IPL 2024: আইপিএল ২০২৪-এর দিন ঘোষণা হয়ে গেল, এবার লোকসভা নির্বাচনের সাথেই আইপিএলের ‘খেলা হবে’!

IPL 2024: ২০২৪ সালের আইপিএলের শুরুর দিন ঘোষণা করে দিলেন চেয়ারম্যান অরুণ ধুমাল

 

হাইলাইটস:

  •  IPL 2024 শুরুর দিন ঘোষণা করে দিলেন চেয়ারম্যান অরুণ ধুমাল
  •  সাক্ষাৎকারে তিনি জানান ২২শে মার্চ থেকে শুরু হবে আইপিএল
  •  এবার দুটোভাগে হবে আইপিএল, কারণ লোকসভা নির্বাচন

IPL 2024: অবশেষে IPL 2024-এর শুরুর দিন জানালো বোর্ড। একটি সাক্ষাৎকারে IPL চেয়ারম্যান অরুণ ধুমাল জানিয়ে দেন, ২২শে মার্চ থেকে ১৭ তম IPL শুরু হবে। প্রথম ম্যাচটাটি খেলা হবে চেন্নাইতে। নিয়ম অনুযায়ী, প্রথম ম্যাচে মুখোমুখি হবে গতবারের ফাইনালিস্ট দুই দল। অর্থাৎ চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটান্স। এমএ চিদাম্বরকম স্টেডিয়ামে ম্যাচ আয়োজিত হবে।

We’re now on WhatsApp – Click to join

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অরুণ ধুমাল বলেন, ‘আমরা টুর্নামেন্ট শুরুর জন্য ২২শে মার্চকে ধরে এগোচ্ছি। আমরা সরকারের সাথে সূচি নিয়ে আলোচনা করছি। প্রথমে একটা সম্ভাব্য সূচি ঘোষণা করা হবে।’

দুইভাগে আইপিএল হবে

এবার IPL দুইভাগে হতে পারে। লোকসভা নির্বাচনের জন্য অন্য দেশে IPL হওয়া নিয়ে জল্পনা তৈরি হলেও অবশেষে নিশ্চিত হওয়া গিয়েছে যে এবার দেশেই IPL-এর আসর বসবে। লোকসভার জন্য মোট দুটো ভাগে IPL হবে। অরুণ ধুমাল জানিয়েছেন, আইপিএলের প্রথম ১৫ দিনের সূচি আগে ঘোষণা করা হবে। এরপরের সূচি লোকসভা নির্বাচনের দিন ঘোষণার পর জানানো হবে।

IPL-এর শুরুর দিন ঘোষণা করা হলেও এখনও শেষের দিন জানানো হয়নি। এখানে অবশ্য BCCI-এর কিছুটা চ্যালেঞ্জ রয়েছে। কারণ ১লা জুন থেকে শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপ। আর ভারত খেলতে নামবে ৫ই জুন থেকে। নিয়ম অনুযায়ী, ICC-র ইভেন্ট শুরুর ৭দিন আগে সব দলকে রিপোর্ট করতে হয়। সেই অনুযায়ী বিশ্বকাপ শুরুর অন্তত ১০ দিন আগে IPL-কে শেষ করতেই হবে।

আইপিএল সংক্রান্ত সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.