OnePlus Nord N30 SE: খুব সস্তায় নতুন 5G স্মার্টফোন লঞ্চ করল OnePlus, ফোনটির দাম, ফিচার সম্পর্কে জেনে নিন

OnePlus Nord N30 SE: এই নতুন স্মার্টফোনটি বাজেট রেঞ্জে লঞ্চ করেছে OnePlus

 

হাইলাইটস:

  •  OnePlus একটি সস্তার স্মার্টফোন বাজারে এনেছে
  •  এই নতুন স্মার্টফোনটির নাম OnePlus Nord N30 SE
  •  যদি কম দামে একটি OnePlus-এর স্মার্টফোন কিনতে চান, তাহলে OnePlus Nord N30 SE হতে পারে সেরা অপসন

OnePlus Nord N30 SE Price: OnePlus একটি সস্তার স্মার্টফোন বাজারে এনেছে। এই নতুন স্মার্টফোনটির নাম OnePlus Nord N30 SE, যা বাজেট রেঞ্জে লঞ্চ করেছে কোম্পানি। তাই যদি কম দামে একটি OnePlus-এর স্মার্টফোন কিনতে চান, তাহলে তালিকায় এই ফোনটিকে রাখতেই পারেন। OnePlus-এর এই ফোনটি OnePlus Nord N20 SE-এর আপগ্রেডেড ভার্সন। OnePlus-এর এই নতুন স্মার্টফোনে কী কী ফিচার ও স্পেসিফিকেশন রয়েছে? জেনে নিন।

OnePlus Nord N30 SE ফোনটিতে একটি 6.72 ইঞ্চি Full HD+ LCD ডিসপ্লে রয়েছে। এই স্মার্টফোনে প্রসেসরের জন্য MediaTek Dimensity 6020 চিপসেট ব্যবহার করেছে কোম্পানি। সফটওয়্যারের দিক থেকে এই ফোনটি অ্যান্ড্রয়েড 13 ভিত্তিক অপারেটিং সিস্টেম অর্থাৎ Oxyzen OS-এ কাজ করে। ক্যামেরার দিকেও বিশেষ নজর রেখেছে OnePlus। এই ফোনের পিছনে একটি 50MP প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং 2MP ডেপথ ক্যামেরা সেন্সর রয়েছে। সেলফি ও ভিডিও কলিং-এর জন্য ফোনের সামনের অংশে একটি 8MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

OnePlus Nord N30 SE ফোনে একটি 5000mAh বিশাল ব্যাটারি রয়েছে, যা 33W দ্রুত চার্জিং সাপোর্ট যুক্ত। কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে 5G, GPS, NFC, Bluetooth 5.3 এবং USB Type-C এর মতো অনেক ফিচার দিয়েছে কোম্পানি। OnePlus এই ফোনটি শুধুমাত্র একটি ভ্যারিয়েন্টে লঞ্চ করেছে, যাতে 4GB RAM/128GB স্টোরেজ পেয়ে যাবেন।

এখনও পর্যন্ত এই ফোনটি শুধুমাত্র UAE-তে লঞ্চ করা হয়েছে, যেখানে এই ফোনের দাম 13,600 টাকা। তবে খুব শীঘ্রই ভারতের বাজারেও এই ফোনটি পা রাখতে চলেছে। তবে এখনও পর্যন্ত ভারতে এই ফোন লঞ্চের বিষয়ে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। কিন্তু অনেক টিপস্টারের মতে, OnePlus Nord N30 SE খুব শীঘ্রই ভারতের বাজারে উপস্থিত হবে। OnePlus এই নতুন স্মার্টফোনটি দুটি রঙে লঞ্চ করা হয়েছে, সায়ান স্পার্কল এবং সাটিন ব্ল্যাক।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.