Team India: বিশ্বকাপের মাঝেই জিম্বাবোয়ে সফরের জন্য ভারতীয় দল ঘোষণা হয়ে গেল, দলের নেতৃত্বে শুভমান গিল! সুযোগ পেল একগুচ্ছ নতুন মুখ

Team India: জিম্বাবোয়ে সফরে নতুন অধিনায়ক পেল ভারতীয় দল! টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক হলেন শুভমান গিল

 

হাইলাইটস:

  • টি-২০ বিশ্বকাপের মাঝেই পরবর্তী জিম্বাবোয়ে সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করে করল ভারতীয় ক্রিকেট বোর্ড
  • চলতি টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে থাকা দুজন ক্রিকেটারও জিম্বাবোয়ে সফরের দলে রয়েছেন
  • একাধিক সিনিয়র ক্রিকেটারকে বিশ্রাম দেওয়ায় ফলে ভারতীয় দলে একাধিক নতুন মুখ সুযোগ পেয়েছেন

Team India: আগেই আভাস মিলেছিল। এবার আনুষ্ঠানিকভাবেও ঘোষণা হয়ে গেল। টি-২০ বিশ্বকাপের (ICC T20 World Cup 2024) মাঝেই পরবর্তী জিম্বাবোয়ে সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করে দিল বিসিসিআই (BCCI)। জিম্বাবোয়ে সফরে নতুন অধিনায়ক পেল টিম ইন্ডিয়া। টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক করা হল শুভমান গিলকে। চলতি টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে থাকা দুজন ক্রিকেটারও জিম্বাবোয়ে সফরের দলে রয়েছেন। তাঁরা হলেন সঞ্জু স্যামসন ও যশস্বী জয়সওয়াল।

We’re now on WhatsApp – Click to join

এই সিরিজে ভারতীয় দলের সকল সিনিয়র ক্রিকেটারদেরই বিশ্রাম দেওয়ায় দলে একাধিক নতুন মুখ সুযোগ পেয়েছেন। রিয়ান পরাগ, অভিষেক শর্মা, নীতীশ কুমার রেড্ডি, তুষার দেশপাণ্ডেরা এবার জাতীয় দলের জার্সি গায়ে চাপানোর সুযোগ পেয়েছেন। সঙ্গে রয়েছেন যশস্বী জয়সওয়াল, রিঙ্কু সিং, সঞ্জু স্যামসনরা। সঞ্জু ছাড়াও ভারতীয় দলে দ্বিতীয় উইকেটকিপার হিসেবে সুযোগ দেওয়া হয়েছে ধ্রুব জুরেলকে। বাংলা থেকে দলে জায়গা পেয়েছেন পেস বোলার মুকেশ কুমার।

We’re now on Telegram – Click to join

প্রসঙ্গত, টি-২০ বিশ্বকাপের পর জিম্বাবোয়ে সফরে যাবে টিম ইন্ডিয়া। সেখানে ৫ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে শুভমান গিলরা। ৬ জুলাই থেকে এই সিরিজ শুরু হবে। জুলাই মাসের ৬, ৭, ১০, ১৩ ও ১৪ তারিখে হবে ৫টি টি-২০ ম্যাচ। ১০ তারিখের ম্যাচ বাদে বাকি সব ম্যাচই ভারতীয় সময় দুপুর ১টা থেকে শুরু হবে। ১০ তারিখের ম্যাচটি সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে। টি-২০ বিশ্বকাপের দলে জায়গা না পাওয়ার আক্ষেপ ছিল শুভমান গিলের। তবে জিম্বাবোয়ে সফরে বড় দায়িত্ব পেয়ে কিছু করে দেখাতে মরিয়া গিল।

Read more:- বাংলাদেশের বিরুদ্ধে ভারতীয় দলে হতে পারে একাধিক চমক? আজ কী স্ট্রাটেজি নিয়ে মাঠে নামছে রোহিতরা? জানুন বিস্তারিত

দেখে নেওয়া যাক জিম্বাবোয়ে সফরে ভারতীয় দল: শুভমান গিল (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, অভিষেক শর্মা, যশস্বী জয়সওয়াল, রিঙ্কু সিং, সঞ্জু স্যামসন (উইকেটকিপার), ধ্রুব জুরেল (উইকেটকিপার), রিয়ান পরাগ, নীতিশ রেড্ডি, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, আবেশ খান, মুকেশ কুমার, খালিল আহমেদ, তুষার দেশপাণ্ডে।

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.