Choosing The Perfect PC: ম্যাক বা উইন্ডোজ? এখানে সঠিক অল-ইন-ওয়ান পিসি বাছাই করার জন্য একটি গাইড রয়েছে

Choosing The Perfect PC: নিখুঁত অল-ইন-ওয়ান পিসির জন্য ম্যাক এবং উইন্ডোজের মধ্যে বেছে নিন

হাইলাইটস:

  • টাচ সাপোর্ট সহ অল-ইন-ওয়ান
  • সাশ্রয়ী মূল্যের অল-ইন-ওয়ান পিসি
  • অল-ইন-ওয়ান কম্পিউটারের বিভিন্ন প্রকার
  • অল-ইন-ওয়ান পিসির সুবিধা

Choosing The Perfect PC: অল-ইন-ওয়ান ডেস্কটপ কম্পিউটার, এআইও পিসি নামেও পরিচিত, একটি ল্যাপটপের নমনীয়তাকে একটি ডেস্কটপের কার্যক্ষমতার সাথে একত্রিত করে, ব্যবহারকারীদেরকে একটি বড়-স্ক্রীন রিয়েল এস্টেট প্রদান করে। জনপ্রিয়তা হ্রাস সত্ত্বেও, যারা বাজেটে একটি সম্পূর্ণ কম্পিউটিং সমাধান খুঁজছেন তাদের জন্য।

অল-ইন-ওয়ান পিসির সুবিধা

ল্যাপটপ বা মডুলার ডেস্কটপের বিপরীতে, এআইও পিসি একটি বড় স্ক্রীন ডিসপ্লে, কীবোর্ড এবং মাউস সহ প্রয়োজনীয় সবকিছু নিয়ে আসে। আধুনিক এআইও গুলি কমপ্যাক্ট, এগুলিকে সেট আপ করা সহজ এবং এমনকি ছোট কর্মক্ষেত্রের জন্য উপযুক্ত করে তোলে। ল্যাপটপের তুলনায় বড় স্ক্রিনের রিয়েল এস্টেট যারা বাড়ি থেকে কাজ করে তাদের জন্য বিশেষভাবে সুবিধাজনক, একটি ব্যয়বহুল কাস্টম পিসি সেটআপের প্রয়োজনীয়তা দূর করে।

অল-ইন-ওয়ান কম্পিউটারের বিভিন্ন প্রকার

আপনি উইন্ডোজ বা ম্যাক প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে অল-ইন-ওয়ান কম্পিউটারগুলির মধ্যে বেছে নিতে পারেন। অ্যাপল একসময় আইম্যাকের বিস্তৃত পরিসরের জন্য পরিচিত ছিল, বর্তমান অফারটি ২৪-ইঞ্চি আইম্যাকের মধ্যে সীমাবদ্ধ। উইন্ডোজের দিকে, মাইক্রোসফ্ট, ASUS, এইচপি, ডেল এবং লেনোভোর মতো ব্র্যান্ডগুলি প্রচুর বিকল্প সরবরাহ করে।

অ্যাপলের এম৩ আইম্যাক

অ্যাপল-এর সদ্য ঘোষিত এম৩ আইম্যাক বর্তমানে অ্যাপল দ্বারা অফার করা সেরা এবং একমাত্র অল-ইন-ওয়ান পিসি হিসাবে দাঁড়িয়েছে৷ উইন্ডোজ বিকল্পগুলির বিপরীতে, এম৩ আইম্যাক কাস্টমাইজ করা যেতে পারে, ব্যবহারকারীদের RAM এবং মেমরির মতো স্পেসিফিকেশন সামঞ্জস্য করতে দেয়। এটি ছয়টি রঙে পাওয়া যায়, বেস ভেরিয়েন্টের সাথে একটি আট-কোর CPU এবং আট-কোর GPU-এর দাম ১,৩৪,৯০০ টাকা। টেন-কোর GPU মডেল, ৫১২ GB অভ্যন্তরীণ স্টোরেজ এবং ৮ GB ইউনিফাইড মেমরি অফার করে, এর দাম ১,৭৪,৯০০ টাকা।

We’re now on WhatsApp- Click to join

সাশ্রয়ী মূল্যের অল-ইন-ওয়ান পিসি

উইন্ডোজ সাইডে সাশ্রয়ী মূল্যের বিকল্পগুলি প্রচুর থাকলেও, ASUS ভিভো এআইও V২২২ বিশেষভাবে উল্লেখযোগ্য, যার দাম মাত্র ৩১,৯৯০ টাকা। এই ডেস্কটপ কম্পিউটারে একটি বড় ২১.৫-ইঞ্চি বেজেল-লেস ডিসপ্লে রয়েছে, যা ইন্টেল পেন্টিয়াম সিলভার J৫০৪০ কোয়াড-কোর প্রসেসর দ্বারা চালিত ৮ GB RAM এবং ২৫৬ GB SSD। একইভাবে নির্দিষ্ট করা, এইচপি অল-ইন-ওয়ান পিসি ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ ৩৪,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

টাচ সাপোর্ট সহ অল-ইন-ওয়ান

লেনোভো আইডিয়াসেন্টার এআইও ৩ Gen ৬ হল একটি সাশ্রয়ী মূল্যের অল-ইন-ওয়ান কম্পিউটার যাতে একটি বড় ২৪-ইঞ্চি FHD রেজোলিউশন টাচ ডিসপ্লে রয়েছে। একটি AMD Ryzen ৩ ৩২৫০U প্রসেসর, ৮ GB RAM এবং ৫১২ GB SSD সহ, এটি বেশিরভাগ এআইও -র তুলনায় একটি অনন্য ডিজাইনের সাথে আলাদা।

মাইক্রোসফট সারফেস স্টুডিও

যারা প্রিমিয়াম অভিজ্ঞতা চাইছেন, মাইক্রোসফট সারফেস স্টুডিও হল সবচেয়ে প্রিমিয়াম অল-ইন-ওয়ান পিসি উপলব্ধ। একটি মেটাল বডি এবং নিরবধি ডিজাইনের বৈশিষ্ট্যযুক্ত, এটি ৪৫০০x৩০০০p এর নেটিভ রেজোলিউশন সহ সর্বোচ্চ রেজোলিউশনের স্ক্রিনগুলির একটি অফার করে। এটি উইন্ডোস ১০ প্রো এর সাথে শিপিং করে, একটি স্থিতিশীল অভিজ্ঞতা প্রদান করে যা একটি উন্নত কম্পিউটিং পরিবেশের জন্য উইন্ডোস ১১ এ আপগ্রেড করা যেতে পারে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.