Best Bollywood Movies 2020: সেরা বলিউড সিনেমা ২০২০ যা প্রমাণ করেছে যে প্ল্যাটফর্ম কোনো ব্যাপার না

Best Bollywood Movies 2020: সেরা বলিউড সিনেমা ২০২০ যা আপনি এই শরতে দেখতে পারেন!

হাইলাইটস:

  • ২০২০ সালের সেরা বলিউড সিনেমাগুলির একটি তালিকা দেখুন
  •  ৮টি সর্বাধিক প্রিয় এবং দেখা বলিউড সিনেমা
  • যেগুলি আপনি অক্টোবরের দীর্ঘ সপ্তাহান্তে দেখতে পারেন

Best Bollywood Movies 2020: ২০২০ এবং ২০২১ সাল অবিস্মরণীয় হয়ে উঠেছে। এই দুই বছরে অনেক কিছু হয়েছে। এটি মহামারীর সূচনা হোক বা সবচেয়ে বড় টিকা অভিযান, এই দুটি বছর আমাদের সাথে চিরকাল থাকবে। গত দুই বছরে অনেক কিছুই বদলে গেছে। আমরা যেভাবে অন্যদের সাথে দেখা করতাম আমাদের বিনোদনের উপায়। ২০২০ এবং ২০২১ অনেকগুলি OTT রিলিজ দেখেছে এবং প্রমাণ করেছে যে কন্টেন্ট রাজা হলে, প্ল্যাটফর্ম কোন ব্যাপার না। আজ থেকে অক্টোবর শুরু হওয়ায়, আমরা আপনার জন্য ২০২০ সালের সেরা বলিউড সিনেমাগুলির একটি তালিকা নিয়ে এসেছি (যদি আপনি না দেখে থাকেন) যেগুলি আপনি অক্টোবরের দীর্ঘ সপ্তাহান্তে দেখতে পারেন।

১. শকুন্তলা দেবী  

প্রধান চরিত্রে বিদ্যা বালান অভিনীত, ছবিটি দর্শকদের মনে ছাপ রেখেছিল। বিদ্যা বরাবরের মতোই দুর্দান্ত চরিত্রের ত্বকের নীচে পেয়েছিলেন। ফিল্মটি বিখ্যাত গণিতবিদ শকুন্তলা দেবীর জীবনের উপর ভিত্তি করে তৈরি, ছবিটি অ্যামাজন প্রাইমে একচেটিয়াভাবে উপলব্ধ ।

২. শুভ মঙ্গল জিয়াদা সাবধান

এই ছবিতে জিতু ভাইয়ার অসাধারণ অভিনয় দেখেছেন? আপনি যদি এখনও ছবিটি না দেখে থাকেন তবে আয়ুষ্মান খুরানার একটি আশ্চর্যজনক গল্প এবং অভিনয় দেখতে আপনার সপ্তাহান্তে বুক করুন৷ ফিল্মটি অ্যামাজন প্রাইমে উপলব্ধ এবং একটি একক স্ক্রিনের জন্য মাসিক ১২৯ প্ল্যান থেকে সাবস্ক্রিপশন শুরু হয়।

৩. লুডো

আমরা যখন ২০২০ সালের কথা বলছি, তখন আমরা কীভাবে লুডো ফিল্মটিকে ভুলতে পারি? আশ্চর্যজনক কাস্ট ensemble এবং কি একটি গল্প. আদিত্য রয় কাপুর, সান্যা মালহোত্রা, আশা নেগি, রাজকুমার রাও বা অভিষেক বচ্চনই হোক না কেন, সকলেই এটিকে ২০২০ সালের সেরা ছবি বানিয়েছেন৷ কিন্তু শো-চুরিকারী পঙ্কজ ত্রিপাঠি ছাড়া আর কেউ ছিলেন না৷ ফিল্মটি Netflix এ উপলব্ধ।

৪. ছালাং

রাজকুমার রাও এবং নুশরাত ভরুচা প্রধান চরিত্রে অভিনয় করেছেন, ছবিটি ২০২০ সালের সেরা ঘড়িগুলির মধ্যে একটি ছিল৷ আসলে, তু তো সাদ্দি কেয়ার নহি কর্তা গানটি বছরের প্রেমের সঙ্গীত হয়ে ওঠে৷ ফিল্মটি কীভাবে এবং কেন ক্রীড়া কার্যক্রম গুরুত্বপূর্ণ তা সম্বোধন করেছে। ফিল্মটি একচেটিয়াভাবে অ্যামাজন প্রাইমে উপলব্ধ।

৫. আংরেজি মিডিয়াম 

প্রবীণ চলচ্চিত্র অভিনেতা ইরফান খানের শেষ চলচ্চিত্রটি একটি ওটিটি রিলিজ পেয়েছিল এবং লোকেরা তার দুর্দান্ত কাজ দিয়ে অবাক হয়ে গিয়েছিল। ইরফান খানকে ইন্ডাস্ট্রিতে তার অসাধারণ কাজের জন্যও স্মরণ করা হবে। আপনি Disney + Hotstar এ ছবিটি দেখতে পারেন

৬. থাপ্পাড 

প্রধান চরিত্রে তাপসী পান্নু অভিনীত, থাপ্পাড দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছে। ছবিটি আমাদের সমাজের পুরনো বিশ্বাস শাদি ম্যায় সব কুছ চলতা হ্যায় একটি নীরব চড়। কিন্তু আমাদের বুঝতে হবে যে এটি সেভাবে নয়। আপনি অ্যামাজন প্রাইমে ছবিটি দেখতে পারেন।

৭. গুঞ্জন সাক্সেনা – কারগিল গার্ল 

জাহ্নবী কাপুর ছবিতে তার অভিনয় দক্ষতা প্রদর্শন করেছেন। গুঞ্জন সাক্সেনা পঙ্কজ ত্রিপাঠী দ্বারা চিত্রিত একজন নারীবাদী পিতার একটি গভীর চলমান গল্প। চলচ্চিত্রটি পুরুষতান্ত্রিক মানসিকতা এবং বৈষম্যের বিরুদ্ধে যুদ্ধ নিয়ে। আপনি Netflix এ দেখতে পারেন।

৮. দিল বেচারা

সুশান্ত সিং রাজপুত এবং সঞ্জনা সাঙ্ঘী প্রধান চরিত্রে অভিনয় করেছেন, দিল বেচারা ছিল সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি। উল্লেখযোগ্যভাবে, সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যু সবাইকে হতবাক করে দিয়েছিল এবং এটি ছিল তার শেষ ছবি। ছবিটি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা অর্জন করেছিল এবং সুশান্ত তার অনায়াস অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছিল।

২০২০ সাল থেকে এগুলি হল শীর্ষ ৮টি সর্বাধিক প্রিয় এবং দেখা বলিউড সিনেমা৷ আমরা শীঘ্রই ২০২১ সালের জন্যও তালিকাটি সংকলন করব৷ ততক্ষণ পর্যন্ত, যদি আপনার কাছে উপরে উল্লিখিত কোনো চলচ্চিত্র না থাকে, তাহলে অক্টোবরের দীর্ঘ সপ্তাহান্তে সেগুলো দেখার উপযুক্ত সময়।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.