Sofia Ansari in Bikini: সুইমিং পুলে জলকেলি করলেন সোফিয়া আনসারী! সবুজ বিকিনিতে তাঁর নতুন ছবিগুলি দেখে নিন

Sofia Ansari in Bikini: বিকিনি পরে ফের একবার সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে সোফিয়া আনসারী

 

হাইলাইটস:

  • প্রায়শই নিজের সেক্সি লুকের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন সোফিয়া আনসারী
  • সুইমিং পুলে তার বিকিনি পরা ছবিগুলি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
  • সোফিয়া আনসারীর এই সেক্সি লুকসটি দেখতে হলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Sofia Ansari in Bikini: সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়তা রয়েছে সোফিয়া আনসারীর (Sofia Ansari)। বিনোদন জগতে উরফি জাভেদ যেমন একজন তারকা, তেমনই সোশ্যাল মিডিয়ার একজন তারকা হলেন সোফিয়া আনসারী।

We’re now on WhatsApp – Click to join

সোফিয়া আনসারী তাঁর সাহসী মনোভাব এবং উষ্ণ ছবির জন্যই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। খোলামেলা পোশাক পরার জন্যই সোশ্যাল মিডিয়ায় তিনি বেশি পরিচিতি। এক সময় টিকটক কাঁপিয়ে এখন সোশ্যাল মিডিয়ার স্টার হয়ে উঠেছেন সোফিয়া। বিশেষ করে ভারতে টিকটক বন্ধ হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে ওঠেন সোফিয়া আনসারী।

খোলামেলা পোশাক পরে বহু পুরুষের মনে নিজের জায়গা করে নিয়েছেন সোফিয়া। সোফিয়ার ফ্যানেরা প্রায়দিনই তাঁকে নানান সেক্সি রূপে দেখে কার্যত পাগল হয়ে যায়। সোফিয়ার মসৃন ফিগারে কাহিল হাজার হাজার পুরুষের মন। সোফিয়ার উন্মুক্ত মসৃন বক্ষ বিভাজিকার আগুনে পুড়ে যায় তাঁর অনুরাগীদের হৃদয়।

সাফিয়ার প্রতিটি ছবি ও ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে আজ আমাদের আলোচনা তাঁর একটি বিকিনি পরা লুক নিয়ে। ছবিতে দেখা যাচ্ছে তিনি একটি সবুজ রঙের বিকিনি পরে সুইমিং পুলে জলকেলি করছেন। উন্মুক্ত বক্ষ বিভাজিকায় ভক্তদের পোশাক ভিজিয়েছেন সোফিয়া। সোফিয়ার শরীরী আবভাবে যেন আবেদনের ছোঁয়া রয়েছে।

সোফিয়াকে এতটাই সেক্সি লাগছিল যে, নেটিজেনরা তাঁর ইনস্টা হ্যান্ডেলে গিয়ে একাধিকবার এই ছবিগুলি দেখতে বাধ্য হয়েছেন। অধিকাংশ সময়ই সোফিয়া নিজের সেক্সি লুকসের ছবি শেয়ার করেন। আর নেটিজেনরাও সোফিয়ার এই হট এন্ড সেক্সি রূপ দেখতে ভীষণ পছন্দ করেন। তাই তো এখন সোশ্যাল মিডিয়ায় এত বেশি জনপ্রিয়তা রয়েছে সোফিয়া আনসারীর। সোফিয়ার এই নতুন লুকটি আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না যেন!

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.