Argentina vs Canada: জয় দিয়ে কোপা আমেরিকা ২০২৪-এর অভিযান শুরু করল আর্জেন্টিনা! কানাডার বিরুদ্ধে ২-০ জয় পেল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা

Argentina vs Canada: জয় দিয়েই কোপা আমেরিকা ২০২৪-এর শুরু করল নীল-সাদা বাহিনী!

 

হাইলাইটস:

  • কানাডার বিরুদ্ধে ২-০ গোলে জয় পেল আর্জেন্টিনা
  • লিওনেল মেসি-ডি মারিয়ার জুটি দেখার জন্য মুখিয়ে ছিল বিশ্বজুড়ে ফুটবল প্রেমীরা
  • তবে আক্ষেপ একটাই ভারতে কোনও চ্যানেলই আর্জেন্টিনার খেলা সম্প্রচার করল না

Argentina vs Canada: জয় দিয়ে কোপা আমেরিকা ২০২৪-এর (Copa America 2024) অভিযান শুরু করল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। কানাডার বিরুদ্ধে ২-০ গোলে জয় পেল আর্জেন্টিনা (Argentina vs Canada)। বিশ্বকাপ চ্যাম্পিয়ন পর আবার একবার কোনও বড় প্রতিযোগিতায় লিওনেল মেসি-ডি মারিয়ার জুটি দেখার জন্য মুখিয়ে ছিল বিশ্বজুড়ে ফুটবল প্রেমীরা। শুধু একটাই আক্ষেপ ভারতে কোনও চ্যানেলই মেসিদের খেলা সম্প্রচার করল না।

We’re now on WhatsApp – Click to join

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে নীল-সাদা ব্রিগেড। ম্যাচ জিতলেও অজস্র সুযোগ নষ্ট করে লিওনেল স্কালোনির ছেলেরা। যা প্রথম ম্যাচে মেসিদের জয়ে একটু হলেও চিন্তার কারণ হয়ে দাঁড়াল। খোদ মেসি এ দিনের ম্যাচে একাধিক সহজ সুযোগ নষ্ট করেন। প্রতিযোগিতার পরবর্তী ও কঠিন পর্যায়ের খেলতে নামার আগে যে সুযোগ নষ্টের বিষয়টি নিয়ে স্কালোনিকে কাজ করতে হবে, সে কথা বলাই বাহুল্য।

We’re now on Telegram – Click to join

ম্যাচের প্রথমার্ধের গোলশূন্যভাবেই খেলা শেষ হয়। আর্জেন্টিনার হাতে ম্যাচের রাশ থাকলেও গোলের মুখ খোলেনি। দ্বিতীয়ার্ধে ৪৯ মিনিটের মাথায় প্রথম গোল করে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। মিড-ফিল্ডার ম্যাক অ্যালিস্টারের পাস বক্সের মধ্যে পান আর্জেন্টাইন স্ট্রাইকার আলভারেস। তাঁর ডান পায়ে কানাডার গোলকিপারকে পরাস্ত করে বল জালে জড়িয়ে যায়। প্রথম গোলের পর একেবারেই আক্রমণের মাত্রা কমেনি আর্জেন্টিনার।

Read more:- আর্জেন্টিনা ভক্তদের জন্য খারাপ খবর! বড় প্রতিযোগিতায় আর খেলবেন না লিওনেল মেসি! কী জানালেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক?

https://www.instagram.com/reel/C8djjNKttka/?igsh=b2d0dG5hbXd6ZnI3

অন্যদিকে, রক্ষণাত্মক ফুটবল খেললেও মাঝে মধ্যেই চকিতে আক্রমণ করতে ছাড়েনি কানাডাও। তবে কানাডার আক্রমণে আর্জেন্টিনার জমাটি রক্ষণ ও মার্টিনেজকে ভেদ করা সম্ভব হয়নি। ম্যাচের ৮৮ মিনিটে লিওনেল মেসির অনবদ্য পাস থেকে গোল করেন আর্জেন্টিনার জয় নিশ্চিত করেন আরেক স্ট্রাইকার লাউতারো মার্টিনেজ। শেষ পর্যন্ত ২-০ গোলে ম্যাচ জেতে আর্জেন্টিনা। আর্জেন্টিনা পরবর্তী ম্যাচ খেলবে ২৬ জুন চিলির বিরুদ্ধে।

কোপা আমেরিকা ২০২৪-এর সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

1 Comment

Leave a Reply

Your email address will not be published.