Latest News: প্রধানমন্ত্রী মোদি আজ পরীক্ষা নিয়ে আলোচনা করবেন, এবং ব্রাজিলে বড় বিমান দুর্ঘটনা, বিস্তারিত জানুন

Latest News: আজ দিল্লি-এনসিআরের আবহাওয়া কেমন থাকবে জেনে নিন, বৃষ্টির বিষয়ে আইএমডি সতর্কতা

হাইলাইটস:

  • কেমন থাকবে আজ দিল্লি-এনসিআরের আবহাওয়া?
  • ব্রাজিলে বড় বিমান দুর্ঘটনা

Latest News: ব্রাজিলের দক্ষিণ-পূর্বে মিনাস গেরাইস রাজ্যে একটি বিমান বিধ্বস্ত হওয়ার পর সাতজন মারা গেছেন। একক ইঞ্জিনের বিমানটি মাঝ আকাশে ভেঙে পড়ে এবং ইতাপেভায় বিধ্বস্ত হয়।

কেমন যাবে আজকের রাশিফল?

রাশিফল ​​অনুসারে, আজ অর্থাৎ ২৯শে জানুয়ারী ২০২৪, সোমবার, সমস্ত রাশির জন্য মিশ্র দিন হতে পারে। কিছু রাশির জাতক জাতিকাদের কাজের বন্দোবস্তের কারণে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। এছাড়াও, আজ ব্যবসায় কোনও বড় ঝুঁকি নেবেন না।

পরীক্ষা নিয়ে আলোচনা করবেন প্রধানমন্ত্রী মোদী

বোর্ড পরীক্ষার আগে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আজ শিক্ষার্থীদের সাথে আলাপচারিতা করতে এবং পরীক্ষার সময় চাপ কাটিয়ে ওঠার মন্ত্র দিতে দেখা যাবে। এ সময় তাকে শিক্ষার্থীদের প্রশ্নের উত্তর দিতেও দেখা যাবে। এবার, পরীক্ষা নিয়ে আলোচনার জন্য ভারত ও বিদেশের ২.২৭ কোটিরও বেশি শিক্ষার্থী, শিক্ষক এবং অভিভাবকরা নিজেদের নিবন্ধন করেছেন

We’re now on WhatsApp- Click to join

বৃষ্টি নিয়ে আইএমডি সতর্কতা

ভারতের আবহাওয়া দফতরের মতে, পশ্চিম হিমালয় অঞ্চলে বর্ষাকাল শুরু হবে আজ থেকে অর্থাৎ ২৯শে জানুয়ারি থেকে ৩রা ফেব্রুয়ারি পর্যন্ত। এরপর আগামী ২ দিন (৩০-৩১ জানুয়ারি) বিভিন্ন স্থানে ভারী বৃষ্টির সম্ভাবনা থাকবে। একই সময়ে, আগামী ২ দিনের মধ্যে উত্তরপ্রদেশ এবং বিহারে ঘন থেকে ঘন কুয়াশা এবং ঠান্ডা থেকে তীব্র ঠান্ডা দিনের অবস্থা অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে।

কেমন থাকবে আজ দিল্লি-এনসিআরের আবহাওয়া?

আবহাওয়া দফতর পূর্বাভাস দিয়েছে যে আজ সকালে জাতীয় রাজধানী দিল্লিতে মাঝারি কুয়াশা থাকবে। দিনের বেলা আকাশ পরিষ্কার থাকবে। সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা যথাক্রমে ২২ এবং সাত ডিগ্রি হতে পারে। মঙ্গলবারও একই আবহাওয়া অব্যাহত থাকবে। যেখানে বুধ ও বৃহস্পতিবার হালকা বৃষ্টি হতে পারে।

ব্রাজিলে বড় বিমান দুর্ঘটনা

রোববার ব্রাজিলের দক্ষিণ-পূর্ব মিনাস গেরাইস রাজ্যে একটি বিমান বিধ্বস্ত হয়ে সাতজন নিহত হয়েছেন। দমকলকর্মীরা এএফপি বার্তা সংস্থাকে জানিয়েছেন, একক ইঞ্জিনের বিমানটি মাঝ আকাশে ভেঙে পড়ে এবং ইতাপেভায় বিধ্বস্ত হয়।

ICJ-এর সিদ্ধান্তের পর ইসরায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহু

ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু বলেছেন, ইসরায়েল তার নিরাপত্তার প্রয়োজন অনুযায়ী সিদ্ধান্ত নেবে। ইসরায়েলের নিরাপত্তার জন্য যা যা করা দরকার তা করা হবে। নেতানিয়াহু বলেছেন, গাজায় জিম্মিদের মুক্তি দিতে কাতারের উচিত হামাসের ওপর তার প্রভাব ব্যবহার করা।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.