Upcoming Web Series: ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ৩’ থেকে শুরু করে ‘ফরজি ২’, এই ৫টি দুর্ধর্ষ ওয়েব সিরিজের নতুন সিজন আসছে এই বছর

Upcoming Web Series: দর্শকরা যে সব সিরিজের নতুন সিজিনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তাদের তালিকা নীচে দেওয়া হল

 

হাইলাইটস:

  • নতুন বছরে আসতে চলেছে একাধিক ওয়েব সিরিজ
  • তবে দুর্ধর্ষ কিছু ওয়েব সিরিজের নতুন সিজনও আসছে এই বছর
  • এমনই ৫টি সিরিজের তালিকা দেখে নিন এই প্রতিবেদনে

Upcoming Web Series: ২০২৩ সালে ওটিটি প্ল্যাটফর্মগুলি একের পর এক দুর্দান্ত ওয়েব সিরিজ এসেছে। যা নিঃসন্দেহে ওটিটি দর্শকদের আকৃষ্ট করতে সক্ষম হয়েছে। তবে নতুন বছরেও এই চিত্রটা একই রকম থাকবে বলে মনে করা হচ্ছে। কারণ ওটিটি প্ল্যাটফর্মগুলি নিয়ে আসতে চলেছে দুর্ধর্ষ কিছু সিরিজের নতুন সিজন। ওটিটি দর্শকরাও এই সিরিজগুলির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ওয়েব সিরিজগুলি কী কী দেখে নিন –

We’re now on WhatsApp – Click to join

মির্জাপুর সিজন ৩:

চার বছরের লম্বা বিরতির পরে দুর্ধর্ষ ভাবে কামব্যাক করতে চলেছে বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘মির্জাপুর সিজন ৩’। ‘মির্জাপুর’ সিরিজের দ্বিতীয় সিজনে পঙ্কজ ত্রিপাঠী অভিনীত কালিন ভাইয়ার এবং আলি ফজল অভিনীত গুড্ডু পণ্ডিতের মধ্যে মির্জাপুরের প্রাণকেন্দ্রে আধিপত্যের লড়াই দেখা গিয়েছে। মনে করা হচ্ছে, এই সিরিজেও মির্জাপুরের ক্ষমতা, রাজনীতি এবং অপরাধের উপাখ্যানের এক নতুন অধ্যায়ও ভক্তদের সামনে উন্মোচিত হবে। তৃতীয় সিজনে নিজের ক্ষমতা পুনরুদ্ধার করতে পারেন কালিন ভাইয়া।

দ্য ফ্যামিলি ম্যান সিজন ৩:

সর্বকালের সেরা ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’ এবার আসতে চলেছে তার তৃতীয় সিজন নিয়ে। এই নতুন সিজনে মনোজ বাজপেয়ী অভিনীত শ্রীকান্ত তিওয়ারির জীবনের কিছু ঝলক দেখা যাবে। এই সিরিজে শ্রীকান্ত দেশকে রক্ষা করছেন অজানা আশঙ্কার হাত থেকে। একইসঙ্গে তাঁকে ব্যক্তিগত জীবনের একাধিক জটিলতাও সামাল দিতে হচ্ছে। এতে একটা দারুণ অধ্যায়ও ভক্তদের সামনে খুলে যাবে।

দিল্লি ক্রাইম সিজন ৩:

এই ওয়েব সিরিজের তৃতীয় সিজন ওটিটি দর্শকদের কাছে বহু প্রতীক্ষিত একটি সিজন। গত বছরেই নেটফ্লিক্স এই ওয়েব সিরিজের আরও একটি সিজন আসবে বলে নিশ্চিত করেছে। এই সিরিজে মুখ্য ভূমিকায় শেফালি শাহ, রসিকা দুগ্গল এবং রাজেশ তাইলাংয়ের দুর্ধর্ষ অভিনয় দর্শকদের মনে যায় করে নিয়েছে। মূলত দিল্লি পুলিশের তদন্তের প্রচেষ্টাকে ঘিরেই আবর্তিত হয়েছে সিরিজের কাহিনিটি।

আশ্রম সিজন ৪:

‘অ্যানিম্যাল’ ছবিতে ভিলেনের চরিত্রেঅভিনয় করে রীতিমতো ভক্তদের মনে ভয় ধরিয়ে দিয়েছেন ববি দেওল। এবার ‘আশ্রম’ ওয়েব সিরিজের চতুর্থ সিজনে বাবা নিরালার ভূমিকায় তাঁর অভিনয়ের পালা। মনে করা হচ্ছে, নতুন সিজনের কাহিনি আবর্তিত হয়েছে বাবা নিরালা এবং পরমিন্দর ওরফে পাম্মিকে ঘিরেই।

ফরজি সিজন ২:

গত বছরের শুরুর দিকে ওটিটিতে ডেবিউ করেছেন শাহিদ কাপুর। রাজ এবং ডিকে পরিচালিত ‘ফরজি’ ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। আর গত বছরের সব থেকে বেশি দেখা সিরিজ ছিল এটিই। দেশজুড়ে এতটাই সাড়া পড়ে গিয়েছে যে, ভক্তরা এর দ্বিতীয় সিজনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.