AC Price: ৮০ হাজার টাকার LG 1.5 টন এসি মিলছে মাত্র 33 হাজার টাকায়! এই সুযোগ হাতছাড়া করবেন না

AC Price: একাধিক ফিচার্স যুক্ত এলজির 1.5 টন ক্যাপাসিটির স্প্লিট এসিতে মিলছে দারুন ডিসকাউন্ট

 

হাইলাইটস:

  • এলজির 1.5 টন ক্যাপাসিটির স্প্লিট এসি পাওয়া যাচ্ছে চোখ ধাঁধানো ডিসকাউন্ট
  • গরমে প্রখর দাবদাহ শুরু হওয়ার আগে অর্ডার করলে পাবেন বাড়তি ছাড়
  • কপার কনডেন্সার যুক্ত এই এসি দারুণ কুলিং দিতে সক্ষম

AC Price: এলজির এসিতে একাধিক ফিচার্স পাওয়া যায়। তাই এলজির এসি সবসময় ট্রেন্ডিংয়ে থাকে। আজ যে এসিটির কথা বলা হল তা হল একটি 1.5 টন ক্যাপাসিটির স্প্লিট এসি যা আপনার ঘর ঠান্ডা করার ক্ষেত্রে দারুণ কাজ করবে। বর্তমানে এই এসিতে দারুন ছাড় পাওয়া যাচ্ছে। তাই আর তাপপ্রবাহ আসা পর্যন্ত অপেক্ষা করবেন না। কারণ অনেক চাহিদার কারণে এই এসিটি আউট অফ স্টক হয়ে যেতে পারে।

ফ্লিপকার্ট থেকে আপনি এলজি 1.5 টন 3 স্টার স্প্লিট ডুয়াল কনভার্টার এসি অর্ডার করতে পারেন। এর দাম 78,990 টাকা। তবে বর্তমানে এটি 52 শতাংশ ছাড়ের পরে মাত্র 37,490 টাকায় কিনে নিতে পারবেন। আবার এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে এই এসি কিনলে অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাবেন। এছাড়াও রয়েছে এক্সচেঞ্জ অফার। আপনি যদি আপনার পুরনো এসি এক্সচেঞ্জ করেন তাহলে আরও 5,400 টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। তবে এত পরিমান ডিসকাউন্ট পুরনো এসির অবস্থা এবং মডেলের উপর নির্ভর করবে। এই পরিমান ছাড় পাওয়ার পর মাত্র 33,000 টাকায় এলজির এই এসি বাড়ি আনতে পারবেন।

We’re now on WhatsApp – Click to join

স্পেসিফিকেশনের দিক থেকে এলজির এই এসিতে একাধিক বৈশিষ্ট্য রয়েছে। 3 স্টার রেটিং হওয়ার কারণে দারুণ কুলিং পাওয়া যাবে। তাছাড়া কপার কনডেন্সার থাকার কারণে এটি ভালো সার্ভিস দেবে। কখনও সারাতে গেলেও খুব বেশি সমস্যার সম্মুখীন হতে হবে না।

সবমিলিয়ে এলজির এই এসি আপনার জন্য একটি ভালো বিকল্প হতে পারে। ইতিমধ্যে বাংলায় তাপপ্রবাহের সতর্কবার্তা শুরু হয়ে গেছে। গরমের দাবদাহ থেকে বাঁচার জন্য এসির ব্যবহার বাড়ছে. অনেকেই নতুন এয়ার কন্ডিশনিং কিনছেন। এই অবস্থায় একটি ভালো এসি আপনার দীর্ঘদিনের ভরসা হয়ে উঠতে পারে।

এসি কেনার ক্ষেত্রে আপনার ঘরের আয়তন, লোকসংখ্যা এবং বাজেট অনুযায়ী একটি তালিকা করুন। তারপর অফলাইন বা অনলাইন দু’জায়গা থেকেই কিনতে পারেন। দু’জায়গাতেই EMI এর সুবিধা পেয়ে যাবেন। অনলাইন EMI এর ক্ষেত্রে ব্যাঙ্কগুলি বাড়তি সুবিধা দিয়ে থাকে। যে গুলি এসি কেনার আগে বিবেচনা করে দেখতে পারেন।

এইরকম আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.