/

Suspense Movies: আপনি কি এই সপ্তাহান্তে দেখার জন্য দুর্দান্ত প্লট সহ সাসপেন্স মুভি খুঁজছেন!

Suspense Movies: এই তালিকায় ডিক্যাপ্রিও, জনি ডেপ, ম্যাট ড্যামন, অ্যাডাম স্যান্ডলার এবং আরও অনেক কিংবদন্তির সিনেমা রয়েছে!

হাইলাইটস:

  • ডিক্যাপ্রিও, জনি ডেপ, ম্যাট ড্যামন, অ্যাডাম স্যান্ডলার
  • হলিউডের বিখ্যাত চলচ্চিত্র
  • বিস্তারিত আলোচনা

Suspense Movies: একটি কঠিন রহস্য মুভিতে সাসপেন্সের চেয়ে সন্তোষজনক আর কিছু আছে কি কোন মুভি ব্লাফ সাসপেন্স, সারপ্রাইজ এবং সন্দেহ পছন্দ করে না শুধুমাত্র কয়েকটি জিনিস একটি সু-নির্মিত রহস্য মুভির কাছাকাছি আসে। এখন, যে পুরো সপ্তাহান্তে কিছু আশ্চর্যজনক সিনেমা উপভোগ করার জন্য সোফায় আমাদের ডাকছে, আপনার সিনেমার সময়টিতে একটু উত্তেজনা যোগ করা খুব ভালো হবে। এখানে 5টি সাম্প্রতিক আশ্চর্যজনক রহস্যের ফ্লিকের একটি তালিকা রয়েছে যা এই সপ্তাহান্তে আপনার দেখতে হবে।

1. নাইভস আউট – অ্যামাজন প্রাইম ভিডিও:

নাইভস আউট হল 2019-এর আগাথা ক্রিস্টি-অনুপ্রাণিত হুডুনিট একটি এনসেম্বল বোনানজা সহ যা সত্যিই স্পট হিট। একটি অকার্যকর পরিবার তাদের খুন করা পিতৃপুরুষের রহস্য সমাধান করার চেষ্টা করে, ড্যানিয়েল ক্রেগ দ্বারা অভিনয় করা একজন নিরস্ত্র আমেরিকান অ্যাকসেন্ট গোয়েন্দার সাহায্যে। প্লটটি আপনাকে শেষ অবধি আটকে রাখবে কারণ খুনের সন্ধান করার কৌতূহল আপনাকে সিনেমার গভীরে ডুব দিতে এবং নিজেই গোয়েন্দা হয়ে উঠবে। উহু! আমরা প্রায় ভুলে গেছি, মুভিতে আছেন ক্রিস ইভান্স। আপনি কি এখন সিনেমা দেখার জন্য আরো কারণ প্রয়োজন।

2. মার্ডার অন দ্য ওরিয়েন্ট এক্সপ্রেস – ডিজনি হটস্টার:

আপনি যদি আমাদের মতো জনি ডেপের ভক্ত হন, তাহলে এই 2017 অফারটি মিস করবেন না। চলচ্চিত্রটি সর্বকালের সবচেয়ে স্থায়ী এবং জনপ্রিয় হত্যা-রহস্যের উপর ভিত্তি করে নির্মিত। এই প্লটটি যতবারই পর্যালোচনা করা হোক না কেন, এটি আমাদের প্রতিবারই উত্তেজিত করে। এটি একটি উচ্চ-বাজেট এবং আকর্ষণীয় মুভি যা এটিকে দেখার যোগ্য করে তোলে যদিও আপনি মুভিটির সারাংশ জানেন৷

3. মার্ডার মিস্ট্রি – নেটফ্লিক্স:

অ্যাডাম স্যান্ডলারকে বারবার তার কাজ করতে দেখে আমাদের তাকে আরও বেশি ভালোবাসি। নেটফ্লিক্সের হত্যা রহস্য একটি নিশ্চিত-শট ঘড়ি যদি আপনি রহস্য এবং কমেডি মিশ্রিত করতে চান। সমস্ত বন্ধুদের ভক্ত- জেনিফার অ্যানিস্টনও এই মুভিতে আছেন তাই শুধু যান এবং মুভিটি দেখুন৷ সমালোচকদের বিশ্বাস করবেন না, সর্বোপরি, আমরা সকলেই বিনোদন চাই।

4. গেট আউট – অ্যামাজন প্রাইম ভিডিও: 

মুভিতে প্রথম 30 মিনিট, আপনি সম্ভবত এই পরামর্শটি খারাপ বলে মনে করবেন। আমাদের বিশ্বাস করো! পরবর্তী 45 মিনিটের মধ্যে আপনার দিকে কী আসছে তা আপনি কখনই কল্পনা করতে পারবেন না। একজন তরুণ আফ্রিকান-আমেরিকান সপ্তাহান্তে তার বান্ধবীর বাবা-মায়ের সাথে দেখা করেন যেখানে তার অভ্যর্থনা সম্পর্কে তার অস্বস্তি এবং উত্তেজনা একটি ফুটন্ত পয়েন্টে পৌঁছে যায়। আমরা চ্যালেঞ্জ, আপনি কি ঘটতে যাচ্ছে অনুমান করতে সক্ষম হবে না।

5. দ্য ডিপার্টেড – নেটফ্লিক্স:

আপনি ভাবছেন এই 2006-মুভিটি সাম্প্রতিক তালিকায় কী করছে৷ ঠিক আছে, এমন কিছু সিনেমা রয়েছে যা আমরা মিস করি বা আমরা কখনও শুনিনি, তবে সেগুলি দুর্দান্ত। উদাহরণ – সংক্রামক, শুধু নাম পড়ুন এতে রয়েছে সবার প্রিয় লিওনার্দো ডিক্যাপ্রিও, ম্যাট ড্যামন, মার্ক ওয়াহলবার্গ এবং জ্যাক নিকলসন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.