Poco X6 Neo: ভারতে আসতে চলেছে Poco সংস্থার ‘Neo’ ব্র্যান্ডের প্রথম স্মার্টফোন, কবে লঞ্চ হচ্ছে এই ফোন? জেনে নিন

Poco X6 Neo: শোনা যাচ্ছে Poco X6 Neo ফোনটি Redmi Note 13R Pro ফোনের রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে ভারতে লঞ্চ হতে পারে

 

হাইলাইটস:

  •  আগামী মার্চ মাসেই Poco X6 Neo ফোনটি ভারতে লঞ্চ হতে পারে বলে মনে করা হচ্ছে
  •  Poco X6 Neo ফোনে একটি MediaTek Dimensity 6080 প্রসেসর থাকতে পারে
  •  এছাড়াও থাকতে পারে 5000mAh ব্যাটারি এবং 33 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট

Poco X6 Neo: ভারতে নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Poco। স্মার্টফোনটির নাম Poco X6 Neo। এই প্রথম ভারতে ‘নিও’ ব্র্যান্ডের (Poco neo Smartphones) ফোন আনতে চলেছে Poco। শোনা যাচ্ছে আগামী মার্চ মাসেই Poco X6 Neo ফোনটি ভারতে লঞ্চ হতে পারে। তবে সংস্থার তরফে সুনিশ্চিত ভাবে এখনও কিছু জানানো হয়নি। Poco X6 Neo ফোনে একটি MediaTek Dimensity 6080 প্রসেসর থাকতে পারে। এছাড়াও থাকতে পারে 5000mAh ব্যাটারি এবং 33 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

We’re now on WhatsApp – Click to join

সূত্রের খবর Poco X6 Neo স্মার্টফোনটির দাম হবে ১৫ হাজার টাকার কম বা এর আশপাশে। আরও জানা গেছে, Poco-র এই নতুন ফোনে 6.67 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে থাকতে পারে যার রিফ্রেশ রেট হবে 120Hz। Poco X6 Neo IP54 রেটিং যুক্ত একটি ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে একটি 3.5 mm অডিও জ্যাক থাকতে পারে। এর পাশাপাশি এও শোনা যাচ্ছে, Poco X6 Neo ফোনটি Redmi Note 13R Pro ফোনের রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে ভারতে লঞ্চ হতে পারে।

যদি Poco X6 Neo ফোন Redmi Note 13R ফোনের রিব্র্যান্ডেড ভার্সান হয়, তাহলে দুই ফোনের ফিচার এবং স্পেসিফিকেশন একই থাকবে। প্রসঙ্গত, Redmi Note 13R Pro ফোনটি চিনে লঞ্চ হয়ে গিয়েছে। এই ফোনে কী কী ফিচার রয়েছে, দেখে নিন।

Redmi Note 13R Pro ফোনে 6.67 ইঞ্চির একটি OLED ডিসপ্লে রয়েছে। এই স্ক্রিনের রিফ্রেশ রেট 120Hz। এছাড়াও এই ফোনে একটি MediaTek Dimensity 6080 প্রসেসর রয়েছে। তার সঙ্গে 12GB RAM+256GB অনবোর্ড স্টোরেজ যুক্ত রয়েছে।

এই স্মার্টফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সেখানে 108MP প্রাইমারি ক্যামেরা এবং 2 মেগাপিক্সেলের আর একটি শুটার রয়েছে। এছাড়াও ফোনের ডিসপ্লের উপরে রয়েছে 16MP ফ্রন্ট ক্যামেরা সেনসর। ফোনের সাইডে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর। Xiaomi-র এই ফোনে 5000mAh ব্যাটারি এবং 33 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.