NoiseFit Origin Smartwatch: একবার সম্পূর্ণ চার্জে চলবে টানা সাতদিন, ভারতে হাজির হয়েছে NoiseFit Origin Smartwatch, দাম ও ফিচার্সগুলি জেনে নিন

NoiseFit Origin Smartwatch: নয়েজ সংস্থার আগের সমস্ত স্মার্টওয়াচের তুলনায় এই নয়েজফিট অরিজিন স্মার্টওয়াচটি দ্রুত গতিতে কাজ করবে

 

হাইলাইটস:

  • নয়েজফিট অরিজিন স্মার্টওয়াচে ১০০-র বেশি স্পোর্টস মোড রয়েছে
  • একবার সম্পূর্ণ চার্জ দিলে এই স্মার্টওয়াচে সাতদিন পর্যন্ত ব্যাটারি চালু থাকবে
  • নয়েজ সংস্থার অন্যান্য স্মার্টওয়াচের তুলনায় ২০ শতাংশ ভাল পারফরম্যান্স দেবে এই স্মার্টওয়াচ

NoiseFit Origin Smartwatch: ভারতে নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে নয়েজ সংস্থা। এই স্মার্টওয়াচটির নাম NoiseFit Origin Smartwatch। এই স্মার্টওয়াচে ১০০-র বেশি স্পোর্টস মোড (Sports Mode) রয়েছে। একবার সম্পূর্ণ চার্জ দিলে এই স্মার্টওয়াচে সাতদিন পর্যন্ত ব্যাটারি চালু থাকবে। তিন ধরনের স্ট্র্যাপ নিয়ে লঞ্চ হয়েছে নয়েজফিট অরিজিন স্মার্টওয়াচ- লেদার, সিলিকন এবং ম্যাগনেটিক clasp। EN1 চিপসেট এবং Nebula ইউজার ইন্টারফেস দেওয়া হয়েছে নতুন এই স্মার্টওয়াচে। নয়েজ সংস্থার অন্যান্য স্মার্টওয়াচের তুলনায় ২০ শতাংশ ভাল পারফরম্যান্স দেবে এই নয়েজফিট অরিজিন স্মার্টওয়াচ।

We’re now on WhatsApp – Click to join

NoiseFit Origin Smartwatch: দাম 

ভারতে এই স্মার্টওয়াচ লঞ্চ হয়েছে 6,499 টাকায়। নয়েজ ইন্ডিয়ার ওয়েবসাইট, ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও অ্যামাজন এবং ক্রোমা রিটেল স্টোর থেকে এই স্মার্টওয়াচ কেনা যাবে। Jet Black, Midnight Black, Mosaic Blue, Classic Black, Silver Grey, Classic Brown- এইসব রঙে নয়েজফিট অরিজিন স্মার্টওয়াচ দেশে লঞ্চ হয়েছে।

We’re now on Telegram – Click to join

NoiseFit Origin Smartwatch: ফিচার্স

• এই স্মার্টওয়াচে 1.46 ইঞ্চির AMOLED স্ক্রিন রয়েছে। এছাড়াও এতে একটি EN1 চিপসেট এবং Nebula UI- এ সাপোর্ট দিয়েছে সংস্থা। এর সাহায্যে নয়েজ সংস্থার অন্যান্য স্মার্টওয়াচের তুলনায় ৩০ শতাংশ বেশি গতিতে পারফর্ম করবে এই স্মার্টওয়াচ।

• নয়েজফিট অরিজিন স্মার্টওয়াচে হার্ট রেট এবং ব্লাড অক্সিজেনের মাত্রা পরিমাপের সেনসর রয়েছে। এর পাশাপাশি ঘুম, স্ট্রেস এবং ঋতুস্রাব সংক্রান্ত হেলথ ট্র্যাকার রয়েছে।

• এই স্মার্টওয়াচে রয়েছে ১০০-র বেশি অ্যাক্টিভিটি। এছাড়াও ১০০-র বেশি ক্লাউড ফেসড ওয়াচ ফেস রয়েছে। নয়েজফিট অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা এই ওয়াচ ফেস কাস্টোমাইজ করতে পারবেন।

• একবার সম্পূর্ণ চার্জ দিলে এই স্মার্টওয়াচে সাতদিন পর্যন্ত বজায় থাকবে ব্যাটারি লাইফ। এতে রয়েছে ব্লুটুথ 5.3 কানেক্টিভিটি। স্টেনলেস স্টিল দিয়ে বানানো নয়েজফিট অরিজিন স্মার্টওয়াচ একটি ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস।

Read more:- আপনার দৈনন্দিন প্রয়োজনের জন্য ৫টি সেরা Realme স্মার্টওয়াচ আনলক করুন

এর আগেও ভারতে অনেক স্মার্টওয়াচ লঞ্চ করেছে নয়েজ সংস্থা। তবে আগের সমস্ত স্মার্টওয়াচগুলির তুলনায় এই নয়েজফিট অরিজিন স্মার্টওয়াচ দ্রুত গতিতে কাজ করবে।

এইরকম প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.