Vidyut Jammwal: বিদ্যুৎ জাম্মওয়াল নিউ লুক ভক্তদের চমকে দিয়েছেন

Vidyut Jammwal: বিদ্যুৎ জাম্মওয়াল তার শান্তিদায়ক হিমালয় রিট্রিট থেকে একঝলক শেয়ার করেছেন

হাইলাইটস:

  • প্রাণবন্ত প্রকৃতিবাদী রিট্রিট
  • তিনি স্বাচ্ছন্দ্য অঞ্চলের বাইরে তার স্বাচ্ছন্দ্যকে হাইলাইট করেছেন

Vidyut Jammwal: বিদ্যুৎ জাম্মওয়াল তার শান্তিদায়ক হিমালয় রিট্রিট থেকে ঝলক শেয়ার করে, প্রকৃতির সাথে ছিন্ন-বিচ্ছিন্ন সংযোগ প্রদর্শন করে তার ভক্তদের আনন্দিতভাবে অবাক করে দিয়েছিলেন। বাইরের প্রতি তার ভালোবাসার জন্য বিখ্যাত, অভিনেতা এই অন্তর্মুখী যাত্রার সময় একটি সাধারণ, পোশাক-মুক্ত জীবনধারা গ্রহণ করেছিলেন, নিজেকে প্রকৃতির প্রশান্তিতে ডুবিয়েছিলেন।

We’re now on WhatsApp- Click to join

প্রাণবন্ত প্রকৃতিবাদী রিট্রিট

তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তিনটি অকপট ছবি। চিত্রগুলি তাকে নদীর ধারে, প্রাকৃতিক পরিবেশের মধ্যে এবং জলের মধ্যে সূর্য নমস্কার অনুশীলন করে, সমস্ত পোশাক ছাড়াই। তার বার্ষিক পশ্চাদপসরণ এর তাৎপর্য প্রকাশ করে, বিদ্যুৎ ভাগ করেছেন, “বিলাসী জীবন থেকে প্রান্তরে এসে আমি নির্জনতা খুঁজে পাই, ‘আমি কে নই’ বুঝতে পেরে, ‘আমি কে’ তা জানার প্রথম ধাপ।”

তিনি স্বাচ্ছন্দ্য অঞ্চলের বাইরে তার স্বাচ্ছন্দ্যকে হাইলাইট করেছেন, প্রকৃতির ফ্রিকোয়েন্সি এবং সহানুভূতি, সংকল্প এবং কৃতিত্বের সাথে স্পন্দিত। বিদ্যুৎ তার আসন্ন সিনেমা “ক্রাক” এর জন্য উত্তেজনা প্রকাশ করেছেন এবং একাকীত্বের রূপান্তরকারী শক্তি এবং জীবনের পরবর্তী অধ্যায়ের জন্য তার প্রস্তুতির স্বীকৃতি দিয়ে শেষ করেছেন। তার সতেজ পদ্ধতির জন্য প্রশংসা থেকে শুরু করে ফটোগুলির মধ্যে একটিতে প্লাস্টিক ব্যবহার সম্পর্কে উদ্বেগ পর্যন্ত ইন্টারনেট প্রতিক্রিয়া বিভিন্ন রকম।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.