ ভিংলিশ, যেটি এমন একটি চলচ্চিত্র হতে চলেছে যা অবশ্যই কিংবদন্তি অভিনেতা শ্রীদেবীর প্রত্যাবর্তন ছিল। ফিল্মটির প্রথম সপ্তাহান্তে মোট মাত্র ১২.৭২ কোটি টাকা যোগ করা হয়েছে, কিন্তু শেষ পর্যন্ত, ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করেছে এবং অবশ্যই আমাদের পছন্দের একটি হয়ে উঠেছে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published.