Mamata Banerjee on Anubrata Mandal: আবারও অনুব্রত মন্ডলের পাশে দাঁড়ালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়, বীরভূমের সভা থেকে অডিও বার্তায় কী বললেন তিনি?

Mamata Banerjee on Anubrata Mandal: অনুব্রত মন্ডল ও তাঁর কন্যাকে গ্রেফতার করার প্রসঙ্গে বিজেপির যোগাসাজসের দাবি করলেন তৃণমূল সুপ্রিমো

হাইলাইটস:

• সোমবার বীরভূমের নির্বাচনী সভায় অডিও বার্তা দেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

• সেই বক্তব্যে অনুব্রত মন্ডলের পক্ষেই কথা বলেন তৃণমূল সুপ্রিমো

• গতকাল বিজেপির সাথে সিপিএম-কংগ্রেসের সম্পর্ক নিয়েও কটাক্ষ করেন মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee on Anubrata Mandal: পঞ্চায়েতের ভোটপ্রচারে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে আবারও শোনা গেলো বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের নাম। আবারও তাঁর প্রিয় ‘কেষ্ট’র পাশেই দাঁড়ালেন নেত্রী। অনুব্রত বাবুকে গ্রেফতার করার পিছনে রাজনৈতিক অভিসন্ধি রয়েছে বলে বুঝিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল মমতা বন্দ্যোপাধ্যায়ের বীরভূমের দুবরাজপুরে সভা করার কথা ছিল। তবে শারীরে চোট পাওয়ার কারণে সেই সভায় যেতে পারেননি তিনি। কিন্তু সভায় ভার্চুয়ালি ভাষণ দেন তিনি। বীরভূমে গতকালের সভায় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী তথা কলকাতা পৌরসভার মেয়র ফিরহাদ হাকিম। তাঁর ফোনেই নিজের বক্তব্য রাখেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বক্তব্যে তিনি বলেন, “কেষ্ট আজকে জেলায় নেই। কিন্তু আমাদের সকলেরই ঘরের ছেলে কেষ্ট। ওকে ইচ্ছে করে ফাঁসানো হয়েছে। দেখলেন তো বিজেপির মহারাষ্ট্র। কোটি কোটি টাকার কোরাপশন করে বিজেপিতে যোগ দিচ্ছে, সব সাদা হয়ে যাচ্ছে ভাজপা ওয়াশিং মেশিনে। আর বিরোধী দল করলেই সিবিআই, ইডির ভয় দেখানো হচ্ছে।”

অনুব্রত মণ্ডলের পাশাপাশি গতকাল মুখ্যমন্ত্রীর বক্তব্যে অনুব্রত বাবুর কন্যার কথাও উঠে এসেছে। তিনি বলেন, সুকন্যা মণ্ডলকেও আটকে রাখা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায়, ভোটের কথা মাথায় রেখেই বাবা ও মেয়েকে আটকে রাখা হয়েছে। এই প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “কেষ্টকে বলা হচ্ছে, ওর মেয়েকে আটকে রেখে দেওয়া হয়েছে। কিন্তু যদি সে অন্যায় করে থাকে, তাহলে কোর্টে প্রমাণ করুক। তা পারছে না। শুধু যাতে তৃণমূল না করতে পারে। পঞ্চায়েত না করতে পারে, তাই আটকে রেখে দিয়েছে।”

সোমবারের সভায় দেওয়া অডিও বার্তায় তৃণমূল সুপ্রিমোর মুখে সিপিএম-কংগ্রেসের সঙ্গে বিজেপির সম্পর্ক নিয়েও কটাক্ষ শোনা যায়। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সিপিএম বিজেপি গাঁটছড়া বেঁধেছে এখন। দিল্লি থেকে বিজেপির বিরুদ্ধে লড়াই করার বার্তা দিলেও পশ্চিমবঙ্গে অন্য সমীকরণ বলে দাবি করেছেন তৃণমূল নেত্রী। এই বক্তব্যে তিনি আরও সংযোজন করেন, একই জিনিস কংগ্রেসেরও। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “দিল্লিতে কংগ্রেস বলছে এসো লড়াই করি। ওরা করছে ঠিকই। আমিও আছি। কিন্তু এখানে এসে মমতার বিরুদ্ধে লড়াই করি বলছে। দিল্লিতে এক লাড্ডু আবার এখানে আরেক লাড্ডু তো হয় না।”

এইরকম রাজনৈতিক বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.