GT vs PBKS Match Result: জয়ে ফিরল শুভমনের টাইটান্স, পরপর ম্যাচ হেরে চাপে পঞ্জাব

GT vs PBKS Match Result: ফের ব্যর্থ পঞ্জাবের টপ অর্ডারের ব্যাটাররা! ৫ বল বাকি থাকতেই ম্যাচ জিতল গুজরাত টাইটান্স

 

হাইলাইটস:

  • টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন পঞ্জাব কিংসের অধিনায়ক স্যাম কারান
  • গুজরাতকে ১৪৩ রানের লক্ষ্য দেয় পঞ্জাব
  • অর্শদীপ সিংয়ের বলে ৪ মেরে ম্যাচ ফিনিস করেন রাহুল তেওয়াটিয়া

GT vs PBKS Match Result: মুল্লানপুরে হোম ম্যাচে গুজরাত টাইটান্সের মুখোমুখি হয়েছিল পঞ্জাব কিংস। টপ অর্ডারের ব্যর্থতায় টানা হারের ধাক্কা পঞ্জাব কিংসের। প্লে-অফসের দৌড়ে ক্রমশ পিছিয়ে যাচ্ছে পঞ্জাব। গুজরাতের বিরুদ্ধে ব্যাটিং ব্যর্থতার পর ঘুরে দাঁড়ালেও শেষ রক্ষা হয়নি। ৫ বল বাকি থাকতেই ৩ উইকেটে জয় গুজরাত টাইটান্সের। তবে শেষ দিকে মরিয়া চেষ্টা করেছিল পঞ্জাব কিংস।

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন পঞ্জাব কিংসের অধিনায়ক স্যাম কারান। চোটের কারণে এই ম্যাচেও উপলব্ধ ছিলেন না নিয়মিত অধিনায়ক শিখর ধাওয়ান। ভারপ্রাপ্ত অধিনায়কের সিদ্ধান্ত শুরুতে সঠিকই মনে হয়েছিল। ওপেনিং করতে এসে স্যাম কারান এবং প্রভসিমরন সিংয়ের জুটি ৫২ রান যোগ করে পঞ্জাব কিংসের স্কোরবোর্ডে। যদিও দুই ওপেনার আউট হতেই পঞ্জাবের ভাঙন শুরু। খুব অল্প সময়ের ব্যবধানে ৫২-০ থেকে ৯৯-৭ হয়ে যায় পঞ্জাব কিংস।

We’re now on WhatsApp – Click to join

প্রয়োজন ছিল লড়াই করার মতো স্কোর। শেষ অবধি গুজরাতকে ১৪৩ রানের লক্ষ্য দেয় পঞ্জাব। যদিও শেষে হরপ্রীত ব্রার ১২ বলে ২৯ রানের ক্যামিও খেলতে না পারলে এই অবধিও পৌঁছতে পারতো না পঞ্জাব। গুজরাত টাইটান্সের হয়ে ৪ উইকেট নেন বাঁ হাতি স্পিনার সাই কিশোর। দুই আফগান রিস্ট স্পিনার রশিদ খান ও নুর আহমেদও ভালো পারফরমেন্স করেন।

রান তাড়া করতে নেমে প্রতি মুহূর্তেই যেন চমক দেয় গুজরাত টাইটান্স। এই রান তুলতে গুজরাতের হিমশিম অবস্থা হবে তা অবশ্য ভাবা যায়নি। অধিনায়ক শুভমন গিল ২৯ বলে ৩৫ রান করে ফিরে যান। ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে নামা সাই সুদর্শন ৩১ রান করেন। তবে নিয়মিত ব্যবধানে উইকেট হারিয়ে চাপে পড়ে টাইটান্স। পঞ্জাবের পার্টটাইম স্পিনার লিয়াম লিভিংস্টোন ৪ ওভারে মাত্র ১৯ রান দিয়ে ২ উইকেট শিকার করেন।

রাহুল তেওয়াটিয়া ১৮ বলে অপরাজিত ৩৬ রানের ইনিংস খেলে গুজরাত টাইটান্সকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন। শেষ ওভারে জয়ের জন্য টাইটান্সের প্রয়োজন ছিল ১ রান। অর্শদীপ সিংয়ের বলে ৪ মেরে ম্যাচ ফিনিস করেন রাহুল তেওয়াটিয়া।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.