Shah Rukh Khan LA Home: শাহরুখের লস অ্যাঞ্জেলসের বাড়িতে এক রাত কাটাতে চান? ভাড়া শুনলে চোখ কপালে উঠবে

Shah Rukh Khan LA Home: শুধু বলিউড নয়, হলিউডেও রয়েছে শাহরুখের বাড়ি

 

হাইলাইটস:

  • সারা বিশ্বজুড়ে শাহরুখ খান অনেক বিলাসবহুল সম্পত্তির মালিক
  • যার মধ্যে শুধু ‘মন্নত’ নয়, রয়েছে তাঁর লস অ্যাঞ্জেলসের বাড়িও
  • তাঁর এই বিলাসবহুল বাড়িতে এক রাত কাটাতে চান, তবে গুনতে হবে মোটা অঙ্কের টাকা

Shah Rukh Khan LA Home: শাহরুখ খানের ‘মন্নত’ মায়ানগরী মুম্বইয়ের অন্যতম দর্শনীয় স্থানগুলির মধ্যে একটি। প্রতিবছরই কাতারে কাতারে মানুষ যান কিং খানের রাজপ্রাসাদটি স্বচক্ষে দেখার জন্য। কথাতেই আছে, মুম্বাই ঘুরতে গিয়ে ‘মন্নত’-এর সামনে ছবি না তুললে মুম্বই দর্শন অসম্পূর্ণ থেকে যায়। ফলে ‘মন্নত’ নিয়ে শাহরুখ ভক্তদের মনে জল্পনা-কল্পনা শেষ নেই। তবে আপনি কি জানেন, ‘মন্নত’ই কিন্তু শাহরুখের একমাত্র রাজকীয় রাজপ্রাসাদ নয়? দেশের বাইরে সূদূর আমেরিকাতেও রয়েছে কিং খানের নিজস্ব একটি বাড়ি।

We’re now on WhatsApp – Click to join

কিং খানের লজ অ্যাঞ্জেলসের বাড়ি 

মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের বেভারলি হিলসে রয়েছে শাহরুখ খানের একটি বিলাসবহুল বাংলো। যার প্রতিটি কোণে রয়েছে আভিজাত্য এবং বিলাসিতার ছাপ। সত্যি বলতে এই বাংলো

বিলাসবহুল জীবনের সমস্ত উপাদানই মজুত রয়েছে। শুধু তাই নয়, রয়েছে ৬টি কিং সাইজের বেডরুম। প্রতিটি বেডরুমের মধ্যে রয়েছে জাকুজিও। এছাড়া বাড়িতে রয়েছে একটি বিশাল পুল, ব্যক্তিগত ক্যাবানা এবং একটি ব্যক্তিগত টেনিস কোর্টও। শাহরুখের এই বিলাসবহুল প্রাসাদটি সান্তা মনিকা, রোডিও ড্রাইভ এবং পশ্চিম হলিউড থেকে মাত্র ৫ মিনিটের হাঁটা পথে অবস্থিত।

We’re now on Telegram – Click to join

তবে বাদশার এই রাজকীয় বাড়ির নিজস্ব শৈলিও রয়েছে। বাড়িটি সাজানো হয়েছে নানান চিত্র দিয়ে, যেখানে ফেলে আসা সময় এবং আধুনিকতার মেলবন্ধন চোখে পড়বে। এমনকি বাড়ির আসবাবপত্রেও রয়েছে রাজকীয়তার ছাপ।

চলচ্চিত্র জগতের সবচেয়ে বেশি আয় করা অভিনেতাদের একজন শাহরুখ খান। ফলে তাঁর বাড়ি তো বিলাসবহুল হবেই। কিন্তু জানেন কি, লস অ্যাঞ্জেলসের বেভারলি হিলসে এই গ্লোবাল আইকনের এই প্রাসাদটি ভাড়া নেওয়া যায়? ২০১৯ সালে শাহরুখ তাঁর বিলাসবহুল সম্পত্তির বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। আপনি চাইলেও এই বাড়িটি ভাড়া নিতে পারেন। তবে এখানে থাকতে গেলে এক রাতে থাকতে খরচ পড়বে ভারতীয় মুদ্রায় প্রায় ১ লক্ষ ৯৬ হাজার ৮৯১ টাকা। সূত্রের খবর, বর্তমানে এই বাড়ির মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় ২২ কোটি টাকা।

Read more:- শাহরুখ খানের নেট ওয়ার্থ ২০২৪ সম্বন্ধে জানতে হলে প্রতিবেদনটি পড়ুন

২০১৭ সালে শাহরুখ এই বাংলোয় থাকার কথা এবং এর সঙ্গে জড়িত স্মৃতি নিয়ে মুখ খুলেছিলেন। যখনই সময় পান পরিবারের সাথে এখানে এসে সময় কাটান তিনি। ‘জব হ্যারি মেট সেজল’-এর শুটিংয়ের সময়ও অভিনেতা এই বাড়িতে যথেষ্ট সময় কাটিয়েছিলেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.