Vivo X Fold 3 Pro: ভারতে লঞ্চ হয়েছে ভিভোর প্রথম ফোল্ডেবল ফোন! Vivo X Fold 3 Pro কেনার জন্য কত খরচ করতে হবে?

Vivo X Fold 3 Pro: ভারতে ভিভো সংস্থার প্রথম ফোল্ডেবল ফোন হিসেবে Vivo X Fold 3 Pro লঞ্চ হয়েছে!

 

হাইলাইটস:

  • ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোন ভারতে লঞ্চ হয়েছে ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের সাথে
  • Celestial Black রঙে ভিভোর প্রথম ফোল্ডেবল ফোন ভারতে লঞ্চ হয়েছে
  • এছাড়াও এই ফোল্ডেবল ফোনে Zeiss ব্র্যান্ডের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে

Vivo X Fold 3 Pro: ভারতে প্রথম ফোল্ডেবল ফোন লঞ্চ করেছে ভিভো। ভারতে ভিভো সংস্থার প্রথম ফোল্ডেবল ফোন হিসেবে লঞ্চ হয়েছে Vivo X Fold 3 Pro। এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট। এছাড়াও Zeiss ব্র্যান্ডের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনে পাবেন ৮.০৩ ইঞ্চির ইনার স্ক্রিন। যএর রিফ্রেশ রেট 120Hz।

We’re now on WhatsApp – Click to join

Vivo X Fold 3 Pro: ফোনের দাম

ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোন ভারতে লঞ্চ হয়েছে 16GB RAM এবং 512GB স্টোরেজের সাথে। এই ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে 1,59,999 টাকা। এই ফোনটি Celestial Black রঙে ভারতে লঞ্চ হয়েছে। ইতিমধ্যেই ভিভো ইন্ডিয়া ওয়েবসাইট, অ্যামাজন এবং ফ্লিপকার্টে ভিভোর ফোল্ডেবল ফোনের প্রি-বুকিং চালু হয়ে গিয়েছে। আগামী ১৩ জুন থেকে ভারতে ভিভোর এই ফোল্ডেবল ফোনের বিক্রি শুরু হবে।

We’re now on Telegram – Click to join

Vivo X Fold 3 Pro: ফোনের অফার

ক্রেতাদের 15 হাজার টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার দেবে ভিভো। সেক্ষেত্রে এসবিআই এবং এইচডিএফসি কার্ডের মাধ্যমে ফোনটি কিনতে হবে। 10 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পেয়ে যেতে পারেন ক্রেতারা। এছাড়াও থাকছে একবার বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্টের সুযোগ। এর পাশাপাশি রয়েছে ২৪ মাসের জন্য নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও। সেক্ষেত্রে ক্রেতাদের প্রতি মাসে 6,666 টাকা দিতে হবে।

Vivo X Fold 3 Pro: ফোনের ফিচার্স

• ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনে 6.53 ইঞ্চির AMOLED কভার ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট 120Hz। Android 14 এবং Funtouch OS 14- এর সাহায্যে এই ফোনটি পরিচালিত হবে ফোন।

• ভিভোর এই ফোল্ডেবল ফোনের সামনের অংশ গ্লাস বা কাচ দিয়ে তৈরি করা হয়েছে। আর ব্যাক প্যানেল গ্লাস ফাইবার দিয়ে তৈরি করা হয়েছে। মাঝের অংশ তৈরী করতে অ্যালুমিনিয়াম অ্যালয় উপকরণ ব্যবহার করা হয়েছে।

Read more:- ভারতে লঞ্চ হতে চলেছে Oppo F27 Pro! এই ফোনে 64MP ক্যামেরা-সহ একাধিক দুর্দান্ত ফিচার্স পাওয়া যাবে

• ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনে রয়েছে 50MP প্রাইমারি রেয়ার ক্যামেরা সেনসর। এছাড়াও রয়েছে 64MP টেলিফটো সেনসর, যার সঙ্গে যুক্ত রয়েছে থ্রি এক্স জুম (3x Zoom)। আর দেওয়া হয়েছে 50MP আলট্রা ওয়াইড সেনসর। কভার এবং ইনার বা মেন স্ক্রিন দু’ক্ষেত্রেই 32MP ফ্রন্ট ক্যামেরা সেনসর রয়েছে।

• ভিভোর এই ফোনে 5700mAh লিথিয়াম আয়ন ব্যাটারি রয়েছে। তার সঙ্গে 100 ওয়াটের এবং 50 ওয়াটের ওয়্যারলেস চার্জিং সাপোর্ট যুক্ত রয়েছে।

এইরকম প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।