Euro 2024 Germany vs Scotland: ইউরোর উদ্বোধনী ম্যাচেই জ্বলে উঠলো জার্মানি! স্কটল্যান্ডকে ৫ গোল ভরে দিল আয়োজকরা

Euro 2024 Germany vs Scotland: গত দুই বিশ্বকাপ ও ইউরো কাপের ব্যর্থতা ভুলে ইউরো ২০২৪-এর শুরুতেই সেই পুরনো ছন্দে দেখা মিলল পাওয়ার হাউস জার্মানির

 

হাইলাইটস:

  • প্রথম ম্যাচে প্রতিপক্ষ স্কটল্যান্ডকে কার্যত উড়িয়ে দিল জার্মানি
  • স্কটল্যান্ডকে পেট ভরে ৫ গোল দিয়ে এবারের ইউরোতে স্বপ্নের শুরু করল জুলিয়ান নেগলসম্যানের ছেলেরা
  • ঘরের মাঠে চতুর্থবার ইউরো চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে নেমেছে জার্মানি

Euro 2024 Germany vs Scotland: ঘরের মাঠে ইউরো কাপের উদ্বোধনী ম্যাচই জমিয়ে দিল জার্মানি। গত দুই বিশ্বকাপ ও ইউরো কাপের ব্যর্থতা ভুলে ইউরো ২০২৪-এর শুরুতেই সেই পুরনো ছন্দে দেখা মিলল পাওয়ার হাউস জার্মানির।

We’re now on WhatsApp – Click to join

প্রথম ম্যাচে প্রতিপক্ষ স্কটল্যান্ডকে কার্যত উড়িয়ে দিল জুলিয়ান নেগলসম্যানের ছেলেরা। মিউনিখে স্কটল্যান্ডকে পেট ভরে ৫ গোল দিয়ে এবারের ইউরোতে স্বপ্নের শুরু করল ৩ বারের উইরো চ্যাম্পিয়নরা। ম্যাচের ১০ মিনিটের মাথায় প্রথম গোল করেন ফ্লোরিয়ান রিটজ, ১৯ মিনিটে জার্মানির হয়ে ব্যবধান বাড়ান জামাল মুসিয়ালা, ম্যাচের প্রথমার্ঝের অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে গোল করে ৩-০ করেন কাইল হাভার্টজ।

We’re now on Telegram – Click to join

ম্যাচের দ্বিতীয়ার্ধে স্কটল্যান্ডকে আরও দুটি গোল দেয় জার্মানি। ৬৮ মিনিটে গোল করেন নিকলাস ফুলকার্গ। এছাড়া ম্যাচের নির্ধারিত ৯০ মিনিট শেষে ইনজুরি টাইমে জার্মানির পঞ্চম গোল করেন এমরে ক্যান। স্কটল্যান্ডের একটি গোলও জার্মানির করা আত্মঘাতী গোল। ঘরের মাঠে চতুর্থ ইউরো জয়ের লক্ষ্যে নেমেছে জার্মানি। প্রথম ম্যাচেই যেভাবে শুরু করল নেগেলসম্যানের ছেলেরা তাতে জার্মানি এই ফর্ম ধরে রাখতে পারলে অনেক তাবড় তাবড় দলের দুঃখ রয়েছে।

Read more:- ভারতীয় ফুটবলে এক যুগের অবসান, অবসর ঘোষণা করলেন সুনীল ছেত্রী!

ইউরো কাপ ২০২৪ সংক্রান্ত সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.