KKR vs DC IPL 2024 Highlights: দিল্লি ম্যাচে কেকেআরের ব্যাটিং তান্ডব! আইপিএলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ স্কোর করে দিল্লিকে উড়িয়ে দিল নাইটরা

KKR vs DC IPL 2024 Highlights: দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে আইপিএলে জয়ের হ্যাটট্রিক কেকেআরের

 

হাইলাইটস:

  • আইপিএলের ইতিহাসে এই প্রথমবার প্রথম তিনটি ম্যাচ জিতল কেকেআর
  • দিল্লির বিরুদ্ধে রেকর্ড ২৭২ রান করে ১০৬ রানের বিশাল ব্যবধানে জয় পেল কলকাতা নাইট রাইডার্স
  • আইপিএল ইতিহাসে এটি কেকেআরের সর্বোচ্চ স্কোর, সেই সঙ্গে আইপিএলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ স্কোর

KKR vs DC IPL 2024 Highlights: আইপিএল ১৭-এ দুরন্ত গতিতে ছুটছে কেকেআরের বিজয় রথ। সানরাউজার্স, আরসিবির পর দিল্লি ক্যাপিটালসকে কার্যত উড়িয়ে দিয়ে জয়ের হ্যাটট্রিক করলো কলকাতা নাইট রাইডার্স। দিল্লির বিরুদ্ধে প্রথমে ব্যাট করতে নেমে সুনীল নারিন, আংক্রিশ রঘুবংশী, আন্দ্রে রাসেল, রিঙ্কু সিংদের ব্যাটিং তাণ্ডবে ভর করে রেকর্ড ২৭২ রান করে কলকাতা। জবাবে ১৬৬ রানে গুটিয়ে যায় দিল্লি ক্যাপিটালসের ইনিংস। ১০৬ রানের বিশাল ব্যবধানে জয় পেল মেন্টর গৌতম গম্ভীরের দল।

ম্যাচে টস জিতে ব্যটিয়ের সিদ্ধান্ত নেয় কলকাতার অধিনায়ক শ্রেয়স আইয়ার। ইনিংসের শুরু থেকেই ব্যাটিং তাণ্ডব শুরু করেন কেকেআরের দুই ওপেনার ফিল সল্ট ও সুনীল নারিন। সল্টের ব্যাট থেকে বড় রান না এলেও নারিন বিধ্বংসী ব্যাটিং চালিয়ে যান। তাঁকে যোগ্য সঙ্গত দেন দিল্লি ম্যাচে অভিষেক হওয়া তরুণ ব্যাটার আংক্রিশ রঘুবংশী। দুই ব্যাটার আক্রমণাত্মক ব্যাটিং করে শতরানের পার্টনারশিপ করে দলের বড় রানের ভিত গড়ে দেন। দুজনেই অর্ধশতরান করেন।

We’re now on WhatsApp – Click to join

নিজের আইপিএল কেরিয়ারের সর্বোচ্চ স্কোর করেন সুনীল নারিন। মাত্র ৩৯ বলে ৮৫ রান করেন তিনি। আংক্রিশ রঘুবংশী ২৭ বলে ৫৪ করে আউট হন। এরপর আন্দ্রে রাসেল ও রিঙ্কু সিং-র ব্যাটিং তান্ডব শুরু হয়। রিঙ্কু ৮ বলে ২৬ ও রাসেল করেন ১৯ বলে ৪১ রান করেন। মাঝে অধিনায়ক শ্রেয়স আইয়ার এসে ১১ বলে ১৮ রান করে যান। শেষ পর্যন্ত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৭২ রান তোলে কলকাতা। যা কলকাতা নাইট রাইডার্সের আইপিএল ইতিহাসে সর্বোচ্চ স্কোর। সেই সঙ্গে, আইপিএলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ স্কোর।

২৭৩ রানের পাহাড় প্রমান টার্গেটের চাপ মাথায় নিয়ে ব্যাট করতে নেমে শুরু থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে শুরু করে দিল্লি ক্যাপিটালস। পৃথ্বি শ, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, অভিষেক পোড়েলদের ব্যাট থেকে বড় রান আসেনি। মাঝে ঋষভ পন্থ এসে অধিনায়কোচিত ইনিংস খেলে দলকে কিছুটা এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। পন্থের ৫৫ রান ও তাঁর সাথে সঙ্গ দিয়ে ট্রিস্টান স্টাবস ৫৪ রানে ঝোড়ো ইনিংস না খেললে লজ্জাজনক স্কোরের সম্মুখীন হতে হত দিল্লি ক্যাপিটালসকে। শেষ পর্যন্ত ১৭.২ ওভারের মাথায় ১৬৬ রানে গুটিয়ে যায় দিল্লির ইনিংস। কেকেআরর হয়ে ইমপ্যাক্ট প্লেয়ার বৈভব অরোরা ও বরুণ চক্রবর্তী ৩টি, মিচেল স্টার্ক ২টি এবং একটি করে উইকেট নেন আন্দ্রে রাসেল ও সুনীল নারিন।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.