Rishabh Pant: ২২ গজে নামলেন ঋষভ পন্থ! মাঠে নেমেই চার-ছক্কা হাঁকালেন ভারতীয় দলের তরুণ উইকেট কিপার ব্যাটার

Rishabh Pant: প্রায় আট মাস পর ২২ গজে ফিরলেন ঋষভ পন্থ! নেমেই নিজের স্বভাবচিত ভঙ্গিতে ব্যাট করলেন তিনি

হাইলাইটস:

  • গত বছর ৩০শে ডিসেম্বর ভয়াবহ গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হন ঋষভ পন্থ
  • দুর্ঘটনার কারণে একাধিক সার্জারি হয়েছে তাঁর তবুও তিনি সুস্থ হয়ে মাঠে ফেরার লড়াই চালিয়ে গেছেন
  • বর্তমানে বেঙ্গালুরুর এনসিএতে ঋষভ পন্থ-এর রিহ্যাব পর্ব চলছে

Rishabh Pant: মাঠে নেমে চার-ছয় হাঁকাচ্ছেন ঋষভ পন্থ। এই দৃশ্য দেখার জন্যই অধীর আগ্রহে দিন গুনছিলেন তাঁর ভক্তরা। এ বার সেই দৃশ্যই সামনে এল। সমাজ মাধ্যমে যা রীতিমতো ভাইরাল হয়েছে। ২২ গজে ফিরেছেন ভারতীয় দলের তরুণ উইকেট কিপার ব্যাটার ঋষভ পন্থ। আর মাঠে নেমেই নিজের স্বভাবচিত ভঙ্গিতে চার-ছক্কাও হাঁকিয়েছেন পন্থ।

গত ৮ মাস মাঠের বাইরে ঋষভ পন্থ। বেঙ্গালুরুর এনসিএতে রিহ্যাব পর্ব চলছে তাঁর। গত বছরের ৩০শে ডিসেম্বর দিনটা স্মৃতি থেকে মুছে ফেলতে চাইবেন ঋষভ পন্থ। কারণ ওই দিনই এক ভয়াবহ গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হয়ে প্রাণ হারাতে চলেছিলেন তিনি। দ্বিতীয় জীবন পাওয়ার পর সুস্থ হওয়ার জন্য দীর্ঘ লড়াই করেছেন পন্থ। দুর্ঘটনার কারণে একাধিক সার্জারিও হয়েছে তাঁর। কিন্তু তিনি লড়াই চালিয়ে গেছেন। আর ধীরে ধীরে সুস্থ হয়ে মাঠে ফেরার প্রস্তুতি নিয়েছেন। এ বার সেই লড়াকু পন্থকেই ব্যাটিং করতে দেখা গেল। মাঠে নেমেই পুরনো মেজাজে চার-ছয় মারলেন পন্থ। সেই ভিডিও দেখে ক্রিকেট প্রেমীরা অনেকটা স্বস্তি পেয়েছেন।

পন্থের ব্যাটিং ছাড়াও তাঁর আরও একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা গেছে ঋষভ পন্থ ১৫ই অগাস্ট তাঁর আইপিএল টিমের কো-ওনার JSW এর একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। সেখানে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বক্তব্য রাখেন ঋষভ।

এইরকম ক্রীড়া জগতের সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.