Viral Food Recipe: এখানে কিছু ভাইরাল খাবারের রেসিপি দেখুন

Viral Food Recipe: এখানে কিছু ভাইরাল ফুড রেসিপি রয়েছে

হাইলাইটস:

  • যারা পাস্তা এবং ডেজার্ট উভয়ই পছন্দ করেন তাদের জন্য, স্প্যাগেটি আইসক্রিম
  • ম্যাগি নুডুলস বিশ্বের অনেক জায়গায় একটি প্রিয় খাবার

Viral Food Recipe: ঐতিহ্যবাহী খাবার এবং পরিচিত স্বাদে ভরা, এখানে কয়েকটি খাবারের রেসিপি রয়েছে:

চকোলেট রাইস বোল : এই অপ্রচলিত ডেজার্টটি চাল এবং চকোলেটের ক্লাসিক সংমিশ্রণকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যায়। তুলতুলে সাদা ভাতের একটি ব্যাচ রান্না করে শুরু করুন। একবার রান্না হয়ে গেলে, কোকো পাউডার, চিনি এবং এক স্প্ল্যাশ দুধের সাথে মেশান যাতে একটি সমৃদ্ধ এবং মজাদার চকোলেট চাল তৈরি হয়। একটি বাটিতে চকোলেট রাইস পরিবেশন করুন যার উপরে হুইপড ক্রিম, স্প্রিঙ্কলস এবং চকলেট সসের একটি গুঁড়ি গুঁড়ি করে চকোলেট সস পরিবেশন করুন।

ম্যাগি মিল্কশেক : ম্যাগি নুডুলস বিশ্বের অনেক জায়গায় একটি প্রিয় খাবার, কিন্তু আপনি কি কখনও সেগুলিকে মিল্কশেকে পরিণত করার কথা ভেবেছেন? একটি প্যাকেট ম্যাগি নুডুলস জলে রান্না করে শুরু করুন যতক্ষণ না তারা নরম এবং কোমল হয়। নুডলসগুলিকে ঠান্ডা হতে দিন, তারপরে ঠাণ্ডা দুধ, এক স্কুপ ভ্যানিলা আইসক্রিম এবং অতিরিক্ত স্বাদের জন্য দারুচিনি দিয়ে ব্লেন্ড করুন। ফলাফল হল একটি ক্রিমি এবং সুস্বাদু মিল্কশেক যা প্রত্যাশাকে অস্বীকার করে এবং মিল্কশেক কী হতে পারে তার প্রচলিত ধারণাকে চ্যালেঞ্জ করে।

We’re now on WhatsApp- Click to join

সুশি পিৎজা : জাপানি এবং ইতালীয় রন্ধনপ্রণালীর সেরা সমন্বয়, সুশি পিজ্জা একটি অনন্য ফিউশন ডিশ। একটি গোলাকার পিৎজা প্যানের উপর সুশি চালের একটি স্তর ছড়িয়ে দিয়ে শুরু করুন, একটি ক্রাস্ট তৈরি করতে এটিকে শক্তভাবে চেপে দিন। সাশিমি-গ্রেডের মাছের টুকরো, অ্যাভোকাডো, শসা এবং মশলাদার মেয়ো এবং সয়া সস দিয়ে গুঁড়ি গুঁড়ি দিয়ে ধানের গুঁড়ো উপরে দিন। ওভেনে বেক করুন যতক্ষণ না চাল হালকা টোস্ট হয় এবং টপিংগুলি গরম হয়। ফলাফলটি একটি সৃজনশীল যা স্বাদ এবং টেক্সচারের একটি আনন্দদায়ক সংমিশ্রণ সরবরাহ করে।

স্প্যাগেটি আইসক্রিম : যারা পাস্তা এবং ডেজার্ট উভয়ই পছন্দ করেন তাদের জন্য, স্প্যাগেটি আইসক্রিম মিষ্টি এবং সুস্বাদু। স্প্যাগেটি নুডলসের মতো স্ট্র্যান্ড তৈরি করতে একটি আলু রাইসারের মাধ্যমে ভ্যানিলা আইসক্রিম বের করে শুরু করুন। একটি প্লেটে “স্প্যাগেটি” সাজান, তারপর টমেটো সসের অনুকরণ করতে স্ট্রবেরি বা রাস্পবেরি সস এবং গ্রেট করা পনিরের মতো গ্রেট করা সাদা চকোলেট বা বাদাম ফ্লেক্স দিয়ে উপরে রাখুন।

এইরকম আরও রেসিপি সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.