Jeet Son First Photo: হুবহু জিতের জেরক্স কপি! ছেলে ‘রনভ’-এর মুখ দেখালেন ব্যুমেরাং অভিনেতা, আপনি কি জানেন খুদের নামের অর্থ কি?

Jeet Son First Photo: গত বছরের অক্টোবর মাসে দ্বিতীয়বার বাবা হয়েছেন টলি সুপারস্টার জিৎ

 

হাইলাইটস:

  • অবশেষে ছেলের মুখ প্রকাশ্যে আনলেন জিৎ
  • ভালোবেসে ছেলের নাম রেখেছেন রনভ
  • খুদের নামের অর্থ জানেন?

Jeet Son First Photo: ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে আচমকাই দ্বিতীয় প্রেগন্যান্সির খবর জানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন টলিউড সুপারস্টার জিৎ এবং মোহনা। তারপর অক্টোবর মাসে মোহনার কোলে আসে ফুটফুটে একটি পুত্র সন্তান। জন্মের পর থেকে ছেলেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রেখেছিলেন জিৎ।

We’re now on WhatsApp – Click to join

বলি তারকাদের মতো বর্তমানে টলি তারকারাও সন্তানদের আড়ালে রাখারই চেষ্টা করছেন। যেমনটা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী তাঁদের দ্বিতীয় সন্তান ইয়ালিনির জন্মের পর করেছেন। ইউভানকে জনসমক্ষে আনলেও ইয়ালিনিকে নিয়ে সতর্কতা অবলম্বন করেছেন। এবার সেই তালিকায় নাম লিখিয়েও অবশেষে ছেলের মুখ প্রকাশ্যে আনলেন জিৎ।

গত বছর অক্টোবর মাসে ভূমিষ্ঠ হয় জিৎ-মোহনার দ্বিতীয় সন্তান। ভালোবেসে ছেলের নাম রেখেছে ‘রনভ’। চলতি মাসের জানুয়ারি মাসে প্রথম রনভের ছবি প্রকাশ্যে এনেছিলেন ব্যুমেরাং অভিনেতা। তবে তখন ছেলের মুখ দেখাননি তিনি। রনভের সেই ছবিটি তোলা হয়েছিল, জন্মের কয়েক মুহূর্ত পরেই। ছবিতে দেখা গিয়েছিল মাথায় সার্জিক্যাল ক্যাপ, মুখে মাস্ক এবং গায়ে ওটি গাউন। পরম মমতায় ছেলেকে চুমু খাচ্ছেন জিৎ।

We’re now on Telegram – Click to join

গতকাল অর্থাৎ শুক্রবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন খুদের ছবি। অভিনেতা মোট ৩টি ছবি শেয়ার করেছেন অভিনেতা। প্রথমটি শুধু ছেলে রনভের। দ্বিতীয়টিতে তিনি, তাঁর স্ত্রী মোহনা এবং দুই ছেলে-মেয়ে। আর শেষ ছবিটিতে রয়েছে জিতের গোটা পরিবার। ছবিগুলি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘এই দিনটা আরও স্মরণীয় হয়ে থাকুক। সবাই দেখা করো রনভের সঙ্গে। আমাদের আনন্দের কারণ।’ প্রসঙ্গত, আজ থেকে প্রায় ২২ বছর আগে ১৪ই জুন মুক্তি পেয়েছিল অভিনেতার প্রথম বাংলা সিনেমা ‘সাথী’।

‘সাথী’-র পর আর পিছনে ফিরে তাকাতে হয় অভিনেতাকে। একাধিক অভিনেত্রীর সঙ্গে তাঁর জুটি সুপারহিট। বর্তমানে সিনেমা হলে রমরমিয়ে চলছে জিতের নতুন সিনেমা ব্যুমেরাং। এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন জিৎ-রুক্মিণী। প্রসেজিৎ-ঋতুপর্ণার ‘অযোগ্য’কে বেশ ভালোই টক্কর দিচ্ছে ছবিটি। এমনিতেই জিৎ ভক্তদের উত্তেজনার শেষ নেই, তারই মাঝে ছেলের মুখ প্রকাশ্যে এনে আরও বেশি করে ভালোবাসা কোড়ালেন অভিনেতা।

Read more:- 

উল্লেখ্য, ‘রনভ’ নামের অর্থ হ্যান্ডসাম, গ্রেসফুল এবং চার্মিং। খুদেকে দেখতেও অপূর্ব। কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন, পুরো জিতের মতোই দেখতে। অভিনেতার ভক্তরাও জুনিয়র জিৎকে ভালোভাসায় ভরিয়ে দিয়েছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.