Amit Shah: সংসদে দাঁড়িয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হুঙ্কার চব্বিশের লোকসভা নির্বাচনে ‘মোদীই হচ্ছেন প্রধানমন্ত্রী’

Amit Shah: সেই সঙ্গে তিনি বিঁধলেন INDIA জোটের প্রতিনিধিদেরও

হাইলাইটস:

  • সংসদে দাঁড়িয়ে অমিত শাহের হুঙ্কার ‘মোদীই হচ্ছেন প্রধানমন্ত্রী’
  • একই সাথে বিঁধলেন INDIA জোটকেও
  • দিল্লি বিল পাস হলে কেজরিওয়াল INDIA জোট থেকে বিদায় নেবেন, দাবি শাহের

Amit Shah: মণিপুর ইস্যু এবং নারী নির্যাতন নিয়ে প্রায় প্রতিদিনই উত্তপ্ত সংসদের বাদল অধিবেশন। বিরোধী পক্ষ এককাট্টা হয়ে মোদী সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবও পেশ করছে লোকসভায়। তাঁরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিবৃতির দাবিতে সংসদে বিক্ষোভ দেখাচ্ছেন একজোট হয়ে।

সূত্রের খবর, প্রধানমন্ত্রী অনাস্থা প্রস্তাবের দেবেন আগামী ১০ই অগাস্ট। তবে বিরোধীদের দাবি আলোচনার তারিখ আরও এগিয়ে আনতে হবে। বৃহস্পতিবার অর্থাৎ গতকাল কেন্দ্রের তরফে লোকসভায় দিল্লি বিল নিয়ে আলোচনা কালে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, লোকসভা নির্বাচনে ‘মোদীই হচ্ছেন প্রধানমন্ত্রী’। সেই সঙ্গে নিশানা করেন INDIA জোটকেও।

আর ৬ মাসও বাকি নেই লোকসভা নির্বাচনে, যার ফলে শাসক-বিরোধী উভয় পক্ষই ঘুঁটি সাজাতে শুরু করে দিয়েছে। একদিকে যেমন NDA বৈঠক করছে তাঁদের শরিক দলগুলিকে নিয়ে, তেমন অন্যদিকে INDIA জোটও কোনও অংশে পিছিয়ে নেই। এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ INDIA জোটকে নিশানা করে বলেন, লোকসভা দিল্লি বিল পাস হয়ে গেলে আম আদমি পার্টি আর INDIA জোটে থাকবে না।

সেই সঙ্গে তিনি হুঙ্কার দেন লোকসভা নির্বাচনে ‘মোদীই হচ্ছেন প্রধানমন্ত্রী’। কারণ দেশের মানুষের সিদ্ধান্ত এটাই। INDIA জোটের প্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি বলেন, দিল্লি বিল পাস হওয়ার পরে এই জোট ভেঙে যাবে, কারণ অরবিন্দ কেজরিওয়াল আর জোটের অংশ থাকবেন না। তাঁর স্পষ্ট দাবি, সংসদে ৯টি বিল পাস হয়ে গেলেও বিরোধীরা আলোচনায় অংশ নেননি এখনও পর্যন্ত। যার ফলে বোঝাই যাচ্ছে তাঁরা কেউই দেশের কথা চিন্তা করেন না, শুধুমাত্র চিন্তা করেন তাঁদের জোটের কথা।

এইরকম রাজনৈতিক বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.