Halo AI Headband: ঘুমের মধ্যে এবার নিজের পছন্দ অনুযায়ী স্বপ্ন দেখা যাবে! বাজারে আসতে চলেছে নতুন AI ডিভাইস

Halo AI Headband: উন্নয়নশীল প্রযুক্তির মাধ্যমে এবার আপনি স্বপ্নের এই অনিয়ন্ত্রিত পৃথিবী নিয়ন্ত্রণ করতে পারেন

 

হাইলাইটস:

  •  একটি প্রযুক্তি সংস্থা আপনাকে স্বপ্নের রহস্যময় জগতে সরাসরি প্রবেশ করাবে।
  •  সম্প্রতি প্রোফেটিক নামের একটি কোম্পানি হ্যালো এআই হেডব্যান্ড নামে একটি নতুন ডিভাইস তৈরি করেছে
  •  এই ডিভাইসের মাধ্যমে স্বপ্নের জগতকে পুরোপুরি নিজে নিয়ন্ত্রণ করতে পারবেন আপনি

Halo AI Headband: এবার আপনি কী স্বপ্ন দেখবেন, তা নিজেই ঠিক করে নিতে পারবেন। জেগে জেগে নয়, বরং ঘুমিয়ে ঘুমিয়ে কী স্বপ্ন দেখবেন, তা আপনার ইচ্ছা মতোই হবে। এবার আপনি স্বপ্নের এই অনিয়ন্ত্রিত পৃথিবী নিয়ন্ত্রণ করতে পারেন। ক্রমাগত উন্নয়নশীল প্রযুক্তির মাধ্যমে এটা সম্ভব হয়েছে। অর্থাৎ একটি প্রযুক্তি সংস্থা আপনাকে স্বপ্নের রহস্যময় জগতে সরাসরি প্রবেশ করাবে। তার জন্য একটি চমৎকার ডিভাইস ডিজাইন করেছে সেই কোম্পানি। সম্প্রতি প্রোফেটিক (Prophetic) নামের একটি কোম্পানি হ্যালো এআই (Halo AI) হেডব্যান্ড নামে একটি নতুন ডিভাইস তৈরি করেছে, যার সাহায্যে আপনি শুধু স্বপ্নের জগতেই প্রবেশ করতে পারবেন না, স্বপ্নের জগতকে পুরোপুরি নিজে নিয়ন্ত্রণও করতে পারবেন।

We’re now on WhatsApp – Click to join

প্রোফেটিক কোম্পানির তরফে দাবি করা হয়েছে, এই হেডব্যান্ডের সাহায্যে আপনি ঘুমের মধ্যে নিজের পছন্দ মতো স্বপ্ন দেখতে পারবেন। ড্রিমস অন ডিমান্ড (Dreams on Demand) নামে এটির প্রচার করা হচ্ছে। কোম্পানির মতে, তারা অত্যাধুনিক কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে এই ডিভাইসটি তৈরী করেছে। এই ডিভাইসটি AI-এর সাহায্যে কাজ করে।

এই Halo AI হেডব্যান্ড কীভাবে কাজ করে?

প্রোফেটিক কোম্পানির মতে, Halo AI হেডব্যান্ড ডিভাইসটি আল্ট্রাসাউন্ড ব্যবহার করে স্বপ্নের জগতের দ্বার খুলে দেয়। কোম্পানির ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, হ্যালো এআই হেডব্যান্ড একটি উন্নত নিউরোটেক পরিধানযোগ্য ডিভাইস, যা ব্যবহারকারীর অবচেতনে তার মস্তিস্কে প্রবেশ করতে পারে।

এখানেই ডিভাইসটির কাজ শেষ নয়। আপনাকে স্বপ্নের জগতে প্রবেশ করানোর পর এই ডিভাইসটি আপনার উপর নিয়ন্ত্রণের ভার দেয়। ব্যবহারকারীরা তাদের স্বপ্নকে নিজেই নিয়ন্ত্রণ করতে পারে। এটিও বোঝা যায় যে প্রফেটিক এর এই Halo AI হেডব্যান্ডের সাহায্যে আপনি স্বপ্নের জগতে প্রবেশ করতে পারবেন এবং সেটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন এবং আপনি নিজের পছন্দ অনুযায়ী স্বপ্ন দেখতে পারবেন।

এই রকম প্রযুক্তি সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.