OnePlus Nord CE 4: আর কয়েকদিন পরই লঞ্চ হচ্ছে OnePlus Nord CE 4, একেবারে বাজেটের মধ্যে দাম! ফিচারও একেবারে চমকে দেওয়ার মত

OnePlus Nord CE 4: সাধ্যের মধ্যে ভালো ফিচার্স যুক্ত ফোন কিনতে চাইলে OnePlus Nord CE 4 হতে পারে সেরা অপশন!

হাইলাইটস:

  • OnePlus Nord CE 4 ভারতে কয়েক দিনের মধ্যে লঞ্চ হতে চলেছে
  • কোম্পানি ডিভাইসটির কয়েকটি মূল বৈশিষ্ট্য সম্পর্কে জানিয়েছে
  • এক নজরে দেখে নিন এই ফোনের দাম এবং ফিচার

OnePlus Nord CE 4: কয়েক দিনের মধ্যে ভারতে লঞ্চ হতে চলেছে OnePlus Nord CE 4। OnePlus-এর নতুন ফোনের লঞ্চ ইভেন্টটি ১ এপ্রিলের জন্য নির্ধারিত হয়েছে। লঞ্চের আগে, কোম্পানি ডিভাইসটির কয়েকটি মূল বৈশিষ্ট্য সম্পর্কে জানিয়েছে। তবে একটি নতুন লিক আসন্ন OnePlus Nord ফোনের সমস্ত ফিচার প্রকাশ করেছে। এক নজরে দেখে নিন এই ফোনের দাম এবং ফিচার।

OnePlus Nord CE 4: ফিচার্স এবং স্পেসিফিকেশন

OnePlus Nord CE 4 ফোনটিতে 120Hz রিফ্রেশ রেট এবং 93.4 শতাংশের স্ক্রিন-টু-বডি রেশিও সহ একটি 6.7 -ইঞ্চির ফ্লুইড AMOLED ডিসপ্লে থাকতে চলেছে। আরও জানা গেছে, এই নতুন 5G ফোনে সর্বশেষ অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ চিপসেট ব্যবহার করা হয়েছে। এই ফোনে 8GB LPDDR4x RAM থাকবে, যা ভার্চুয়াল RAM-এর মাধ্যমে আরও 8GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

We’re now on WhatsApp – Click to join

এছাড়াও OnePlus Nord CE4 স্মার্টফোনে RAM-Vita সাপোর্ট করে। এই ফিচার্সটি স্মার্টফোনের একাধিক অ্যাপ লঞ্চ বা স্যুইচ করার সময় এবং একসাথে ১৫টিরও বেশি আলাদা আলাদা অ্যাপ মেমোরিতে ধরে রাখার সময় আরও ভাল অভিজ্ঞতা দেবে। ফোনটি 256GB স্টোরেজ সহ পাওয়া যাবে। OnePlus Nord CE 4 100W SUPERVOOC ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত, যা 29 মিনিটের মধ্যে ডিভাইসটিকে 1-100 শতাংশ চার্জ করে।

তবে এখনও OnePlus ব্যাটারি এবং ক্যামেরার ফিচার নিশ্চিত করতে পারেনি। তবে জানা যাচ্ছে, আসন্ন OnePlus Nord ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এতে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সহ একটি 50MP Sony LYT-600 প্রাথমিক সেন্সর থাকতে পারে।

 

সেই সঙ্গে একটি 8MP Sony IMX355 আল্ট্রাওয়াইড ক্যামেরার থাকবে। এছাড়াও একটি 16MP সেলফি ক্যামেরা থাকতে পারে। OnePlus Nord CE 4 ফোনে 5,500mAh বিশাল ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি সর্বশেষ Android 14 OS দ্বারা চালিত হবে বলেও আশা করা হচ্ছে।

 

OnePlus Nord CE 4: ফোনের দাম কত?

এই স্মার্টফোনের দাম 30,000 টাকার কম হবে বলে আশা করা হচ্ছে। OnePlus Nord CE 3 বিগত বছর বাজারে এসেছিল, যার প্রারম্ভিক মূল্য ছিল 26,999 টাকা। আসন্ন OnePlus Nord CE 4 ফোনটিকে Poco X6 Pro, Nothing Phone 2a এবং আরও অনেক মিড-রেঞ্জ স্মার্টফোনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে দেখা যেতে পারে।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.