Poco F6 Pro: আন্তর্জাতিক বাজারে লঞ্চ হয়েছে পোকো এফ৬ প্রো, কী কী ফিচার রয়েছে এই নতুন স্মাৰ্টফোনে? দেখে নিন

Poco F6 Pro: রেডমি কে৭০ ফোনের গ্লোবাল ভার্সান হিসেবে লঞ্চ হয়েছে পোকো এফ৬ প্রো

 

হাইলাইটস:

  • পোকো এফ৬ প্রো ফোনে রয়েছে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর
  • এই ফোন রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা ইউনিট, সেখানে 50MP মেন সেনসর রয়েছে
  • এছাড়াও রয়েছে 5000mAh ব্যাটারি, যা 120 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত

Poco F6 Pro: গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে পোকো এফ৬ প্রো ফোন (Poc F6 Pro)। পোকো সংস্থার এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর। এর সঙ্গে যুক্ত রয়েছে 16GB পর্যন্ত র‍্যাম। এছাড়াও পোকো এফ৬ প্রো ফোনে দেওয়া হয়েছে 5000mAh ব্যাটারি, যা 120 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত। এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা ইউনিট রয়েছে। সেখানে 50MP মেন সেনসর রয়েছে। রেডমি কে৭০ (Redmi K70) ফোনের গ্লোবাল ভার্সান হিসেবে পোকো এফ৬ প্রো লঞ্চ হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

Poco F6 Pro: ফোনের ফিচার্স 

• পোকো এফ৬ প্রো ফোনে রয়েছে 6.67 ইঞ্চির WQHD+ AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120Hz। এই ডিসপ্লে HDR10+ এবং Dolby Vision সাপোর্ট যুক্ত। ভেজা হাতেও এই স্মাৰ্টফোনের স্ক্রিন সঠিকভাবে ব্যবহার করা যাবে বলে দাবি সংস্থার।

• Xiaomi HyperOS interface- এর সাহায্যে এই ফোনটি পরিচালিত হবে। এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর। তার সঙ্গে যুক্ত রয়েছে 16GB পর্যন্ত র‍্যাম এবং 1TB পর্যন্ত স্টোরেজ।

We’re now on Telegram – Click to join

• পোকো এফ৬ প্রো ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা ইউনিটে 50MP প্রাইমারি সেনসরের সঙ্গে থাকছে 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 2MP ম্যাক্রো লেন্স। ফোনের ডিসপ্লের উপর থাকছে 16MP ফ্রন্ট ক্যামেরা সেনসর।

• পোকোর এই ফোনে 5000mAh ব্যাটারি রয়েছে, যা 120 ওয়াটের ওয়্যারড চার্জিং ফিচারের সাপোর্ট যুক্ত। সংস্থার দাবি এই ফোনে সম্পূর্ণ চার্জ হতে অর্থাৎ ১০০ শতাংশ চার্জ হতে মাত্র ১৯ মিনিট সময় লাগবে।

• ইউজারদের বায়োমেট্রিক অথেনটিফিকেশনের জন্য পোকো এফ৬ প্রো ফোনে দেওয়া হয়েছে এআই প্রযুক্তি যুক্ত ফেস আনলক ফিচার। এছাড়াও থাকছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর। এই ফোনে ইউএসবি টাইপ-সি পোর্টের সাহায্যে চার্জ দেওয়া সম্ভব। Wi-Fi 7 এবং Bluetooth 5.3 সাপোর্ট রয়েছে এই ফোনে।

Read more:- ভারতে লঞ্চ হচ্ছে Realme GT 6T! ফোনের দাম কত? কী কী অফার রয়েছে জেনে নিন

ভারতে লঞ্চ হয়েছে পোক এফ৬ ৫জি (Poco F6 5G) ফোন। এই ফোনে নতুন Qualcomm Snapdragon 8s Gen 3 প্রসেসর রয়েছে। এই ফোনে দেওয়া হয়েছে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে 50MP প্রাইমারি ক্যামেরা সেনসর রয়েছে। এছাড়াও এই ফোনে একটি 5000mAh ব্যাটারি রয়েছে, যা 90 ওয়াটের ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত।

এইরকম প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.