Sohini Sarkar: ‘প্যান্ট পরোনি কেন?’, ফিনল্যান্ডে ছুটি কাটাতে যাওয়ার ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে সোহিনী

Sohini Sarkar: অভিনেত্রী তাঁর ট্রাভেল ডায়েরি থেকে কালো শর্ট ড্রেস পরে দুটি ছবি শেয়ার করেছেন

 

হাইলাইটস:

  • সোশ্যাল মিডিয়ায় বোল্ড অবতারে ছবি শেয়ার করে ট্রোলড সোহিনী
  • ফিনল্যান্ডে ছুটি কাটানোর ছবি শেয়ার করতেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী
  • শুধু তাই নয় তাঁর কমেন্ট বক্সে আপত্তিকর মন্তব্যও করা হয়

Sohini Sarkar: টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একজন সুন্দরী, রূপবতী এবং অভিনয় দক্ষতাসম্পন্ন অভিনেত্রী হলেন সোহিনী সরকার। তিনি আবার বর্তমান প্রজন্মের অন্যতম ক্রাশও বটে। অভিনেত্রীর স্টাইলিং এবং গ্ল্যামার দেখে বারবারই মুদ্ধ হয় তাঁর অনুরাগীরা। ফলে টলিপাড়ার অন্দরের আলোচনার কেন্দ্রবিন্দুতেও থাকেন সোহিনী। এথনিক থেকে ওয়েস্টার্ন সবেতেই অপরূপা তিনি।

সম্প্রতি ফিনল্যান্ডে ছুটি কাটাতে গিয়ে তিনি একটি কালো শর্ট ড্রেস সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন। ঠিক তারপরে ফের সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। ফিনল্যান্ডের ছবি শেয়ার করে কমেন্ট বক্সে কু-মন্তব্য পেতে হল অভিনেত্রীকে। ‘প্যান্ট পরোনি কেন’ এমনই কিছু আপত্তিকর মন্তব্য করা হয়েছে তাঁর ইনস্টাগ্রাম পোস্টে।

ফিনল্যান্ড ট্রাভেল ডায়েরি থেকে সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি শেয়ার করেন সোহিনী। যাতে তাঁকে দেখা যায় কালো শর্ট ড্রেস পরে। ছবির ক্যাপশনে অভিনেত্রী তিনটি হ্যাশট্যাগ ব্যবহার করেছেন অভিনেত্রী। একটি হল ফিনল্যান্ড, দ্বিতীয়তি ক্রুজ এবং তৃতীয়তি নাইটলাইফ। সুতরাং দেখেই বোঝা যাচ্ছে যে, একেবারে পার্টি মুডেই ছিলেন অভিনেত্রী। তবে নিন্দুকরা স্বভাবসিদ্ধভাবেই বাক্যবাণ নিক্ষেপ করলেও তাঁর এই রূপ অনেকেরই পছন্দ হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

শুধু ‘প্যান্ট পরোনি কেন?’ এমন প্রশ্নই নয়, এর পাশাপাশি কমেন্ট বক্সে লেখা হয়েছে, ফিনল্যান্ডের সংস্কৃতিতেও নাকি প্যান্ট পরার বিশেষ চল রয়েছে। তবে সোহিনী বা তাঁর অনুরাগীরা কোনওদিনই নিন্দুকদের মন্তব্য নিয়ে মাথা ঘামান না। বরং তাঁর অনুরাগীরা অভিনেত্রীর পোশাকের যথেষ্ট প্রশংসা করেছেন।

অভিনেত্রীকে শেষ দেখা গেছে সুমন ঘোষ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ ছবিতে। এই ছবিতে সোহিনীকে মিনির মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। তবে এখনও অভিনেত্রীর ঝুলিতে আছে ‘কবাডি কবাডি’ ও ‘অথৈ’ মতো ছবি।

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.