OnePlus Nord CE 4 Lite 5G: ভারতে লঞ্চ হচ্ছে OnePlus Nord CE 4 Lite 5G ফোন! এই ফোনে কী কী ফিচার থাকতে চলেছে? দাম কত হতে পারে?

OnePlus Nord CE 4 Lite 5G: ভারতে লঞ্চের পর অনলাইনে ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে ওয়ানপ্লাস নর্ড সিই ৪ লাইট ৫জি ফোন কেনা যাবে

 

হাইলাইটস:

  • আগামী ২৪ জুন লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস নর্ড সিই ৪ লাইট ৫জি ফোন
  • ভারতে নীল রঙে এই ফোন লঞ্চ হবে
  • লঞ্চের আগেই এই ফোনের বেশ কিছু স্পেসিফিকেশন সম্পর্কে নির্দিষ্ট করেছে ওয়ানপ্লাস, জেনে নিন

OnePlus Nord CE 4 Lite 5G: হাতে বাকি আর মাত্র ২ দিন। তারপরেই ভারতে লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস নর্ড সিরিজের (OnePlus Nord Series) নতুন ৫জি স্মার্টফোন (5G Smartphone)। আগামী ২৪ জুন, ভারতীয় সময় সন্ধে ৭টায় লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস নর্ড সিই ৪ লাইট ৫জি ফোন। নীল রঙে এই ফোন দেশে লঞ্চ হতে পারে। আনুষ্ঠানিক লঞ্চের আগেই ওয়ানপ্লাসের আসন্ন ফোনের বেশ কিছু স্পেসিফিকেশন সম্পর্কে নির্দিষ্ট করেছে সংস্থা। জানা গিয়েছে, ওয়ানপ্লাস নর্ড সিই ৪ লাইট ৫জি ফোনে একটি ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে চলেছে। সেখানে সোনির ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর দেখা যাবে, যেখানে অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন ফিচার যুক্ত থাকবে। ভারতে লঞ্চের পর ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে এই ফোন অনলাইনে কেনা যাবে।

We’re now on WhatsApp – Click to join

OnePlus Nord CE 4 Lite 5G: ফোনের সম্ভাব্য দাম

অনুমান করা হচ্ছে ওয়ানপ্লাস নর্ড সিই ৪ লাইট ৫জি ফোনের দাম ভারতে ৩০ হাজার টাকার কম হতে পারে। এও শোনা যাচ্ছে যে, এই স্মাৰ্টফোনের বেস মডেলের দাম ২৪,৯৯৯ টাকা হতে পারে। আর টপ-এন্ড মডেলের দাম ২৬,৯৯৯ টাকা রাখতে পারে সংস্থা। তবে এখনও পর্যন্ত ওয়ানপ্লাস সংস্থার তরফে এই প্রসঙ্গে নিশ্চিতভাবে কিছু ঘোষণা করা হয়নি। ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি ফোনের সাকসেসর হিসেবে ওয়ানপ্লাস নর্ড সিই ৪ লাইট ৫জি ফোন লঞ্চ হচ্ছে। উল্লেখ্য, লঞ্চের সময় ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি ফোনের দাম ২০ হাজার টাকা কম ছিল। অনুমান করা হচ্ছে, এর থেকে ওয়ানপ্লাস নর্ড সিই ৪ লাইট ৫জি ফোনের দাম কিছুটা বেশিই থাকবে।

We’re now on Telegram – Click to join

OnePlus Nord CE 4 Lite 5G: ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৪ লাইট ৫জি ফোনে 5110mAh ব্যাটারি এবং 80 ওয়াটের SuperVOOC চার্জিং সাপোর্ট থাকতে চলেছে। সেই সঙ্গে, এই ফোনে ৫ ওয়াটের রিভার্স ওয়্যারলেস চার্জিং ফিচারের সাপোর্টও থাকতে পারে। এছাড়াও ওয়ানপ্লাস নর্ড সিই ৪ লাইট ৫জি ফোনে 120Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকতে পারে।

Read more:- সেরার সেরা ডিসপ্লে ও আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর-সহ আসতে চলেছে ওয়ানপ্লাস 13! আর কী কী ফিচার্স থাকছে? জেনে নিন

এইরকম প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.