Nikki Tamboli Sexy Look: ঝলমলে শাড়ির সাথে ডিপ-নেক ব্লাউজ! সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী নিকি তাম্বোলি

Nikki Tamboli Sexy Look: সাহসী মনোভাব এবং সেক্সি অবতারের জন্য পরিচিত অভিনেত্রী নিকি তাম্বোলি

হাইলাইটস:

  • সাম্প্রতি নিজের সেক্সি চেহারা দিয়ে ইন্টারনেটে ঝড় তুলেছেন নিকি তাম্বোলি
  • ফিন-ফিনে নেটের শাড়ির সাথে ডিপ-নেক সেক্সি ব্লাউজ পরে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়েছেন নিকি
  • যদি আপনিও অভিনেত্রীর এই লাস্যময়ী অবতার দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Nikki Tamboli Sexy Look: বিগ বস ১৪ খ্যাত তারকা প্রতিযোগী নিকি তাম্বোলি তার সাহসী ফ্যাশন স্টেটমেন্টের জন্য পরিচিত। সাম্প্রতি নিজের সেক্সি চেহারা দিয়ে ইন্টারনেটে ঝড় তুলেছেন নিকি। যা দেখে তাঁর ভক্তরা একেবারে মগ্ন হয়ে গেছেন। সম্প্রতি, নিকি ইনস্টাগ্রামে কিছু লাস্যময়ী ছবি শেয়ার করেছেন যাতে তাঁকে তার কার্ভস দেখাতে দেখা গেছে।

ছবিগুলিতে, নিকিকে একটি ফিন-ফিনে কালো শাড়ি পরা অবস্থায় দেখা গেছে যা তিনি একটি সেক্সি ডিপ-নেক ব্লাউজের সাথে স্টাইল করেছেন। অভিনেত্রীর অনুরাগীরা তাঁর ছবির কমেন্ট বক্সে হার্ট-আই এবং ফায়ার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন, অনেকে তাকে ‘সুপার হট’ বলে অভিহিত করেছেন। কেউ আবার বলেছেন ‘খুব সুন্দর নিকি, তুমি আমার প্রিয়’। এই ছবি ও ভিডিওতে সম্পূর্ণ দৃশ্যমান অভিনেত্রীর মসৃন পেট এবং বক্ষযুগল। ফলত তাঁর এই লাস্যময়ী সেক্সি অবতার থেকে চোখই সরাতে পারছেন না তাঁর অনুরাগীরা। একথা বলাই যায় যে, সেক্সি নিকি তাম্বোলির মসৃন শরীর দেখে ঘুম উড়তে পারে যে কোনও পুরুষের।

We’re now on WhatsApp – Click to join

এর আগে, বিকিনি পরা ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ার লাইমলাইট দখল করেছিলেন নিকি তাম্বোলি। প্রায়শই অভিনেত্রী তার সাহসী এবং হট অবতারের জন্য শিরোনামে চলে আসেন। ‘বিগ বস ১৪’ থেকে খ্যাতি অর্জনের আগে নিকি তামিল এবং তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছিলেন। নিকির এই লাস্যময়ী অবতার আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না যেন!

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.