Paris Olympics Opening Ceremony: প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে প্যারেড অফ নেশনস-এর জন্য ভারতের দূর্দান্ত চেহারা দেখতে পাওয়া যায়

Paris Olympics opening ceremony
Paris Olympics opening ceremony

Paris Olympics Opening Ceremony: প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে ভারতীয় দল তাদের ঐতিহ্যবাহী পোশাকে ত্রিবর্ণের একটি অনন্য মিশ্রণ পরিধান করেছিল, পুরুষরা কুর্তা এবং মহিলারা শাড়ি পড়েছিলেন

হাইলাইটস:

  • শনিবার, ২৬শে জুলাই প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য ভারতীয় দল তাদের পোশাক প্রকাশ করেছে
  • ১২ টি ডিসিপ্লিনের কর্মকর্তাদের সাথে ৭৮ জন ভারতীয় ক্রীড়াবিদ অংশ নিচ্ছেন
  • প্যারিস ২০২৪ অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানটি ৩২টি শাখায় ১৬ দিনের অভিজাত প্রতিযোগিতা শুরু করবে

Paris Olympics Opening Ceremony: শনিবার, ২৬শে জুলাই প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য ভারতীয় দল তাদের পোশাক প্রকাশ করেছে।

We’re now on WhatsApp – Click to join

১২ টি ডিসিপ্লিনের কর্মকর্তাদের সাথে ৭৮ জন ভারতীয় ক্রীড়াবিদ অংশ নিচ্ছেন। দলটি একটি নৌকায় উপস্থিত থাকবে এবং প্যারিসের মধ্য দিয়ে প্রবাহিত সেইন নদীর মধ্য দিয়ে পৌঁছাবে।

ভারতীয় দলটি প্যারেড অফ নেশনস-এর জন্য তাদের ঐতিহ্যবাহী সেরাটি দেখেছিল। ভারতীয় দল তাদের ঐতিহ্যবাহী পোশাকে ত্রিবর্ণের একটি অনন্য মিশ্রণ পরিধান করেছিল। পুরুষরা কুর্তা পরতেন, মহিলারা শাড়ি পড়েছিলেন।

Read more – অঙ্কিতা ভকত কে? ২৬ বছর বয়সী এই মহিলা ভারতীয় তীরন্দাজ যিনি প্যারিস অলিম্পিক ২০২৪-এর প্রথম দিকে মুগ্ধ করেছিলেন

ইন্সটাগ্রামে নিজের ছবি পোস্ট করেছেন পিভি সিন্ধু। তিনি বলেন, কোটি মানুষের সামনে জাতীয় পতাকা তুলে ধরাটা তার জীবনের সবচেয়ে বড় সম্মান।

প্যারিস ২০২৪ অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানটি ৩২টি শাখায় ১৬ দিনের অভিজাত প্রতিযোগিতা শুরু করবে। অলিম্পিকের ইতিহাসে প্রথমবারের মতো একটি ঐতিহ্যবাহী স্টেডিয়ামের বাইরে উদ্বোধনী অনুষ্ঠান হবে।

We’re now on Telegram – Click to join

কুচকাওয়াজটি অস্টারলিটজ ব্রিজে শুরু হবে এবং আইকনিক আইফেল টাওয়ারের সামনে ট্রোকাডেরোতে শেষ হবে। অলিম্পিক প্রোটোকলের অবশিষ্ট উপাদান এবং চূড়ান্ত শো সঞ্চালিত হবে। কুচকাওয়াজ চলাকালীন, পারফর্মাররা প্রতিনিধি দল এবং নৌকায় যাত্রীদের সাথে যোগদান করবে, অনুষ্ঠানের দর্শনীয়তা এবং জাঁকজমক যোগ করবে।

এইরকম খেলাধুলা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.