IPL 2024 CSK vs MI: রোহিতের সেঞ্চুরিও কাজে লাগলো না, মুম্বই ইন্ডিয়ান্সকে ২০ রানে হারালো চেন্নাই সুপার কিংস

IPL 2024 CSK vs MI: ধোনির ৪ বলে ২০ রানের সামনে ফিকে হয়ে গেল রোহিতের সেঞ্চুরিও

 

হাইলাইটস:

  • হাড্ডাহাড্ডি ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে ২০ রানে হারালো চেন্নাই সুপার কিংস
  • এমএস ধোনির ৪ বলে ২০ রানের ইনিংসটাই ম্যাচের ফারাক গড়ে দিল
  • সেঞ্চুরি করেও দলকে জেতাতে পারলেন না রোহিত শর্মা

IPL 2024 CSK vs MI: ফ্যাক্টর হয়ে গেল ধোনির ৪ বলে ২০ রানের ইনিংসটাই। আর সেই ২০ রানেই মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে দিল চেন্নাই সুপার কিংস। ধোনির ২০ রানের ইনিংসের সামনে বিফলে গেল রোহিত শর্মার সেঞ্চুরিও। তবে একটা হাড্ডাহাড্ডি ম্যাচের সাক্ষী থাকল ক্রিকেট প্রেমিরা। প্রথমে অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড় এবং শিবম দুবের দুরন্ত ইনিংস। শেষে ৪ বলে দেখা গেল থালা ধোনির ধামাকা। পরে রোহিত শর্মার শতরান ও মাথিসা পাথিরানার আগুনে বোলিং। আইপিএলের ইতিহাসে সবথেকে সফলতম দুই দলের লড়াইয়ে এবারের মত শেষ হাসি হাসল চেন্নাই।

মহা-ম্যাচে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় মুম্বই ইন্ডিয়ান্স। ইনিংসের শুরুটা ভাল হয়নি চেন্নাইয়ের। দ্রুত ফিরে যান অজিঙ্কে রাহানে। তারপর অর্ধশতরানের পার্টনারশিপ করেন রাচিন রবীন্দ্র এবং ঋতুরাজ গায়কোয়াড়। ২১ রানে ফেরেন রাচিন রবীন্দ্র। এরপর চেন্নাইয়ের হয়ে গুরুত্বপূর্ণ পার্টনারশিপ করেন ঋতুরাজ গায়কোয়াড় ও শিবম দুবে। দুজনের আক্রমণাত্মক ব্যাটিং চেন্নাইয়ের ইনিংসের ভিত রচনা করে দেয়।

We’re now on WhatsApp – Click to join

লক্ষ্য তাড়া করতে নেমে দুরন্ত শুরু করেন মুম্বইয়ের দুই ওপেনার রোহিত শর্মা ও ঈশান কিশান। একের পর এক চোখ ধাঁধানো শট খেলেন দুজনে। ঝড়ের গতিতে অর্ধশতরানের পার্টনারশিপ পূর্ণ করেন। দলের ৭০ রানের মাথায় পরপর দুটি উইকেট পরে মুম্বইয়ের। ব্যক্তিগত ২৩ রান করে ফেরেন ঈশান কিশান এবং শূন্য রানে আউট হন সূর্যকুমার যাদব। দুটি উইকেটই শিকার করেন মাথিসা পাথিরানা।

এরপর একদিকে রোহিত শর্মা নিজের মারকাটারি ব্যাটিং চালিয়ে যান। কিন্তু অন্যদিকে তিলক বর্মার ৩১ রান ছাড়া মুম্বাইয়ের আর কোনও ব্যাটার বড় রান করতে পারেননি। যোগ্য সঙ্গতের অভাবে শেষ পর্যন্ত রোহিত নিজের শতরান পূরণ করলেও দলকে ম্যাচ জেতাতে পারেননি। এমনকি সেঞ্চুরি করে কোনও সেলিব্রেশনও করেননি হিটম্যান। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৬ রান করে মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মা ১০৫ রান করে অপরাজিত থাকেন। ২০ রানে ম্যাচে জয় পায় সিএসকে। ৪ উইকেট পান চেন্নাইয়ের মাথিসা পাথিরানা।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.