Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল: ১১ই জুন – ১৭ই জুন

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল: ১১ই জুন – ১৭ই জুন

সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।

Weekly horoscope

মেষ রাশি: গৃহে শান্তি ও সুখ বজায় রাখতে এবং আপনার পছন্দ ও আপনার মেজাজকে নিয়ন্ত্রণে রাখবে। সন্তানদের ক্ষেত্রে মিশ্র পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের আরও মনোযোগ প্রয়োজন, বিশেষ করে ENT (কান, নাক এবং গলা)। আপনি সহজেই আপনার জীবনের যে কোনও এলোমেলো ব্যক্তির মতামত দ্বারা প্রভাবিত হতে পারেন। জীবনের আর্থিক ক্ষেত্রটি মাঝারিভাবে ভালো।
Weekly horoscope

বৃষ রাশি: এই সময়ে সন্তানদের কাছ থেকে সুখ পাওয়া সম্ভব। আপনার অহংকারী মনোভাব আপনার দাম্পত্য জীবনকে বিরক্ত করতে পারে। অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার বিরুদ্ধে যেতে পারে, কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে পুনর্বিবেচনার চেষ্টা করুন। আপনার যদি কোনো আইনি সমস্যা থাকে, তাহলে পরবর্তী কয়েক সপ্তাহের জন্য বিলম্ব করুন। অপ্রয়োজনীয় কারণে খরচ হতে পারে। সামগ্রিকভাবে, এই রাশির একজন পাবলিক ফিগার প্রকৃতপক্ষে উষ্ণ এবং গ্রহণযোগ্য জনসাধারণের সাথে ভালো সময় কাটাবেন।
Weekly horoscope

মিথুন রাশি: চাকরির প্রকৃতি বা অন্য কোনো পরিস্থিতির কারণে এই দিনগুলিতে স্থান পরিবর্তন নিশ্চিত হতে পারে। সময়ের সাথে সাথে, এই পরিবর্তনটি আপনার জন্য ফলপ্রসূ হবে। ভাইবোনের সাথে মিশ্র সম্পর্ক দেখা যাবে। যারা কনসালটেন্সি, ব্যাঙ্কিং, টিচিং বা হোটেল ইন্ডাস্ট্রির অন্তর্গত তারা এই সময়টা উপভোগ করবেন। বাকি লোকেরাও উপভোগ করবে কিন্তু অনিচ্ছাকৃতভাবে, আপনার কথা অন্যরা কঠোর হিসাবে গ্রহণ করতে পারে।
Weekly horoscope

কর্কট রাশি: আপনার মেজাজের কারণগুলি আপনাকে খুঁজে বের করতে হবে। এই সপ্তাহের সর্বোত্তম অংশটি হল যেকোনও পরিস্থিতি বাছাই করার জন্য আপনার নম্র পদ্ধতি কিন্তু অভ্যন্তরীণভাবে আপনি নিজেকে আঘাত করতে চলেছেন। এমন পরিস্থিতির মধ্যে দিয়ে গেলে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে বিবাদ হতে পারে। কর্মক্ষেত্রেও আপনাকে কিছুটা কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হবে। জীবনের জয়ে সত্যিই পাশ করে যাবেন।
Weekly horoscope

সিংহ রাশি: এই সময়ে আপনার প্রচেষ্টায় সাফল্য অনেকটাই নিশ্চিত। আপনার প্রচেষ্টা উচ্চ এবং ধারাবাহিক রাখুন। আর্থিক বৃদ্ধিও এই সপ্তাহের একটি ভালো দিক। আপনার সফল পেশাগত যাত্রায় জীবনের একটি ক্ষেত্র ধূসর দেখায় অর্থাৎ সঙ্গী বা পত্নী। যারা আর্মি, এয়ারফোর্স, নেভি বা এই ধরনের সরকারি চাকরির অন্তর্গত তারা এই সময়টা সত্যিই উপভোগ করবেন।
Weekly horoscope

কন্যা রাশি: আপনার কণ্ঠস্বর এই দিনগুলিতে খুব সক্রিয় বলে মনে হচ্ছে। আপনার কথার মিশ্র প্রভাব হতে পারে। এই রাশির মিডিয়া ব্যক্তিদের কোনও লেখা প্রকাশ করার আগে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা উচিত। কটাক্ষ, আগ্রাসন এবং কর্তৃত্বপূর্ণ মনোভাব আপনার অভিব্যক্তিতে প্রতিফলিত হতে পারে। জিনিসগুলি আপনার পরিকল্পনা অনুযায়ী চলবে। বাবার সমর্থন আপনার সাথে অনেক বেশি। এই দিনগুলিতে দাম্পত্য কলহ হতে পারে।
Weekly horoscope

তুলা রাশি: কাজ আপনার মনে ঘুরপাক খাবে। এই দিনগুলিতে আপনার দায়িত্বের প্রতি আপনার ঝোঁক আরও গুরুতর এবং আন্তরিক দেখাবে। সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকুন, কারণ ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে। ব্যবসার সাথে সম্পর্কিত আপনার মিশনে সামান্য বিলম্ব এই সময়ে দেখা যাবে। আপনার জীবনের আর্থিক ক্ষেত্র আপনার প্রত্যাশা অনুযায়ী নয়। আপনার মেজাজের উপর নজর রাখতে হবে।
Weekly horoscope

বৃশ্চিক রাশি: এই সময়ে আপনার আচরণ স্বাভাবিকের চেয়ে অনেক বেশি বিনয়ী হবে। সঙ্গীর আচরণ আপনার সময় এবং মনোযোগ সম্পর্কে আরও বেশি দাবি করে বলে মনে হয়। দাম্পত্য জীবনে সামান্য ঝামেলা হতে পারে। এই দিনগুলিতে পিতামাতার স্বাস্থ্য উদ্বেগজনক হতে পারে। এই সপ্তাহে বাচ্চাদের সাথে মতামতের পার্থক্য প্রবলভাবে দেখা যায়। আপনার কাজ যদি বিদেশী সংস্থার বা বিদেশী ভূমিতে হয়, তাহলে কাজের ক্ষেত্রে এটি ভালো সময়।

Weekly horoscope

ধনু রাশি: আপনি পরিবার সম্পর্কিত হতাশাবাদী চিন্তা দ্বারা বেষ্টিত হবেন। যদিও, আপনি প্রিয়জনের সামনে আপনার আবেগ এবং অনুভূতি প্রকাশ করবেন না, তবুও সবকিছু লক্ষণীয় হবে। আশেপাশের পরিস্থিতি সম্পর্কে সচেতন এবং জাগ্রত হন। পারিবারিক চাপে গৃহীত পদক্ষেপ ফলপ্রসূ হবে না। এই রাশির ছাত্রদের বেশ কিছু বিক্ষিপ্ততা থাকবে, শারীরিক পরিশ্রম বা ধ্যানের জন্য যান।
Weekly horoscope

মকর রাশি: এই গ্রহের অবস্থান আপনাকে কর্মক্ষেত্রে আরও সক্রিয় করে তুলবে। আপনি আপনার উর্ধ্বতনদের সামনে আপনার সমস্যা উত্থাপন করতে আরও সোচ্চার হতে পারেন। সামগ্রিকভাবে, মা, বড় ভাইবোন এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন আশা করা যেতে পারে। দৈনন্দিন জীবনের আর্থিক দিক ভালো যাবে। শিক্ষার্থীদের অবশ্যই অধ্যয়নের আরও ভালো মেজাজে খুঁজে পাওয়া উচিত। প্রেম জীবন এই সময় উজ্জ্বলতার সাথে ধরা দেবে।
First Predictions of 2022

কুম্ভ রাশি: আপনার ইচ্ছা এবং কৃতিত্বের মধ্যে ভারসাম্য এই সময়ে হাতে থাকবে না। ছোট ভাইবোনদের সাথে সম্পর্ক আপনার সদয় মনোযোগ প্রয়োজন। আপনি যদি দীর্ঘদিন ধরে সম্পর্কের জন্য কাউকে দেখে থাকেন তবে এটি একই সাথে আঘাত করার সঠিক সময়। আকস্মিক লাভ আশা করা যেতে পারে, আপনার ব্যক্তিগত চলমান সময়েরও সমর্থন করে।
First Predictions of 2022

মীন রাশি: এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের প্রতি আপনার মনোযোগ চাই। অর্থের কারণে পরিবারে সামান্য ঝামেলা হতে পারে। বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে আপনার কটাক্ষ অব্যাহত থাকতে পারে। এই সময়ে পিতার সাথে সম্পর্ক সুখকর হবে না। অর্থের কারণে পেশাগত ঝামেলা হতে পারে। বাড়ি থেকে দূরে থাকা বা পারিবারিক বিষয়ে কম জড়িত থাকার পরামর্শ দেওয়া হয়।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.