Xiaomi 14 Civi: ভারতে হল শাওমির প্রথম সিনেম্যাটিক ভিশনের স্মার্টফোন Xiaomi 14 সিভি! ফোনের দাম কত এবং কী কী অফার পাওয়া যাবে? জেনে নিন

Xiaomi 14 Civi: চিনে লঞ্চ হওয়া শাওমি সিভি ৪ ফোনের রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে ভারতে লঞ্চ হয়েছে শাওমি ১৪ সিভি ফোন

 

হাইলাইটস:

  • শাওমি ১৪ সিভি ফোনে রয়েছে Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেট
  • ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে
  • শাওমির প্রথম সিনেম্যাটিক ভিশনের স্মার্টফোনে থাকছে কার্ভড AMOLED ডিসপ্লে

Xiaomi 14 Civi: ভারতে লঞ্চ হল শাওমির প্রথম সিনেম্যাটিক ভিশনের স্মার্টফোন Xiaomi 14 Civi ফোন। এই ফোনে Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেট রয়েছে। রয়েছে Leica ব্র্যান্ডের ক্যামেরা ফিচারের সাপোর্ট। ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে নতুন শাওমি ১৪ সিভি ফোনে। সেখানে 50MP প্রাইমারি সেনসর রয়েছে। এই ফোনে থাকছে কার্ভড AMOLED ডিসপ্লে। শাওমির প্রথম সিনেম্যাটিক ভিশনের স্মার্টফোনে 4700mAh ব্যাটারি এবং 67 ওয়াটের ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে। চিনে লঞ্চ হওয়া শাওমি সিভি ৪ ফোনের রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে ভারতে শাওমি ১৪ সিভি ফোন লঞ্চ হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

Xiaomi 14 Civi: ফোন সম্পর্কে প্রয়োজনীয় তথ্যগুলি জেনে নিন

ভারতে শাওমির এই সিনেম্যাটিক ভিশনের ফোনের 8GB RAM এবং 256GB স্টোরেজ যুক্ত মডেলের দাম 42,999 টাকা। অন্যদিকে 12GB RAM এবং 512GB স্টোরেজ ভ্যারিয়েন্টটি 47,999 টাকায় কেনা যাবে। ভারতে তিনটি রঙে শাওমি ১৪ সিভি ফোন কেনা যাবে- ক্রুজ ব্লু, মাচা গ্রিন এবং শ্যাডো ব্ল্যাক। অনলাইনে এই ফোন ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট (Flipkart), Mi.com, Mi Home stores থেকে কেনা যাবে। অফলাইনে কিনতে চাইলে শাওমির বিভিন্ন রিটেল পার্টনারদের কাছে যেতে হবে।

We’re now on Telegram – Click to join

২০ জুন দুপুর ১২টা থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। ১৫ জুন, বুধবার দুপুর ২টো থেকে ফোনের প্রি-বুকিং শুরু হয়েছে। যাঁরা শাওমি ১৪ সিভি ফোনের প্রি-রিজার্ভ করবেন তাঁরা বিনামূল্যে পেয়ে যাবেন রেডমি ৩ অ্যাক্টিভ (Redmi 3 Active)। ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে 3000 টাকা ছাড় পাবেন ক্রেতারা। শাওমি ১৪ সিভি ফোনে তিনমাসের ইউটিউব প্রিমিয়াম সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। এছাড়াও ছয় মাসের জন্য গুগল ওয়ানের 100GB পাবেন।

Read more:- ভারতে লঞ্চ হতে পারে Realme GT 7 Pro! ফোনটি কবে লঞ্চ হবে? এই ফোনে কী কী ফিচার থাকতে পারে? জেনে নিন

শাওমি ১৪ সিভি ফোনে ৮০ শতাংশ চার্জ হবে মাত্র ৩০ মিনিটে, এমনটাই দাবি করছে শাওমি সংস্থা। এই ফোনে 32MP ফ্রন্ট ক্যামেরা সেনসর রয়েছে। এছাড়াও 6.5 ইঞ্চির স্ক্রিন রয়েছে।

এইরকম প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.