Kate Sharma Sexy Video: বাঘ-ছাপ বডিকন সেক্সি ড্রেস পরে জনপ্রিয় গানে শরীর দোলালেন অভিনেত্রী কেট

Kate Sharma Sexy Video: ফের একবার হট অ্যান্ড বোল্ড রূপে সোশ্যাল মিডিয়ায় নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী কেট শর্মা

 

হাইলাইটস:

  • টেলিভিশন ও হিন্দি ছবির সঙ্গে যুক্ত অভিনেত্রী কেট শর্মা এখন সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়
  • বডিকন সেক্সি ড্রেসে তাঁর নতুন ভিডিওটি ভাইরাল নেটদুনিয়ায়
  • যদি আপনিও সেই ভিডিওটি দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Kate Sharma Sexy Video: বর্তমানে সোশ্যাল মিডিয়ার বেশ পরিচিত মুখ অভিনেত্রী কেট শর্মা। টেলিভিশন জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। তাঁর ইনস্টা হ্যান্ডলে উঁকি মারলেই বোঝা যায় তিনি ঠিক কতটা হট অ্যান্ড বোল্ড কেট। সম্প্রতি বাঘ-ছাপ বডিকন সেক্সি ড্রেস পরে সদ্য মুক্তিপ্রাপ্ত বলিউড সিনেমা ‘অ্যানিম্যাল’(Animal) ছবির একটি জনপ্রিয় গানে শরীর দুলিয়েছেন কেট। তাতে পরিষ্কার দৃশ্যমান অভিনেত্রীর বক্ষ বিভাজিকা এবং খোলা পিঠ। বোল্ড আন্দাজে কেটের এই ভিডিও উষ্ণতার পারদ চড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কেটের এই ভিডিও থেকে যেন চোখ সরছে না নেটিজেনদের।

We’re now on WhatsApp – Click to join

সেক্সি কেটের এই নতুন অবতার দেখে নেশায় বুঁদ হয়েছেন তাঁর অনুগামীরা। তাঁর শরীরী নেশায় গোলে গেছে বহু পুরুষের হৃদয়। সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করতেই ফ্ল্যাট নেটদুনিয়ার বাসিন্দারা। একেবারে হট অ্যান্ড বোল্ড কায়দায় সোশ্যাল মিডিয়ায় ফের একবার নিজেকে মেলে ধরেছেন কেট শর্মা। তাঁর সেক্সি আদায় ঝড় তুলেছেন হাজারো অনুগামীর হৃদয়ে।

বাঘ-ছাপ বডিকন সেক্সি ড্রেস পরে জনপ্রিয় গানে শরীর দুলিয়েছেন অভিনেত্রী কেট শর্মা। উন্মুক্ত তাঁর গভীর বক্ষ বিভাজকা। অর্ধনগ্ন সেক্সি কেট শর্মাকে দেখে ঘুম উড়তে পারে যে কোনও পুরুষের।

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.