Snake Venom Case: এলভিশের পর বিশেষ বন্ধুসহ দুজন গ্রেফতার, ঈশ্বর ও বিনয় পুলিশের হাতে ধরা পড়েছে

Snake Venom Case: এলভিশ যাদব মামলায় বড় নাম প্রকাশ্যে আসতে পারে

হাইলাইটস:

  • আজকাল, এলভিশ যাদব সাপের বিষ চোরাচালান মামলা নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েছেন।
  • এই ক্ষেত্রে, ইউটিউবারকে নয়ডা পুলিশ গ্রেপ্তার করেছে এবং আদালত তাকে ১৪ দিনের জন্য বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছে।
  • পুলিশ ক্রমাগত এলভিশের ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের ঘিরে ফাঁদ শক্ত করছে।

Snake Venom Case: আজকাল, এলভিশ যাদব সাপের বিষ চোরাচালান মামলা নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েছেন। এই ক্ষেত্রে, ইউটিউবারকে নয়ডা পুলিশ গ্রেপ্তার করেছে এবং আদালত তাকে ১৪ দিনের জন্য বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছে। পুলিশ ক্রমাগত এলভিশের ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের ঘিরে ফাঁদ শক্ত করছে। এখন এই বিষয়ে বড় খবর বেরিয়েছে যে মঙ্গলবার গভীর রাতে, ঈশ্বর এবং এলভিশের সাথে যুক্ত অন্য একজনকে নয়ডা পুলিশ কোতোয়ালি সেক্টর -২০-এ জিজ্ঞাসাবাদ করেছিল। এই জিজ্ঞাসাবাদের পর বুধবার দু’জনকেই গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত বিনয় যাদব এলভিশের ঘনিষ্ঠ বন্ধু এবং ঈশ্বর ব্যাঙ্কুয়েট হল ও টেন্ট হাউসের অপারেটর। উভয়ের বিরুদ্ধে এনডিপিএস আইন সহ অন্যান্য ধারায় ব্যবস্থা নেওয়া হয়েছে। বুধবার উভয়কে আদালতে হাজির করা হলে সেখান থেকে তাদের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়। সাপের বিষ সরবরাহের মামলায় এলভিশকে গ্রেপ্তারের পর তার ঘনিষ্ঠদের বিরুদ্ধে তল্লাশি শুরু করেছে পুলিশ।

We’re now on Whatsapp – Click to join

জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার:

ঘটনার অডিও, ভিডিও এবং সিডিআর তদন্তে ঈশ্বর ও বিনয় যাদবের নাম উঠে আসে। মঙ্গলবার দুজনকেই জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে পুলিশ। রাতে দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর তথ্যের ভিত্তিতে দুজনকেই গ্রেপ্তার করা হয়। পুলিশ জানিয়েছে, বিনয় যাদব এলভিশের সঙ্গে থাকতেন। ঈশ্বর সাম্পারে রাহুলের সাথে যোগাযোগ ছিল। রাহুল সাপ এবং বিষের সাথে একদল সর্প কুমারের সাথে বুকিংয়ে পৌঁছাতেন। বিনয় এবং ঈশ্বর একে অপরের বন্ধু ছিলেন।

অনেক জায়গায় পার্টি হয়েছে:

ডিসিপি বিদ্যাসাগর মিশ্রের মতে, বিনয় ঈশ্বরের মাধ্যমে অনেক জায়গায় পার্টির আয়োজন করতেন। একই সঙ্গে সাপের বিষ ব্যবহারের বিষয়টিও সামনে এসেছে। ঈশ্বর, যিনি তাঁবু বাড়ির মালিক হিসাবে কাজ করতেন, তার অনেক জায়গার জ্ঞান ছিল। যেখানে এলভিশ যাদব এই সমস্ত দলের জন্য বিনয়কে ব্যবহার করেছিলেন। এলভিশের মতো, নয়ডা পুলিশ মঙ্গলবার ঈশ্বর এবং বিনয়কে জিজ্ঞাসাবাদ এবং আনুষ্ঠানিকতা সম্পূর্ণ করার জন্য ডেকেছিল।

পুলিশ তাদের দুজনকে ৫০-৫০টি প্রশ্ন করে:

বেশ কয়েকটি গাড়ির কনভয় নিয়ে তারা দুজনেই কোতোয়ালি সেক্টর-২০ পৌঁছেছিলেন। পুলিশ তাদের দুজনের কাছ থেকে ৫০টির বেশি প্রশ্ন করেছে। তাদের বেশিরভাগই মাদক পার্টির সাথে যুক্ত এবং সর্প চরদের সাথে সংযোগ ছিল। প্রথমে দুজনেই কোনো ধরনের তথ্য অস্বীকার করেন। সাম্পেরে রাহুলের সংযোগের কথা জিজ্ঞেস করলে ঈশ্বর চিন্তিত হয়ে পড়ে। যদিও রাহুলকে চেনেন না বলে জানান। কল ডিটেইল রেকর্ড দেখানো হলে দুজনেই ফাঁদে পড়েন। গভীর রাত পর্যন্ত জেরা করার পর দুই অভিযুক্তই ফেঁসে যায়। এরপর দুজনকেই গ্রেফতার করে পুলিশ।

হরিয়ানভি গায়কের বিরুদ্ধে কঠোর হবে ক্র্যাকডাউন:

এই গোটা ঘটনায় পুলিশ হরিয়ানভি গায়ক ফাজিলপুরিয়ার বিরুদ্ধে কড়া নাড়তে পারে। এ ক্ষেত্রে ফাজিলপুর গ্রামে একাধিক রেভ পার্টির আয়োজন করা হয় বলে দাবি করা হয়। এতে সাপ নিয়ে অনেক ভিডিও শুট করেছিলেন এলভিশ যাদব। ফাজিলপুর গ্রামের এই ভিডিওগুলিও পুলিশ এলভিশকে গ্রেপ্তারের ভিত্তি হিসাবে ব্যবহার করেছিল।

এ মামলায় এ পর্যন্ত আটজনকে গ্রেপ্তার করা হয়েছে:

এই ক্ষেত্রে, পিএফএ ৩রা নভেম্বর ২০২৩ তারিখে কোতোয়ালি সেক্টর-৪৯-এ একটি মামলা দায়ের করে। ৪ঠা নভেম্বর এই মামলায় রাহুল যাদব সহ পাঁচ পুলিশকে গ্রেপ্তার করেছিল পুলিশ। তারা সবাই আদালত থেকে জামিন পেয়েছেন। এর পরে, ষষ্ঠ গ্রেপ্তার এলভিশ যাদবের। এখন ঈশ্বর ও বিনয়কেও গ্রেফতার করা হয়েছে।

সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এলভিশের জন্য সমস্যা হয়ে উঠতে পারে:

যদি মিডিয়া রিপোর্ট বিশ্বাস করা হয়, এলভিশ যাদবের গলায় ফাঁসি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পরিণত হতে পারে। খবরে বলা হচ্ছে, আইটি বিশেষজ্ঞদের একটি দল তার ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ অন্যান্য সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলি তদন্ত করছে। তার ভিডিও এবং অন্যান্য পোস্টের বিস্তারিত এখানে নেওয়া হচ্ছে। তার সব খুঁটিনাটি বিষয়ে নজর রাখছে পুলিশ। রবিবার সাপের বিষ পাচার মামলায় গ্রেফতার করা হয় এলভিশ যাদবকে।

ফাঁসি কার্যকর করা হয়েছিল গোপনে:

পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাকে নয়ডা সেক্টর ২৯ পুলিশ পোস্টে নিয়ে যায়। এর পরে, তাকে হেফাজতে নেওয়া হয় এবং যখন তিনি মেডিকেল পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পৌঁছান, তখন তার মুখে কোনও বলি বা ভয় দেখা যায়নি। এই পুরো অভিযানটি গোপনে চালায় নয়ডা পুলিশ। যাতে তার ভক্তরা কোনো হট্টগোল করতে না পারে।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.