Sunil Chhetri: চোখের জলে বিদায় জানালেন সুনীল ছেত্রী! নিজের ডিজাইন করা উনিশটা সোনার কয়েনে তৈরি হার দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

Sunil Chhetri: মাঠ ঘুরে দর্শকদের ধন্যবাদ জানিয়ে বিদায় নিলেন সুনীল! আবেগঘন মুহূর্তের সাক্ষী রইল গোটা যুবভারতী

 

হাইলাইটস:

  • ম্যাচ শেষে সুনীল ছেত্রীর জন্য করা হয়েছিল ছোট্ট আয়োজন
  • সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে সুনীলের হাতে স্মারক তুলে দিলেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস
  • কিংবদন্তী ফুটবলারের হাতে তুলে দেওয়া হয় উনিশটা সোনার কয়েন দিয়ে তৈরি হার, যা মুখ্যমন্ত্রী নিজে হাতে ডিজাইন করেছেন

Sunil Chhetri: শেষ হল এক বর্ণময় অধ্যায়! চোখে জল নিয়েই ময়দান ছাড়লেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী (Sunil Chhetri)। মাঠ ছাড়ার আগে প্রদক্ষিণ করলেন গোটা মাঠ। তাঁকে উঠে দাঁড়িয়ে স্যালুট জানালেন বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনে উপস্থিত কয়েক হাজার দর্শক। সারা মাঠে আবেগঘন পরিস্থিতি তৈরী হয়।

We’re now on WhatsApp – Click to join

বৃহস্পতিবার কিংবদন্তি সুনীল ছেত্রীর (Sunil Chhetri) শেষ ম্যাচে তাঁকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে বিদায়ী সম্বর্ধনা জানান ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। সুনীলের হাতে তুলে দেওয়া হয় উনিশটা সোনার কয়েন দিয়ে তৈরি সোনার হার, যা মুখ্যমন্ত্রী নিজে হাতে ডিজাইন করেছেন। এছাড়াও গতকাল সুনীল ছেত্রীর হাতে তুলে দেওয়া হয় স্যুট ,শাড়ি এবং ১৯টি গোলাপ ফুল।

We’re now on Telegram – Click to join

অন্যদিকে বর্ণময় আন্তর্জাতিক ফুটবল জীবনের কথা স্মরণ করে ম্যাচ শেষে ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকেও সুনীল ছেত্রীকে(Sunil Chhetri) সম্বর্ধনা দেওয়া হয়। ইস্টবেঙ্গল ক্লাবের তরফে কিংবদন্তী ফুটবলারকে পরিয়ে দেওয়া হয় লাল হলুদ উত্তরীয়। সেই সঙ্গে সুনীলের হাতে তুলে দেওয়া হয় বিশেষ গোল্ড কয়েন (ক্লাব-প্রতীক), লাল-হলুদ ফুলের তোড়া এবং লাল-হলুদ রঙে সুসজ্জিত জোড়া ইলিশ, মিষ্টি।

Read more:- বিনামূল্যে দেখতে চান সুনীল ছেত্রীর শেষ আন্তর্জাতিক ম্যাচ? কিন্তু কিভাবে দেখবেন?

ক্লাবের তরফে সুনীল ছেত্রীর বিদায় বেলায় হাজির ছিলেন কলকাতার মহানাগরিক ফিরহাদ হাকিম, সহ সচিব রূপক সাহা, ক্লাব কর্তা দেবব্রত সরকার সহ একাধিক ব্যক্তিত্ব।

কুয়েতের বিরুদ্ধে সুনীল ছেত্রীর (Sunil Chhetri) শেষ ম্যাচে মাঠে ছিলেন তাঁর পরিবারের সদস্যরাও। উপস্থিত ছিলেন সুনীলের স্ত্রী সোনম থেকে শুরু করে শ্যালক সাহেব ভট্টাচার্য। এছাড়াও সুনীলের (Sunil Chhetri) বাবা খর্গ ছেত্রীও গতকাল মাঠে বসেই ছেলের খেলা দেখেন। অন্যান্যদের মতোই সুনীলের পরিবারের সদস্যরাও আবেগ তাড়িত হয়ে পড়েন।

ক্রীড়া জগতের সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.