Rani Mukerji: ভারতীয় চলচ্চিত্র উৎসবে, মেলবোর্নে ভক্তদের সাথে যোগাযোগ করলেন রানী মুখার্জি

Rani Mukerji: ১৪ তম ভারতীয় চলচ্চিত্র উৎসবে রানী মুখার্জি আইকনিক ভূমিকা এবং মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে উদযাপন করলেন

হাইলাইটস:

  • মেলবোর্নে ভক্তদের সাথে যোগাযোগ করলেন রানী মুখার্জি
  • ১৪ তম ভারতীয় চলচ্চিত্র উৎসবে রানী মুখার্জি আইকনিক ভূমিকা এবং মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে উদযাপন করলেন
  • রানি মুখার্জির মাস্টারক্লাস

Rani Mukerji: বিখ্যাত অভিনেত্রী রানী মুখার্জি ১৪ তম ভারতীয় চলচ্চিত্র উৎসবে একটি মাস্টার ক্লাস পরিচালনা করলেন, আইকনিক ভূমিকা পালন করবেন এবং মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে। সেরা অভিনেত্রীর মনোনয়নের জন্য কৃতজ্ঞ, অস্ট্রেলিয়ান দর্শকদের সাথে সংযোগ স্থাপন এবং তার স্মরণীয় চরিত্রগুলির পিছনে আবেগগুলি অন্বেষণ করার জন্য।

প্রশংসিত অভিনেত্রী রানী মুখার্জি অস্ট্রেলিয়ার লোকেদের কাছ থেকে যে বিপুল ভালোবাসা পেয়েছেন তার জন্য তার কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং ১৪ তম ভারতীয় চলচ্চিত্র উৎসবের জন্য অপেক্ষা করছেন । ভারতীয় চলচ্চিত্র উৎসব মেলবোর্নে (আইএফএফএম) একটি মাস্টারক্লাসের মাধ্যমে অভিনেত্রী তার সিনেমাটিক যাত্রা ভাগ করলেন। মাস্টারক্লাস রাজা কি আয়েগি বারাত, হাম তুম, ব্ল্যাক, হিচকি এবং মারদানির মতো সিনেমায় তার আইকনিক ভূমিকায় দেখা যাবে।

রানি মুখার্জির মাস্টারক্লাস: 

অনুষ্টানটি, মেলবোর্নের ইমিগ্রেশন মিউজিয়ামে ১০ই আগস্টের জন্য নির্ধারিত, তার সর্বশেষ চলচ্চিত্র, মিসেস চ্যাটার্জি বনাম নরওয়েকে শ্রদ্ধা জানায়, যেটি নরওয়েজিয়ান পালক যত্ন ব্যবস্থার বিরুদ্ধে একজন ভারতীয় অভিবাসী মায়ের লড়াইকে ঘিরে আবর্তিত হয়েছে৷ রানি তার স্মরণীয় চরিত্র এবং দৃশ্যের সাথে সংযুক্ত আবেগ এবং নস্টালজিয়া অন্বেষণ করতে আগ্রহী ভক্ত এবং সিনেফিলদের সাথে সংযোগ করতে পেরে রোমাঞ্চিত।

যেহেতু তিনি আইএফএফএম পুরস্কারের জন্য সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছিলেন, তিনি নম্র বোধ করেন যে উৎসবটি ভারতীয় চলচ্চিত্রে এই ভূমিকাগুলির স্থায়ী প্রভাবকে স্বীকৃতি দেয়, যা অস্ট্রেলিয়ান দর্শক, ভক্ত এবং মিডিয়ার সাথে অর্থপূর্ণ আলোচনার প্ররোচনা দেয়।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.