Xiaomi 14 Ultra: ভারতে বিক্রি শুরু হল শাওমি ১৪ আলট্রা স্মাৰ্টফোন, কত দাম? কী কী ফিচার্স রয়েছে? জেনে নিন

Xiaomi 14 Ultra: ৭ মার্চ ভারতে লঞ্চ হয়েছে শাওমি ১৪ আলট্রা স্মাৰ্টফোন, কোথা থেকে কিনতে পারবেন? জেনে নিন

হাইলাইটস:

  • শাওমির এই নতুন স্মাৰ্টফোনে রয়েছে Qualcomm Sanpdragon 8 Gen 3 চিপসেট
  • সাথে রয়েছে 5000mAh ব্যাটারি, যা 90 ওয়াটের ওয়্যারড, 80 ওয়াটের ওয়্যারলেস চার্জিং সাপোর্ট রয়েছে যুক্ত
  • শাওমি ১৪ আলট্রা স্মাৰ্টফোনে রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা ইউনিট

Xiaomi 14 Ultra: ৭ মার্চ ভারতে লঞ্চ হয়েছে Xiaomi 14 Ultra। শাওমির (Xiaomi Smartphones) এই স্মাৰ্টফোনে রয়েছে Qualcomm Sanpdragon 8 Gen 3 চিপসেট। এছাড়াও রয়েছে 5000 mAh ব্যাটারি। যা ওয়্যারড এবং ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত। Xiaomi 14 Ultra-তে রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা ইউনিট। সেখানে 50MP প্রাইমারি সেনসর রয়েছে। সাথে রয়েছে 32MP ফ্রন্ট ক্যামেরা সেনসর। ভারতে Xiaomi 14 Ultra ফোন দুটো রঙে কেনা যাবে।

We’re now on WhatsApp – Click to join

ভারতে Xiaomi 14 Ultra স্মাৰ্টফোনের দাম কত এবং কোথা থেকে কেনা যাবে 

ভারতে এই ফোনের দাম 99,999 টাকা। এই ফোন কেনা যাবে ই-কমার্স সাইট Flipkart থেকে। এছাড়াও Xiaomi India-র ওয়েবসাইট এবং নির্দিষ্ট রিটেলারদের থেকে ফোনটি কিনতে পারবেন। সাদা এবং কালো রঙে Xiaomi 14 Ultra ফোন কেনা যাবে। দুটো ফোনের রেয়ার প্যানেলেই দেওয়া হয়েছে ভেগান লেদার ফিনিশ।

Xiaomi 14 Ultra: ফোনের ফিচার্স এবং স্পেসিফিকেশন 

এই ফোনে 6.73 ইঞ্চির LTPO AMOLED micro-curved ডিসপ্লে দেওয়া হয়েছে যার রিফ্রেশ রেট 129Hz। Android 14-based HyperOS- এর দ্বারা এই ফোন পরিচালিত হবে। এই ফোনে একটি Octa-core Qualcomm Sanpdragon 8 Gen 3 চিপসেট রয়েছে যার সাথে সর্বোচ্চ 16GB RAM এবং 1TB পর্যন্ত স্টোরেজ যুক্ত রয়েছে।

Xiaomi 14 Ultra-তে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। ফোনের ব্যাক প্যানেলে একটি গোলাকার ক্যামেরা মডিউলে ক্যামেরা সেনসরগুলি সজ্জিত রয়েছে। এখানে 50MP Sony LYT900 প্রাইমারি ক্যামেরা সেনসর (অপটিকাল ইমেজ স্টেবিলাজেশন), দুটি 50 Sony IMX858 সেনসর (3.2x optical zoom এবং 5x optical zoom) এবং 50MP আলট্রা ওয়াইড লেন্স রয়েছে। এছাড়া ফোনের ডিসপ্লের উপর 32MP ফ্রন্ট ক্যামেরা সেনসর রয়েছে।

Xiaomi 14 Ultra ফোনে 5000mAh ব্যাটারির রয়েছে, যা 90 ওয়াটের ওয়্যারড, 80 ওয়াটের ওয়্যারলেস এবং 10 ওয়াটের ওয়্যার লেস চার্জিং সাপোর্ট যুক্ত।

এছাড়াও এই ফোনটি একটি ডাস্ট অ্যান্ড স্প্ল্যাশ রেজিসট্যান্ট ডিভাইস। কানেক্টিভিটির দিক থেকে রয়েছে 5G, Wi-Fi, Bluetooth 5.4, NFC, GPS, গ্লোনাস, গ্যালিলিও এবং আরও অনেক কিছুর সাপোর্ট।

এইরকম আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.