Rishi Kapoor: কী কারণে ঋষি কাপুরের বাড়ি থেকে সরে আসেন রণবীর কাপুর!

Rishi Kapoor:সুপার মম ওরফে রণবীরের মা!

হাইলাইটস:

  • ঋষি কাপুর – রণবীর কাপুর
  • বলিউডের একজন প্রতিভাবান অভিনেতা
  • বিস্তারিত আলোচনা

Rishi Kapoor: মা আমাদের সহায়তা ব্যবস্থা এবং তারা আমাদের পাশে দাঁড়ায়। একটি ছেলের জন্য, তার মায়ের আলিঙ্গন পৃথিবীতে স্বর্গ। আমরা যতই বৃদ্ধ হউক না কেন, আমরা আমাদের প্রিয় মায়ের আশীর্বাদ ছাড়া কোন পদক্ষেপ নিতে পারি না। আমাদের সকলের মতো, রণবীর কাপুর তার মা নীতু কাপুরের খুব প্রিয়। দুজনেই তাদের ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে বেশ সোচ্চার হয়েছেন। একজন ডোটিং ছেলের মতো, রণবীর তার প্রতি আস্থা রাখেন এবং নীতু জি সবসময় তার ছেলের সমর্থনের স্তম্ভ হিসাবে সেখানে থাকে।

নীতু কাপুর কেন রণবীরকে সরে যেতে বলেছিলেন:

2015 সালে অ্যাবসলিউট ইন্ডিয়াকে দেওয়া একটি সাক্ষাৎকারে, রণবীর বলেছিলেন, “আমি সবসময় একা থাকতে চেয়েছিলাম। কিন্তু এটা আসলে আমার মায়ের ধারণা। তিনি আমাকে বলেছিলেন যে আমি অনেক দিন ধরে আমার বাবার বাড়িতে ছিলাম। অবশ্যই, ভারতে একটি নির্দিষ্ট ঐতিহ্য রয়েছে যেখানে পরিবার একসাথে থাকে, কিন্তু তিনি সত্যিই চেয়েছিলেন যে আমি আমার নিজের জীবন উপভোগ করি।” ‘সঞ্জু’ অভিনেতা আরও বলেছেন, “প্রথম দিকে, আমি এই ধারণা নিয়ে একটু দ্বিধায় ছিলাম কারণ আমি বাড়িতে থাকতে খুব স্বাচ্ছন্দ্য ছিলাম। আমার বাবা-মা কখনও আমার জায়গা দখল করেনি। বাড়িতে আমার অনেক জায়গা আছে। কিন্তু সে জেদ করছিল এবং সে আমাকে এটা করতে চেয়েছিল। এখন, আমি বুঝতে পারি যে এটি আমার করা সেরা জিনিসগুলির মধ্যে একটি কারণ আপনি যখন নিজের মতো জীবনযাপন করেন তখন আপনার মালিকানার অনুভূতি থাকে।”

রণবীর সুন্দরভাবে শেয়ার করেছেন যে কীভাবে বাইরে যাওয়া তাকে একজন মানুষে পরিণত হতে সাহায্য করেছে। তিনি আরও বলেন, আমার বাপের বাড়িতে আমি সবসময় ছেলেই থাকতাম, নিজের ঘরে আমি ঘরের মানুষ হতে পারি। সেই পরিবর্তনটা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল, রণবীর তার মা নীতুকে স্বাধীন করার জন্য ধন্যবাদ জানিয়েছেন। লিউকেমিয়ার সঙ্গে দুই বছরের লড়াইয়ের পর সম্প্রতি বাবা ঋষি কাপুরকে হারিয়েছেন রণবীর। যদিও নীতুর মেয়ে ঋদ্ধিমা দিল্লি থেকে মুম্বাই পৌঁছতে কিছুটা সময় নিয়েছিল, রণবীরই তার মায়ের পিছনে ছিলেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.