5 Scenic Beaches In Cannes: কানের এই ৫টি মনোরম সৈকতে নিকোলেট শেরজিঞ্জারের মতো সূর্যাস্ত উপভোগ করতে অবশ্যই এই জায়গাগুলিতে যেতে হবে আপনাকে

5 Scenic Beaches In Cannes: নিকোলেট শেরজিঞ্জারের ফ্রেঞ্চ রিভেরা অবকাশ একটি সমুদ্র সৈকতে জলে ঝাঁকুনি দিয়ে চিহ্নিত করা হয়েছিল, তিনি ৫টি দারুন সৈকতের নাম জানিয়েছেন

 

হাইলাইটস:

  • Beaulieu-sur-Mer-এর ছোট সমুদ্রতীরবর্তী রিসর্টে অবস্থিত, Petite Afrique Beach একটি পারিবারিক ছুটির জন্য একটি দুর্দান্ত গন্তব্য
  • ভিলেফ্রাঞ্চ-সুর-মের পুরানো শহরে অবস্থিত, মেরিনিয়েরস বিচ পিকনিককারীদের মধ্যে জনপ্রিয়
  • গারুপে বীচে ফিরোজা জলের সাথে মিলিত মহিমান্বিত নরম সাদা বালি একটি শান্ত পরিবেশের গর্ব করে

5 Scenic Beaches In Cannes: নিকোলেট শেরজিঞ্জারের মনে একটি অনন্য উদযাপন ছিল ৪ঠা জুলাই। প্রথাগত অভ্যাস এড়িয়ে, তিনি ফরাসি রিভারার সুন্দর ভূমধ্যসাগরীয় উপকূলে চলে যান। গায়ক-অভিনেত্রীর ভ্রমণ সঙ্গী ছিলেন তার বাগদত্তা থম ইভান্স। একটি রোমান্টিক সমুদ্র সৈকতে বেড়াতে, নিকোল নীল জলে ঝাঁকুনি খেলেন, তীরের দিকে হাঁটার সময় ক্যামেরায় উড়ন্ত চুম্বন ফুঁকছিলেন। তার ফ্লোরাল-প্রিন্টেড মিডি ড্রেসটি ছিল শেফের চুম্বন। তিনি হলিউড রম-কম থেকে নিখুঁত প্রধান চরিত্রের শক্তি ডিশ করেছেন। নিকোল তার সঙ্গীর সাথে কান-এ আতশবাজির একটি “জাদুকর” প্রদর্শনও দেখেছেন।

নিকোলেট শেরজিঞ্জারের মতো, আপনিও যদি ফ্রেঞ্চ রিভেরা সৈকতের সৌন্দর্যে ভিজতে চান তবে এই শীর্ষ পর্যটন হটস্পটগুলি দেখুন:

Read more – ভ্রমনের জন্য পরিকল্পনা করছেন? তাহলে ঝটপট এই ৫টি ফ্যাশন ট্রেন্ডগুলি ফলো করুন

১. পিটিট আফ্রিকা বিচ

Beaulieu-sur-Mer-এর ছোট সমুদ্রতীরবর্তী রিসর্টে অবস্থিত, Petite Afrique Beach একটি পারিবারিক ছুটির জন্য একটি দুর্দান্ত গন্তব্য। নরম বালিতে রৌদ্রস্নান করুন, ছায়াময় এলাকার নিচে বিশ্রাম নিন বা চুনাপাথরের পাহাড়ের সৌন্দর্যের প্রশংসা করুন। স্নোরকেলিংও একটি বিকল্প।

২. Marinieres সমুদ্র সৈকত

ভিলেফ্রাঞ্চ-সুর-মের পুরানো শহরে অবস্থিত, মেরিনিয়েরস বিচ পিকনিককারীদের মধ্যে জনপ্রিয়। সুউচ্চ পাহাড়, কাঠের পাহাড় এবং একটি মনোরম টাউন বে ভিউ আপনার ব্লুজকে ধুয়ে ফেলতে বাধ্য। দ্রুত খাবার এবং ঠাণ্ডা পানীয়ের জন্য বেশ কয়েকটি নৈমিত্তিক স্ন্যাক বার রয়েছে।

We’re now on WhatsApp – Click to join

৩. পালোমা বিচ

সেগুন-শৈলীর সানবেডগুলিতে বিশ্রাম নিন, এক গ্লাস ওয়াইনের চুমুক দিন এবং পালোমা বিচের মনোমুগ্ধকর দৃশ্য উপভোগ করুন। পাথরের মধ্যে পিকনিক করুন বা জলের স্কিইং, টিউবিং বা জেট-স্কিিংয়ের মতো জলজ কার্যকলাপের জন্য জলে ডুব দিন। অন্যান্য সৈকতের তুলনায়, এটি একটি আরো শান্ত পরিবেশ আছে।

৪. Garoupe সমুদ্র সৈকত

গারুপে বীচে ফিরোজা জলের সাথে মিলিত মহিমান্বিত নরম সাদা বালি একটি শান্ত পরিবেশের গর্ব করে। স্নোরকেলারদের অন্বেষণ করার জন্য একটি পাথুরে মাথার জমি রয়েছে। একটি বিলাসবহুল অভিজ্ঞতার জন্য, পকেট-বান্ধব খরচে একটি প্যারাসল বা সানলাউঞ্জার ভাড়া করুন।

We’re now on Telegram – Click to join

৫. মালা বিচ

স্ফটিক-স্বচ্ছ জল এবং অত্যাশ্চর্য দৃশ্যের সাথে অর্পিত, মালা বিচ ক্যাপ ডি’আইল ক্লিফের নীচে অবস্থিত। জলে সতেজ সাঁতার কাটুন বা প্যাডেলবোর্ড রাইড করুন। সানলাউঞ্জার ভাড়া এবং ম্যাসেজ সেশন, চটকদার সামুদ্রিক খাবার ছাড়াও, আপনার দিনটিকে স্মরণীয় করে তুলবে।

এইরকম ভ্রমণ সম্পর্কিত বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.