T20 World Cup 2024: ফ্লোরিডায় বন্যা পরিস্থিতি! কানাডা ম্যাচের আগে অনুশীলন করতে পারল না ভারতীয় দল

T20 World Cup 2024: ফ্লোরিডায় বন্যা পরিস্থিতি তৈরি হওয়ার কারণে কানাডা ম্যাচের আগে অনুশীলন করতে পারল না ভারত

 

হাইলাইটস:

  • ফ্লোরিডায় বৃষ্টির কারণে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে
  • আজ ফ্লোরিডায় ভারত বনাম কানাডা খেলাটি অনুষ্ঠিত হওয়ার কথা
  • কিন্তু বন্যা পরিস্থিতির কারণে আজকের ম্যাচ আদৌ হবে কি না সেই নিয়ে রয়েছে সন্দেহ

T20 World Cup 2024: টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্যন্ত কোনো ম্যাচ হারেনি ভারত (Team India)। আজকের ম্যাচও জিতেই গ্রুপ স্তরের খেলা শেষ করতে চাইবেন রোহিত শর্মারা। কিন্তু সেই ম্যাচের আগে অনুশীলন করতে পারেননি মেন ইন ব্লু। ফ্লোরিডায় (Florida) তুমুল বৃষ্টি হচ্ছে। সেখানে এখন কার্যত বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। সেই কারণে অনুশীলন করতে পারল না ভারতীয় দল।

We’re now on WhatsApp – Click to join

আজ ফ্লোরিডার সেন্ট্রাল ব্রোয়ার্ড রিজিয়োনাল পার্ক স্টেডিয়ামে ভারত বনাম কানাডা খেলাটি অনুষ্ঠিত হওয়ার কথা (Ind vs Can)। এছাড়াও এই মাঠে পাকিস্তান বনাম আয়ারল্যান্ড ম্যাচ হওয়ারও কথা রয়েছে। কিন্তু ফ্লোরিডার বন্যা পরিস্থিতির কারণে এই সব ম্যাচ আদৌ হবে কি না সেই নিয়ে সন্দেহ রয়েছে।

We’re now on Telegram – Click to join

ভারত ইতিমধ্যেই টি-২০ বিশ্বকাপের শেষ ৮-এ নিজেদের জায়গা পাকা করে নিয়েছে। কানাডা ম্যাচের ফলের উপর রোহিতরা একেবারেই নির্ভরশীল নয়। কিন্তু পাকিস্তান বনাম আয়ারল্যান্ড ম্যাচটি ছিল খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই ম্যাচ ভেস্তে গেলে পাকিস্তানের সুপার ৮-এ ওঠা আর সম্ভব হত না। আর ঠিক তাই হল।

Read more:- শুরু হল ভাঙার কাজ, ৬ সপ্তাহের মধ্যেই ভেঙে ফেলা হবে ভারত-পাক ম্যাচ উপহার দেওয়া নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম!

গ্রুপ এ-তে রয়েছে ভারত, পাকিস্তান, আমেরিকা, কানাডা এবং আয়ারল্যান্ড। ভারত এই মুহূর্তে তিনটি ম্যাচের মধ্যে তিনটিতেই জিতে গ্রুপ শীর্ষে রয়েছে। দ্বিতীয় স্থানে রয়েছে আমেরিকা। ৩ ম্যাচ খেলে ৪ পয়েন্ট সংগ্রহ করেছে তারা। পাকিস্তান এবং কানাডা উভয় দলই ৩ ম্যাচ খেলে ২ পয়েন্ট পেয়েছে। আয়ারল্যান্ড এখনও অবধি কোনও ম্যাচে জয় পায়নি। তবে এখনও তাদের দু’টি ম্যাচ বাকি রয়েছে। সুপার ৮-এ উঠতে হলে পাকিস্তানকে নিজেদের শেষ ম্যাচ বড় ব্যবধানে জিততেই হত। কিন্তু বৃষ্টির জন্য খেলা ভেস্তে যাওয়ায় আমেরিকা পৌঁছে গেল শেষ আটে।

টি-২০ বিশ্বকাপ সংক্রান্ত সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।