Gold Price Decrease: রুপোর দামে সোনা! দীপাবলিতে সোনার দামে আকর্ষণীয় ছাড় দিচ্ছে এই অনলাইন জুয়েলারি সংস্থা

Gold Price Decrease: দীপাবলি উপলক্ষ্যে সোনার দামে আকর্ষণীয় ডিসকাউন্ট!

 

হাইলাইটস:

  • দীপাবলি হল সোনা কেনার অন্যতম মরশুম
  • এই সময়ে সোনা ব্যবসায়ীরা গয়না তৈরির মজুরিতে বিশেষ অফারও দেয়
  • ইতিমধ্যেই বেশ কিছু অনলাইন জুয়েলারি সংস্থাগ অফার দেওয়া শুরু করে দিয়েছে

Gold Price Decrease: দীপাবলির আর মাত্র চার দিন বাকি। আর দীপাবলি (Diwali) মানেই আলো-বাজির উৎসব এবং সোনা কেনার অন্যতম মরশুম। দীপাবলির আগে ধনতেরাস (Dhanteras) থেকেই শুরু হয়ে যায় সোনা কেনার পর্ব। ধনতেরাসে সোনা (Gold) কিনলে সংসারের সমৃদ্ধি বৃদ্ধি পায় বলেই বিশ্বাস করেন অনেকে। এছাড়া দীপাবলিতেও সোনা কেনার চল রয়েছে। তাই এই সময়ে সোনার দোকানগুলিতে যথেষ্ট ভিড় হয়। তাই ভিড় এড়াতে ইতিমধ্যেই সোনা কেনা শুরু করে দিয়েছেন অনেকে। আজ, বুধবার একনজরে দেখে নেওয়া যাক কলকাতায় সোনার দর।

২৪ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ৬১,৪৬০ টাকা, যা মঙ্গলবারের তুলনায় ১০ টাকা কম। একইভাবে ২২ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ৫৬, ৩৪০ টাকা, যা গতকালের তুলনায় ১০ টাকা কম। আর ১৮ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ৪৬,১০০ টাকা, যা মঙ্গলবাররের সঙ্গে অপরিবর্তিত রয়েছে।

অনলাইন সংস্থার আকর্ষণীয় অফার

বর্তমানে বড়-বড় অনলাইন জুয়েলারি সংস্থাগুলি সোনা-রুপার গয়না কেনার উপর দিচ্ছে বিশেষ ছাড়। যেমন, ক্যারাটলেনে হীরের গয়নার উপর মিলবে ফ্ল্যাট ২৫ শতাংশ ছাড়। এছাড়া SBI কার্ড দিয়ে কিনলে হীরের দামের উপর তাৎক্ষণিক ৫ শতাংশ ছাড় মিলবে।

অপরদিকে অনলাইন জুয়েলারি সংস্থা ‘ব্লুস্টোন’ সোনার গয়না তৈরির মজুরিতে দিচ্ছে ১০ শতাংশ ছাড়। হীরের দামেও ৫ শতাংশ ছাড় রয়েছে। আবার ‘তানিষ্কের মিয়া’ দীপাবলির মরশুমে গ্রাহকদের জন্য দিচ্ছে ফ্ল্যাট ২০ শতাংশ ছাড়। এই প্ল্যাটফর্মে মিলবে ১৪ ক্যারেট থেকে ২২ ক্যারেট পর্যন্ত ট্রেন্ডি সোনার গয়না।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.