Xiaomi 14 CIVI: ভারতে ‘সিনেম্যাটিক ভিশন’- এর ফোন লঞ্চ করতে চলেছে শাওমি সংস্থা! কী কী ফিচার থাকতে পারে Xiaomi 14 CIVI ফোনে? জেনে নিন

Xiaomi 14 CIVI: আগামী ১২ জুন লঞ্চ হতে চলেছে Xiaomi 14 Civi ফোন!

 

হাইলাইটস:

  • শাওমি ১৪ সিভি ফোনে থাকছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ
  • Leica ব্র্যান্ডের লেন্স দেওয়া হবে এই ক্যামেরা মডিউলে
  • একটি গোলাকার মডিউলের মধ্যে ক্যামেরা সেনসরগুলি সজ্জিত থাকবে বলে আভাস মিলেছে

Xiaomi 14 CIVI: ভারতের সিনেম্যাটিক ভিশনের (Cinematic Vision or CV Phone) প্রথম ফোন লঞ্চ করতে চলেছে শাওমি সংস্থা (Xiaomi)। এক্স মাধ্যমে শাওমির পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ১২ জুন ভারতে Xiaomi 14 Civi ফোন লঞ্চ হবে। জানা গেছে, চলতি বছরের মার্চে চিনে লঞ্চ হওয়া Xiaomi Civi 4 Pro ফোনের রিব্র্যান্ডেড ভার্সান হতে চলেছে Xiaomi 14 Civi ফোন। এক্স মাধ্যমে সংস্থা আসন্ন সিনেম্যাটিক ভিশন ফোনের একটি টিজার লঞ্চ করেছে। সেখান থেকেই এই আসন্ন ফোনের ডিজাইন এবং স্পেসিফিকেশন সম্পর্কে আভাস মিলেছে।

We’re now on WhatsApp – Click to join

Xiaomi 14 Civi: ফোনের সম্ভাব্য ক্যামেরা ফিচার

এই সিনেম্যাটিক ভিশন ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে চলেছে। এই ক্যামেরা মডিউলে Leica ব্র্যান্ডের লেন্স থাকবে। একটি গোলাকার মডিউলের মধ্যে ক্যামেরা সেনসরগুলি সজ্জিত থাকবে। তার চারপাশে ধাতব পদার্থ দিয়ে তৈরি একটি মেটালিক রিং থাকবে।

We’re now on Telegram – Click to join

Xiaomi 14 Civi: ফোনের সম্ভাব্য ফিচার্স 

যেহেতু জানা গেছে চিনে লঞ্চ হওয়া Xiaomi Civi 4 Pro ফোনের রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে লঞ্চ হতে চলেছে Xiaomi 14 Civi ফোন- তাই অনুমান করা হচ্ছে যে, এই দুই ফোনের ফিচার, স্পেসিফিকেশন এবং ডিজাইনে মিল থাকবে। অতএব চিনের বাজারে লঞ্চ হওয়া Xiaomi Civi 4 Pro ফোনে কী কী ফিচার এবং স্পেসিফিকেশন রয়েছে দেখে নেওয়া যাক।

• Xiaomi Civi 4 Pro ফোনে রয়েছে 6.55 ইঞ্চির OLED ডিসপ্লে। যেখানে FHD+ রেজোলিউশন মিলবে এবং ডিসপ্লেতে 120Hz রিফ্রেশ রেট পাওয়া যাবে। এই স্ক্রিনের উপরে সুরক্ষার জন্য রয়েছে গোরিলা গ্লাস২ প্রোটেকশন দেওয়া হয়েছে।

• এই ফোনে Qualcomm Snapdragon 8s Gen 3 চিপসেট রয়েছে। তার সাথে যুক্ত রয়েছে 16GB পর্যন্ত র‍্যাম এবং 512GB পর্যন্ত ইনবিল্ট স্টোরেজ।

Read more:- আন্তর্জাতিক বাজারে লঞ্চ হয়েছে পোকো এফ৬ প্রো, কী কী ফিচার রয়েছে এই নতুন স্মাৰ্টফোনে? দেখে নিন

• Xiaomi Civi 4 Pro ফোনে 4700mAh ব্যাটারি এবং 67 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে।

• এছাড়াও এই এই সিনেম্যাটিক ভিশন ফোনে রয়েছে ট্রিপল রেয়ার কায়মেরা ইউনিট। সেখানে 50MP প্রাইমারি সেনসর, 50MP পোর্ট্রেট সেনসর এবং 12MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেনসর রয়েছে। এই ফোনের ডিসপ্লের উপর 32MP সেলফি ক্যামেরা সেনসর রয়েছে।

এইরকম প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.