Oppo F27 Pro: ভারতে লঞ্চ হতে চলেছে Oppo F27 Pro! এই ফোনে 64MP ক্যামেরা-সহ একাধিক দুর্দান্ত ফিচার্স পাওয়া যাবে

Oppo F27 Pro: শীঘ্রই আসতে চলেছে IP69 রেটিং-সহ ভারতের প্রথম ওয়াটারপ্রুফ ফোন Oppo F27 Pro!

হাইলাইটস:

  • লিক হওয়া তথ্য অনুযায়ী, Oppo F27 Pro ভারতের প্রথম ফোন যেখানে IP69 ওয়াটারপ্রুফ রেটিং থাকতে চলেছে
  • বিশেষঞ্জদের মতে এই ফোনটি চিনে লঞ্চ হওয়া Oppo A3 Pro -র রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে ভারতে লঞ্চ হতে চলেছে
  • Samsung Galaxy S24 এবং iPhone 15 সিরিজের দামি হ্যান্ডসেটগুলিও এখনও পর্যন্ত এই রেটিং পায়নি

Oppo F27 Pro: Oppo শীঘ্রই ভারতের বাজারে তাদের নতুন স্মার্টফোন Oppo F27 Pro লঞ্চ করতে চলেছে। সাম্প্রতিক কিছু লিক থেকে জানা গেছে, এটি ভারতের প্রথম ফোন যেখানে IP69 ওয়াটারপ্রুফ রেটিং থাকতে চলেছে। 13 জুন 2024 তারিখে Oppo -র নতুন সিরিজের ফোনগুলি লঞ্চ করা হবে বলেও দাবি করা হচ্ছে। এই সিরিজের অধীনে কোম্পানি তিনটি ফোন লঞ্চ করতে পারে।

We’re now on WhatsApp – Click to join

Oppo -র এই তিনটি স্মাৰ্টফোন হল – Oppo F27, Oppo F27 Pro এবং Oppo F27 Pro+। লিক হওয়া তথ্য অনুযায়ী, F27 Pro স্মাৰ্টফোনে IP69 রেটিং থাকতে চলেছে। IP69 রেটিং হল জল এবং ধুলো থেকে সুরক্ষার জন্য সর্বোচ্চ রেটিং৷ বিশেষঞ্জদের মতে এই ফোনটি চিনে লঞ্চ হওয়া Oppo A3 Pro -র রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে ভারতে লঞ্চ হতে চলেছে।

We’re now on Telegram – Click to join

Samsung Galaxy S24 এবং iPhone 15 সিরিজের দামি হ্যান্ডসেটগুলিও এখনও পর্যন্ত IP69 রেটিং পায়নি। Oppo F27 Pro স্মার্টফোনে একটি 3D কার্ভড AMOLED ডিসপ্লে থাকতে চলেছে। সেই সঙ্গে এই ফোনে একটি 6.7 ইঞ্চি FHD+ ডিসপ্লে দেওয়া হবে। এই ফোনটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Dimensity 7050 চিপসেট। এর সাথে যুক্ত থাকবে 8GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ।

ফোনটিতে তিনটি ক্যামেরা সহ LED ফ্ল্যাশ রয়েছে। এটিতে একটি 8MP আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল এবং একটি 2MP ম্যাক্রো সেন্সর -সহ একটি 64MP প্রধান ক্যামেরা রয়েছে। এছাড়াও, সেলফির জন্য Oppo F27 Pro স্মার্টফোনে একটি 32MP ফ্রন্ট ক্যামেরা অফার করছে কোম্পানি। ব্যাটারি দিক থেকে ফোনটিতে রয়েছে একটি 5000mAh বিশাল ব্যাটারী, যা 67W দ্রুত চার্জিং সাপোর্ট যুক্ত।

অপরদিকে, এবার ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে OnePlus Nord 4 স্মার্টফোন। ওয়ানপ্লাসের এই স্মাৰ্টফোনে 6.74 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হতে পারে বলে জানা গিয়েছে। এছাড়াও, এই ফোনটিতে Qualcomm Snapdragon 7+ Gen 3 প্রসেসর দিতে পারে সংস্থা। এর সাথে যুক্ত থাকতে পারে 16GB RAM এবং 512GB স্টোরেজ। আরও জানা গিয়েছে যে, ওয়ানপ্লাসের আসন্ন স্মাৰ্টফোনে ফোনটিতে একটি 50MP প্রাইমারি ক্যামেরা এবং 100W ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত 5500mAh ব্যাটারিও থাকতে পারে।

Read more:- লঞ্চ হল বিশ্বের প্রথম ‘ফুল লেভেল ওয়াটারপ্রুফ’ ফোন! কী কী ফিচার্স রয়েছে এই ডিভাইসে? জেনে নিন

OnePlus Nord 4 ফোনের দাম OnePlus Nord 3 -এর সমান হবে বলে আসা করা হচ্ছে। গত বছর জুলাই মাসে কোম্পানি OnePlus Nord 3 ফোন লঞ্চ করেছিল। লঞ্চের সময় এই ফোনের দাম ছিল 33,999 টাকা। এই স্মাৰ্টফোনে 8GB RAM এবং 128GB স্টোরেজ অফার করেছিল সংস্থা। তবে এখনও OnePlus Nord 4 ফোনটি লঞ্চের বিষয়ে অফিসিয়ালি কোনও তথ্য পাওয়া যায়নি।

এইরকম প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.