Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ১৬ই জুলাই – ২২শে জুলাই

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: সাপ্তাহিক রাশিফল, ১৬ই জুলাই – ২২শে জুলাই

Astrology News: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।
Weekly horoscope

মেষ রাশি: আপনি এই সময়ে হতাশাবাদের ছায়া নিয়ে আপনার নিজের দেশে থাকবেন। আপনার দক্ষতা এবং কৌশল সম্বন্ধে আপনার নিজের লোকরাই প্রশংসা করা করবেন। প্রেমের জীবন অনুপাতের বাইরে আপনার মনোযোগ আকর্ষণ করবে, যদি উপেক্ষা করা হয় তবে পরিস্থিতি আরও খারাপ হতে পারে। এই রাশির গর্ভবতীরা সুসংবাদ পাবেন বা সন্তান নেওয়ার পরিকল্পনা এই সময়ের মধ্যে একটি ভালো সিদ্ধান্ত হবে। শিক্ষার্থীরা তাদের কর্মক্ষমতা সম্পর্কে ভালো সময় কাটাতে পারবে।
Weekly horoscope

বৃষ রাশি: এই দিনগুলিতে বাড়ি, সাজসজ্জা, বিলাসবহুল এবং উপভোগ্য যানবাহনগুলি আপনার অগ্রাধিকার তালিকায় থাকবে। আপনি দাতব্য বা অন্য কোনো ধর্মীয় কাজে অর্থ ব্যয় করবেন। এই সময়ের মধ্যে যদি আপনার কোনও প্রয়োজন হয় তবে আপনার ডাক্তার বেছে নেওয়ার আগে পুনর্বিবেচনা করুন। ব্যক্তিগত জীবনের চেয়ে পেশাগত জীবন ভালো দেখাবে। পিতার সমর্থন বা কোনও বয়স্ক ব্যক্তি এই সময়ে আপনাকে সমর্থন করার জন্য তার হাত বাড়িয়ে দিতে পারে।
Weekly horoscope

মিথুন রাশি: আপনি যে পেশায় বেশি যোগাযোগ করতে পারবেন বা ভ্রমণ করতে পারবেন তার মাধ্যমে আপনি লাভবান হতে পারেন। কাউন্সেলর, শিক্ষাবিদ, ব্যাঙ্কার, অ্যাডভোকেট বা হোটেল ব্যবসায়ীরা তাদের আয়ের উৎস উন্নত করার জন্য আশার আলো দেখতে পাবেন। আপনার লক্ষ্য অর্জনে আপনার নিরলস প্রচেষ্টা বিলম্বিত হতে পারে, তবে শীঘ্রই আপনার দখলে থাকবে। বাবার সাথে আপনার সম্পর্ক ভালো যাবে না। এই সময়ে সন্তানদের সাফল্য আশা করা যেতে পারে।
Weekly horoscope

কর্কট রাশি: এই সপ্তাহটি আপনার জন্য পেশাগত দিক থেকে বৃদ্ধি, পদোন্নতি বা কাঙ্খিত স্থানান্তরের আকারে সুসংবাদ নিয়ে আসবে। এই সময়ের মধ্যে আপনার যদি কোনো উপস্থাপনা থাকে, তাহলে আপনাকে অবশ্যই কর্মক্ষেত্রে জয়ী অবস্থায় থাকতে হবে। আপনার ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের সাথে আপনি যেভাবে যোগাযোগ করেন তা হল উদ্বেগের একমাত্র ক্ষেত্র। কাউকে ছোট করে নেবেন না, সবার সাথে সংবেদনশীল হোন।
Weekly horoscope

সিংহ রাশি: প্রেম বাতাসে মিশেছে। সকলের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে সৎ থাকুন বিশেষ করে স্ত্রীর সাথে। আপনি আপনার ব্যয়বহুল দিকটি আড়ম্বরপূর্ণভাবে দেখাবেন,  বিশেষ করে আপনার নিজেদের লোকেদের কাছে দেখাবেন। এই সময়ে, আপনার অর্থ পরিকল্পনা সম্পর্কে আপনার অপরাধবোধ থাকবে। অবশেষে, আপনার মনোভাবের উপর আপনার আস্থার অভাব হবে। আধ্যাত্মিক অনুশীলনে বিশ্বাসের অভাব আপনার জীবনের অন্য দিক। এই ধরনের পরিস্থিতি মোকাবিলা করার জন্য ধ্যান হল সর্বোত্তম প্রতিকার।
Weekly horoscope

কন্যা রাশি: এই দিনগুলিতে আপনি বিদেশ থেকে আসা বন্ধু বা পরিচিতদের সাথে দেখা করার সুযোগ পেতে পারেন। এই বৈঠকটি পেশাগতভাবে উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়ে দাম্পত্য সুখ খুব একটা সুখকর নয়। আপনার অতিরিক্ত আবেগপ্রবণ দৃষ্টিভঙ্গির কারণে প্রেমের জীবনকে টিকিয়ে রাখার জন্য অতিরিক্ত সংবেদনশীল মনোযোগ এবং যত্নের প্রয়োজন। আপনার নিজের কাজের উপর নজর রাখুন, প্রিয়জনকে মঞ্জুর করার চেষ্টা করবেন না। অভদ্র আচরণ ভবিষ্যতের জন্য খারাপ হতে পারে, সতর্ক থাকুন।
Weekly horoscope

তুলা রাশি: এই সময়ে বিচ্ছিন্নতাই আপনার পছন্দ হবে। সামাজিক হওয়া এড়াতে আপনার নিজের তৈরি শেল আপনাকে চাপে নিতে পারে। এই ধরনের মানসিক বাধা অতিক্রম করতে শারীরিক ব্যায়াম বা ধ্যানের প্রয়োজন। আর্থিক দিকটি ভালো কিন্তু আবার আপনার উপলব্ধি আপনার আশা করা সন্তুষ্টি দিতে পারবে না। এই দিনগুলিতে ব্যবসায় কোনও সুযোগ বা বড় লাফ নেওয়া এড়িয়ে চলুন। কথায় কথায় প্রকাশ করার আগে ভাবুন।
Weekly horoscope

বৃশ্চিক রাশি: কর্মমুখী দৃষ্টিভঙ্গি আপনার মনোভাবে দেখা যাবে। আপনার বয়স, পেশাগত অবস্থা বা পরিস্থিতি যাই হোক না কেন, আপনি আপনার গন্তব্যে পৌঁছাতে আপনার সেরাটা দেবেন। আপনি আপনার প্রতিপক্ষকে এড়াতে পারবেন না কিন্তু একই সাথে, আপনি আপনার লক্ষ্য অর্জনে পরাজিত হবেন না। পিতামাতার স্বাস্থ্য বা এমনকি আপনার নিজের স্বাস্থ্যের এই দিনগুলিতে অতিরিক্ত যত্ন নেওয়া দরকার।
Weekly horoscope

ধনু রাশি: এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের বিষয়ে একটি বিশেষ সতর্কতা রয়েছে। সামান্য অজ্ঞতা আপনাকে দীর্ঘ পথে নিয়ে যেতে পারে, আপনার পারিবারিক ডাক্তারের সাথে নিয়মিত মেডিকেল ভিজিট দিতে হবে। বাচ্চাদের সম্পর্কে অতিরিক্ত চিন্তা এই সময়ের মধ্যে ফলপ্রসূ হবে না, এটি তার নিজস্ব গতিতে যেতে দিন। স্ট্রেস বাস্টার হিসাবে আধ্যাত্মিক পথ বা সামাজিক কাজের মধ্য দিয়ে যাওয়ার এটি সেরা সময়। আর্থিক অবস্থা স্বাভাবিক। এই সপ্তাহে লটারি বা স্টকগুলিতে প্রবৃত্ত হবেন না।
Weekly horoscope

মকর রাশি: আপনার কথা পারিবারিক ক্ষেত্রে বা পেশাগত ক্ষেত্রে অত্যন্ত পরিশ্রুত হতে পারে। মায়ের স্বাস্থ্য এই দিনগুলিতে আপনার শান্তিকে বিরক্ত করতে পারে। বড় ভাইবোনের সাথে সম্পর্ক সুখকর নাও হতে পারে। এই সময়ে দূরবর্তী স্থান বা এমনকি বিদেশী জমি থেকে ব্যবসার প্রস্তাব আশা করা যেতে পারে। আর্থিকভাবে, এটি একটি ভালো সময় কিন্তু ব্যক্তিগত জীবন এক নাও হতে পারে।
First Predictions of 2022

কুম্ভ রাশি: আপনার মনোভাব যথারীতি আরও সুশৃঙ্খল এবং নিয়মতান্ত্রিক হবে। আপনার সংকল্প অবশ্যই আপনার প্রচেষ্টা প্রদান করবে। আপনার স্ত্রী বা সঙ্গী আপনাকে আরও আধিপত্যশীল বোধ করবে। এই সময়ের মধ্যে কোনও নতুন উদ্যোগ শুরু না করার চেষ্টা করুন। অন্যথায় আপনি কর্মক্ষেত্রে সাফল্যের সম্মুখীনও হতে পারেন। আপনার বন্ধুদের অতিরিক্ত বিশ্বাস করা এই দিনগুলিতে কঠোর হতে পারে।
First Predictions of 2022
মীন রাশি: আপনি এমন একটি পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন যা আপনার জীবনের প্রায় প্রতিটি ঘটনাকে বিলম্বিত করে। আপনার সংকল্প এবং প্রচেষ্টা অবশ্যই বাধা বা বিলম্বের সাথে ফলপ্রসূ হতে পারে, তবে অস্বীকার করলে চলবে না। স্বাস্থ্য উদ্বেগের আরেকটি ক্ষেত্র। এই সময়ের মধ্যে আপনার অসুস্থতা সহজে নির্ণয় করা যাবে না, ধৈর্য রাখুন এবং একজন ভালো ডাক্তার না পাওয়া পর্যন্ত আপনার ডাক্তার পরিবর্তন করতে থাকুন। এই সময়ে খরচ বাড়বে।

Leave a Reply

Your email address will not be published.